Advertisement
২৬ এপ্রিল ২০২৪

খুনের ঘটনায় ধৃত ৬

এক যুবক খুনের ঘটনায় জড়িত সন্দেহে ধরা পড়ল ছয় দুষ্কৃতী। শনিবার বিমানবন্দর থানার পুলিশ গ্রেফতার করে তাদের। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার মধ্যমগ্রাম ও রাজারহাটের লাগোয়া কাদিহাটির চালতাবাগান থেকে মফিজুল রহমান ওরফে রাধে নামে এক যুবকের দেহ উদ্ধার হয়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৫ ০০:১২
Share: Save:

এক যুবক খুনের ঘটনায় জড়িত সন্দেহে ধরা পড়ল ছয় দুষ্কৃতী। শনিবার বিমানবন্দর থানার পুলিশ গ্রেফতার করে তাদের। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার মধ্যমগ্রাম ও রাজারহাটের লাগোয়া কাদিহাটির চালতাবাগান থেকে মফিজুল রহমান ওরফে রাধে নামে এক যুবকের দেহ উদ্ধার হয়। পুলিশ জানতে পারে, ঘটনার পিছনে বান্টি নামে এক দুষ্কৃতীর হাত রয়েছে। এর পরেই বান্টি-সহ ছ’জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, জেরায় বান্টি পুলিশকে জানায় রাধে ছিল মধ্যমগ্রাম এলাকার এক প্রোমোটারের লোক। ওই প্রোমোটারকে নির্মাণ সামগ্রী সরবরাহ করত রাধে। অভিযোগ, সেই প্রোমোটারকে মধ্যমগ্রাম এলাকা থেকে যে কোনও উপায়ে সরাতে চেয়েই বান্টি, ছোটকা, সমীর, পলাশ ও সুখদেব মিলে রাধেকে খুন করে। তারা সকলেই ধরা পড়েছে। তদন্তকারী এক অফিসার জানান, অভিযুক্তেরা জেরায় জানিয়েছে, রাধেকে খুন করে ওই প্রোমোটারকে কাজের জায়গা বদল করার বার্তা দিতে চেয়েছিল তারা। তাতে কাজ না হলে ধৃতেরা ওই প্রোমোটারকেও খুনের পরিকল্পনা করেছিল। যাতে ওই জায়গায় দুষ্কৃতীরা প্রোমোটিং শুরু করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE