Advertisement
২০ মে ২০২৪
Crime Against Women

তরুণীর ছবি বিকৃত করে সমাজমাধ্যমে, গ্রেফতার অভিযুক্ত

তরুণী কর্মসূত্রে এক বোনের সঙ্গে কলকাতায় থাকেন। সেখানে গিয়েও নানা ভাবে তাঁকে উত্যক্ত করা হয় বলে অভিযোগ। তরুণীর বোন দেবাশিসকে সতর্ক করেন।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ০৮:০০
Share: Save:

এক তরুণীর ছবি বিকৃত করে সমাজমাধ্যমে পোস্ট করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার রাতে ক্যানিংয়ের মধুখালি থেকে দেবাশিস সর্দার নামে ওই যুবককে ধরা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দেবাশিস পেশায় কর্পোরেট সংস্থার কর্মী। পরিচিত এক তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল সে। কিন্তু ওই তরুণী রাজি হননি। অভিযোগ, প্রত্যাখ্যাত হয়ে তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করতে শুরু করে যুবক। প্রাণনাশের হুমকিও দেয়। পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের ক্ষতি করার হুমকি দেয়।

তরুণী কর্মসূত্রে এক বোনের সঙ্গে কলকাতায় থাকেন। সেখানে গিয়েও নানা ভাবে তাঁকে উত্যক্ত করা হয় বলে অভিযোগ। তরুণীর বোন দেবাশিসকে সতর্ক করেন। প্রয়োজনে পুলিশের কাছে যাবেন বলেন।

অভিযোগ, এরপরেই তরুণীর মাসতুতো বোনের ছবি বিকৃত করে একের পর এক আপত্তিকর ছবি সমাজমাধ্যমে পোস্ট করে দেবাশিস। গ্রামের অন্য এক যুবকের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে গত এক
সপ্তাহ ধরে নানা রকম পোস্ট করতে থাকে।

মঙ্গলবার ক্যানিং থানায় লিখিত অভিযোগ করেন দুই তরুণী। তদন্তে নেমে রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। জেরায় দেবাশিস তরুণীকে হুমকি দেওয়ার কথা স্বীকার করেছে বলেই জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE