Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সিঁথিতে গোষ্ঠী সংঘর্ষে গ্রেফতার এক

সিঁথিতে গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার রাতে মৈনাক দাস নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার রাতে সিঁথির রাজাবাগান, সব্জিবাগান এলাকায় শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি হয় ও গুলি চলে বলে পুলিশের অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ১৭:৩৯
Share: Save:

সিঁথিতে গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার রাতে মৈনাক দাস নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

বুধবার রাতে সিঁথির রাজাবাগান, সব্জিবাগান এলাকায় শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি হয় ও গুলি চলে বলে পুলিশের অভিযোগ। দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় হাতাহাতিও হয়। তাতে একটি গোষ্ঠীর চার জন জখম হয়। ধৃত মৈনাককে শনিবার শিয়ালদহ আদালতে হাজির করানো হলে বিচারক তাকে ১০ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

সিঁথি থানা সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই কলকাতা পুরসভার ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পুষ্পালি সিংহ ও শান্তনু সেনের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। তার জেরেই বুধবার রাতে ওই সংঘর্ষ বাধে। ওই ঘটনায় দু’পক্ষই একে অন্যের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। তবে, মৈনাকের ঘনিষ্ঠরা এ দিন অভিযোগ করেছেন, ওই যুবক পুষ্পালি সিংহের লোক বলেই পুলিশ তাকে গ্রেফতার করেছে। সে সংঘর্ষের ঘটনায় জড়িত নয়। তবে, লালবাজারের দাবি, মৈনাক সংঘর্ষে জড়িত। লালবাজারের এক কর্তা জানান, মৈনাকের বিরুদ্ধে গোষ্ঠীর লোকজনদের খোঁজও চলছে। তাদের বিরুদ্ধে সংঘর্ষে জড়িত থাকার প্রমাণ মিললে, তাদেরও গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sinthee police rajabagan sealdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE