Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ফ্ল্যাটের চাবি বস্তিবাসীদের

সামনেই বিধানসভা ভোট। তার আগেই ফের ১০০ জন বস্তিবাসীর হাতে ফ্ল্যাটের চাবি তুলে দিলেন রাজ্যের মন্ত্রী তথা মানিকতলার বিধায়ক সাধন পাণ্ডে। যদিও মন্ত্রীর দাবি, ভোটের অনেক আগে থেকেই ধারাবাহিক ভাবে ওই কাজ চলছে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৬ ০৩:০৮
Share: Save:

সামনেই বিধানসভা ভোট। তার আগেই ফের ১০০ জন বস্তিবাসীর হাতে ফ্ল্যাটের চাবি তুলে দিলেন রাজ্যের মন্ত্রী তথা মানিকতলার বিধায়ক সাধন পাণ্ডে। যদিও মন্ত্রীর দাবি, ভোটের অনেক আগে থেকেই ধারাবাহিক ভাবে ওই কাজ চলছে। বৃহস্পতিবার মানিকতলায় মুরারিপুকুর রোডে বস্তির বাসিন্দাদের ফ্ল্যাট বণ্টনের ওই অনুষ্ঠানে ছিলেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, স্থানীয় বরো চেয়ারম্যান অনিন্দ্যকিশোর রাউত-সহ পুরসভার একাধিক কাউন্সিলর।

সাধনবাবু জানান, ওই এলাকায় দীর্ঘদিন রেললাইনের পাশে থাকছেন ওই বাসিন্দারা। বাম আমলে তাঁদের জন্য কিছুই হয়নি। কলকাতাকে সুন্দর করে সাজাতে হলে বস্তিবাসীদের কথাও যে ভাবা দরকার, তা বিশ্বাস করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নির্দেশেই পাকা ঘরের ব্যবস্থা করা হচ্ছে। কলকাতা ইমপ্রুভমেন্ট ট্রাস্টের (কেআইটি) আর্থিক সহায়তায় ইতিমধ্যে ২২০ জনকে ফ্ল্যাটের চাবি দেওয়া হয়েছে। বাকিদেরও এই সুযোগ দেওয়া হবে বলে জানান সাধনবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE