Advertisement
২০ মে ২০২৪
Rajkummar Rao

৪৪ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন রাজকুমার! ঘটনার নেপথ্যে শাহরুখ খান কী ভাবে জড়িয়ে?

রাজকুমার রাওয়ের স্বপ্নপূরণ! তার নেপথ্যে শাহরুখ খান? কেন?

Rajkumar Rao says Shah Rukh Khan motivates him on buying Janhvi Kapoors 44 crores house

(বাঁ দিক থেকে) জাহ্নবী কপূর, রাজকুমার রাও-পত্রলেখা, শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৭:২৮
Share: Save:

মুম্বইয়ে ৪৪ কোটি টাকার বিলাসবহুল বাড়ি কিনলেন রাজকুমার রাও ও তাঁর স্ত্রী পত্রলেখা। এর আগে এই বাড়ির মালিকানা ছিল শ্রীদেবী এবং বনি কপূরের কন্যা জাহ্নবীর। মায়ানগরীতে নিজেদের একটা বাড়ি থাকবে, বহু দিনের এমন স্বপ্ন বলি দম্পতির। অবশেষে সেই স্বপ্ন পূরণ হল তাঁদের। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজকুমার জানালেন, তাঁর এই স্বপ্নের নেপথ্যে রয়েছেন শাহরুখ খান।

অভিনেতা বললেন, “শাহরুখ আমাকে একটা কথা শিখিয়েছিলেন। বলেছিলেন, ‘বেটা, যখনই বাড়ি কেনার পরিকল্পনা করবে, সামর্থ্যের বাইরে গিয়ে বাড়ি কিনবে। এতে উপরওয়ালা দেখেন আর তুমি নিজেও বেশি পরিশ্রম করতে তৎপর হবে।’ ওঁর এই কথাটা আমার মনে গেঁথে গিয়েছিল।”

শাহরুখের অনুরাগীর সংখ্যা অকল্পনীয়। দেশের সীমানা ছাড়িয়ে বিদেশের মাটিতেও তাঁর অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। শুধু মাত্র শাহরুখকে দেখেই অভিনয় জগতে পা রেখেছেন, এমন অজস্র অভিনেতা-অভিনেত্রী রয়েছেন বলিউডে। শাহরুখ খান তাঁদের কাছে অনুপ্রেরণা। অভিনেতার পাশাপাশি শাহরুখ একজন সফল ব্যবসায়ী। রাজকুমার নিজেও শাহরুখের বিশেষ অনুরাগী।

চলতি মাসের ১০ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রাজকুমারের নতুন ছবি ‘শ্রীকান্ত’। এর পরে ৩১মে রাজকুমার অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে রাজকুমারের সঙ্গে জুটি বেঁধেছেন জাহ্নবী কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE