Advertisement
১৯ এপ্রিল ২০২৪

বাঘা যতীনে পুলিশকর্তার বাড়িতে চুরি

চুরি হল খোদ লালবাজারের পুলিশকর্তার বাড়িতেই। রবিবার, বাঘা যতীনের জে ব্লকের ঘটনা। প্রায় কয়েক লক্ষ টাকার গয়না-সহ নগদ কয়েক হাজার টাকাও খোয়া গিয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন পুলিশের ওই পদস্থ কর্তা। পুলিশ জানিয়েছে, প্রান্তপল্লি স্কুলের কাছে একটি বাড়ির একতলায় ৩৬ বছর ধরে সপরিবার থাকেন লালবাজারের অস্ত্র আইন বিভাগের অফিসার-ইন- চার্জ ভাস্কর বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৫ মে ২০১৫ ০৩:২৪
Share: Save:

চুরি হল খোদ লালবাজারের পুলিশকর্তার বাড়িতেই। রবিবার, বাঘা যতীনের জে ব্লকের ঘটনা। প্রায় কয়েক লক্ষ টাকার গয়না-সহ নগদ কয়েক হাজার টাকাও খোয়া গিয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন পুলিশের ওই পদস্থ কর্তা।

পুলিশ জানিয়েছে, প্রান্তপল্লি স্কুলের কাছে একটি বাড়ির একতলায় ৩৬ বছর ধরে সপরিবার থাকেন লালবাজারের অস্ত্র আইন বিভাগের অফিসার-ইন- চার্জ ভাস্কর বন্দ্যোপাধ্যায়। তাঁর মা মঞ্জুশ্রী বন্দ্যোপাধ্যায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। থানায় লিখিত অভিযোগে ভাস্করবাবু জানান, শনিবার সন্ধ্যায় মাকে দেখে তিনি সপরিবার এক আত্মীয়ের বাড়িতে যান। রাতে সেখানে থাকার পরে রবিবার সকালে একাই বাড়ি ফিরে আসেন।

ভাস্করবাবু আরও জানান, দরজা খুলতে গিয়ে দেখেন, তা ভিতর থেকে বন্ধ। কিছুক্ষণ ধাক্কাধাক্কি করার পরে ছিটকিনি ভিতর থেকে খুলে যায়। ঢুকে তিনি দেখেন, দেওয়াল আলমারি ও খাওয়ার ঘরে যাওয়ার দরজা খোলা। ঘরের তিনটি আলমারি লন্ডভন্ড। উধাও সোনা ও টাকা। ভাস্করবাবু জানিয়েছেন, কয়েক জন আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে গয়না বাড়িতেই রাখা ছিল। এ ছাড়া মায়ের অসুস্থতার জন্য বাড়িতে টাকাও তুলে রেখেছিলেন তিনি।

পুলিশ জেনেছে, বাড়ির পিছনের দিকের রান্নাঘরের জানলার পাল্লা ছিল না। ফলে জানলার শিক কেটে চোরেরা ঢোকে। তবে কখন চুরি হয়েছে, তা স্থানীয়েরাও টের পাননি। ঘটনায় পরিচিত কেউই জড়িত বলে দাবি ভাস্করবাবুর। যাদবপুর থানার অফিসারদের পাশাপাশি এ দিন ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দারাও। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baghajatin police lalbazar gold ornament
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE