Advertisement
১৬ এপ্রিল ২০২৪

অ্যাপ মারফত দেশ জুড়ে ওষুধ বিক্রি চেন্নাইয়ের সংস্থার

খবরের কাগজ পড়া, মেসেজ করা, রেস্তোরাঁ বাছাই থেকে শুরু করে নতুন শহরে রাস্তাঘাট চেনা, গেম খেলা বা ফেসবুকে বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখা— মোবাইল অ্যাপের দৌলতে প্রযুক্তি এখন আমজনতার মুষ্টিবদ্ধ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৫ ০৩:২১
Share: Save:

খবরের কাগজ পড়া, মেসেজ করা, রেস্তোরাঁ বাছাই থেকে শুরু করে নতুন শহরে রাস্তাঘাট চেনা, গেম খেলা বা ফেসবুকে বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখা— মোবাইল অ্যাপের দৌলতে প্রযুক্তি এখন আমজনতার মুষ্টিবদ্ধ। এ বার মোবাইল অ্যাপ্লিকেশন বা অ্যাপ-এর হাত ধরে ওষুধ বিক্রি করতে ময়দানে নেমেছে ১০০ বছরের পুরনো ওষুধ ব্যবসায়ী দাধা ফার্মাসিউটিক্যালস। ওষুধ পৌঁছে দেওয়ার জন্য ভারতীয় ডাক বিভাগ ইন্ডিয়া পোস্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে নেটমেডস।

চেন্নাইয়ের এই সংস্থা নতুন ব্র্যান্ড ‘নেটমেডস ডট কম’ নিয়ে অনলাইন দুনিয়ায় পা রেখেছে। নেটমেডস ডট কমের প্রধান প্রদীপ দাধার দাবি, দেশ জুড়ে ওষুধ বিক্রির ক্ষেত্রে এটাই তাদের প্রথম উদ্যোগ। বর্তমানে তামিলনাড়ু ও কেরলে তারা ব্যবসা করছে। আগামী মার্চ মাসের মধ্যেই দিল্লি, কলকাতা ও মুম্বই শহরে গুদাম তৈরি হবে। এই তিনটি কেন্দ্র তৈরি হওয়ার পরে দেশের বিভিন্ন প্রান্তে ওষুধ পৌঁছে দেওয়া হবে বলে সংস্থার দাবি। আপাতত চেন্নাই শহরে একটি গুদাম রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE