পুলিশের একটি সূত্রের খবর, সিন্ডিকেট-যুদ্ধে প্রান্তিকপল্লির ঘটনা হিমশৈলের চূড়া মাত্র। তলায় তলায় পরিস্থিতি এমন পর্যায় পৌঁছে গিয়েছে যে, খুনোখুনি হয়ে যাওয়াও অস্বাভাবিক নয়। ঘটনার পর থেকে দিনু গা-ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত ওই ঘটনায় মোট সাত জনকে গ্রেফতার করা হয়েছে।
নিজস্ব সংবাদদাতা
২৩ অগস্ট, ২০১৭
Chatni Parvez and Haider Ahmed
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সোমবার রাত দশটা নাগাদ বেনিয়াপুকুর থানা এলাকার পাঁচ নম্বর মেহের আলি রোডে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে বন্ধুর সঙ্গে কথা বলছিল হায়দার আহমেদ ওরফে লুল্লাহ হায়দার নামে এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী। সেই সময়ে ছ’সাত জন দুষ্কৃতী চারটি মোটরবাইকে চেপে এসে হায়দারকে লক্ষ করে গুলি ছোড়ে।
২৩ অগস্ট, ২০১৭
Infront of Airport
সুনন্দ ঘোষ
পুলিশ জানায়, মুম্বই, দিল্লি, বেঙ্গালুরুতে এমন ফ্রি-টাইম নেই। কিন্তু কলকাতা বিমানবন্দরের এ নিয়ে নিত্য ঝামেলা চলছে গাড়ির মালিক ও পার্কিং কর্মীদের। দেখা যাচ্ছে, বিমানবন্দর থেকে কাউকে তুলতে আসার সময়ে কৈখালির কাছাকাছি অপেক্ষা করে গাড়ি।
২৩ অগস্ট, ২০১৭
Puja Pandal
কুন্তক চট্টোপাধ্যায়
২০০৯ সালে হাইকোর্ট পুজোর নিয়ম বেঁধে দিয়েছিল। কিন্তু সে নিয়ম কতটা মানা হয়, তা নিয়ে প্রশ্ন উঠছে গত ন’বছর ধরেই। দক্ষিণ কলকাতার একটি পুজোর কর্তা মেনে নিচ্ছেন, চার পাশে চার ফুট করে রাস্তা ছাড়ার কথা থাকলেও এক দিকে ১২ ফুট ছেড়েই মণ্ডপ করেন তাঁরা।
২৩ অগস্ট, ২০১৭
Two dead in accident
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রের খবর, রাত সাড়ে ১২টা নাগাদ কেশবচন্দ্র সেন স্ট্রিটের বাসিন্দা সঞ্জয় এবং সঞ্জীব পাড়ার গণেশ পুজোর মণ্ডপ তৈরির কাজ দেখছিলেন এলাকার অন্যদের সঙ্গে। সঞ্জয়ের স্ত্রী বর্ষা গিরিশ পার্কে বাপের বাড়ি গিয়েছিলেন। রাতে সেখান থেকে সঞ্জয়ের খাবার নিয়ে আসার কথা ছিল। রাত বাড়তে দেখে সঞ্জয় বন্ধু সঞ্জীবের সঙ্গে মণ্ডপ থেকেই অন্য এক বন্ধুর মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়েন গিরিশ পার্কের উদ্দেশে।
২৩ অগস্ট, ২০১৭
Accesed Arrested
নিজস্ব সংবাদদাতা
নদিয়ার বাসিন্দা শুভঙ্কর মণ্ডল সম্প্রতি পুলিশকে অভিযোগে জানান, দিন কয়েক আগে তাঁর সঙ্গে মেহবুব আলি মল্লিক নামে এক ব্যক্তির যোগাযোগ হয়। মেহবুব শুভঙ্করকে জানান, সরকারি চাকরি পাইয়ে দিতে তিনি সাহায্য করবেন। এর কয়েক দিন পরে মেহবুব ফের শুভঙ্করকে বলেন, প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ হবে।
২৩ অগস্ট, ২০১৭
Calcutta National Medical College Hospital
নিজস্ব সংবাদদাতা
সোমবার রাতেই মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন স্বাস্থ্যকর্তারা। কিন্তু মঙ্গলবার সারা দিনেও কর্মবিরতি তুলতে চাননি জুনিয়র ডাক্তারেরা। বিরক্ত স্বাস্থ্য ভবন এর পরেই আন্দোলনকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেয়।
২৩ অগস্ট, ২০১৭
Painting
মায়ের মুখের অভিব্যক্তি বড় অদ্ভুত। কখনও মনে হবে, তাঁর অভিমান হয়েছে। কখনও মনে হবে, অস্ত্রের ঝনঝনানি, হানাহানিতে ক্ষুব্ধ মায়ের দৃষ্টিতে যেন প্রতিবাদের ভাষা।
২৩ অগস্ট, ২০১৭
Accident Victim
নিজস্ব সংবাদদাতা
সোমবার রাজারহাটের পাথরঘাটা এলাকার ঘটনা। এ দিন সকালে ওই বাসস্ট্যান্ডের কাছে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ইশাবুল মোল্লার (৪)। ওই এলাকায় রয়েছে একাধিক স্কুল ও মাদ্রাসা। কাছেই স্বাস্থ্য কেন্দ্রও। সেখানেই রাস্তা আটকে অটোস্ট্যান্ড যে কতটা বিপদের, এই মৃত্যুর পরে তা নিয়ে ফের ক্ষোভে ফেটে পড়েন বাসিন্দারা।
২২ অগস্ট, ২০১৭
National Medical College
নিজস্ব সংবাদদাতা
পরিস্থিতি আরও জটিল হয়েছে সোমবার। মেডিসিন বিভাগে ভর্তি এক রোগীর সঙ্গীদের আপত্তিকর উক্তির প্রতিবাদে ন্যাশনালেই ইন্টার্নদের কর্মবিরতির শরিক হন হাউসস্টাফেরা। এ ক্ষেত্রেও অভিযুক্ত দুই ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করার পরেও তাঁরা প্রতিবাদের পথ থেকে সরে আসেননি।
২২ অগস্ট, ২০১৭
Presidency University
নিজস্ব সংবাদদাতা
কথাকলি জানা, অজন্তা দে, মালিনী বি গুহ— তিন জনেই আশির দশকে পড়েছেন পূর্বতন প্রেসিডেন্সি কলেজে। সম্প্রতি প্রেসিডেন্সির দুশো বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন সংস্কার কাজ শুরু হয়েছে। মূল গেট খুলে নেওয়া থেকে শুরু করে পোর্টিকোকে উঁচু করে দেওয়া, ক্যাম্পাসের বেশ কিছু গাছ কেটে ফেলা, প্রমোদদার ক্যান্টিন সরিয়ে কর্তৃপক্ষের নতুন ফুড কোর্ট তৈরির পরিকল্পনা— সব কিছু নিয়েই জানতে চেয়েছেন এই তিন প্রাক্তনী।
২২ অগস্ট, ২০১৭
Vandalization
নিজস্ব সংবাদদাতা
অভিযোগ, বিবদমান দু’টি গোষ্ঠীই স্থানীয় তৃণমূল কাউন্সিলরের ঘনিষ্ঠ। বিবাদের কারণ, ইমারতি দ্রব্য সরবরাহ নিয়ে মতবিরোধ। যদিও সংশ্লিষ্ট কাউন্সিলর সুশান্ত ঘোষ বিষয়টি ‘বাচ্চা ছেলেদের মদ খেয়ে মারামারি’ বলে সহজ করতে চেয়েছেন। তবে সোমবার ওই এলাকায় ঘুরে সিন্ডিকেট সংঘাতের তথ্যই সামনে এসেছে।
২২ অগস্ট, ২০১৭
Medical Trearment
নিজস্ব সংবাদদাতা
ক্ষমতায় এসেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, কলকাতার হাসপাতালে চাপ কমাতে জেলা হাসপাতালগুলি পরিকাঠামো উন্নত করা হবে। তারই অংশ হিসেবে এ দিন রাজ্য সরকারের টাকায় শুরু হল প্রকল্পগুলি।
২২ অগস্ট, ২০১৭
Ragging
নিজস্ব সংবাদদাতা
দেশে র‌্যাগিং বন্ধের নির্দেশ দিয়েছে ইউজিসি। যাদবপুরের মতো বহু বিশ্ববিদ্যালয়ে ‘অ্যান্টি র‌্যাগিং’ কমিটি গড়া হয়েছে। তার পরেও দুই শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে।
২২ অগস্ট, ২০১৭
CCTV Camera
নিজস্ব সংবাদদাতা
এত দিন শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলিতে সিসি ক্যামেরা ছিল। এডিবি-র অনুদানে এ বার অলি-গলিতেও সিসি ক্যামেরা বসবে। মেয়র জানান, এ দিনের বৈঠকে ঠিক হয়েছে, শহরের অলি-গলিতে এ বার সিসি ক্যামেরা বসানো হবে। ক্যামেরাগুলি নিয়ন্ত্রণ করবে কলকাতা পুলিশ।
২২ অগস্ট, ২০১৭
Nandita Biswas
নিজস্ব সংবাদদাতা
শনিবার রাতে মানিকতলা থানা এলাকার ক্যানাল ওয়েস্ট রোডের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বছর তেইশের নন্দিতা বিশ্বাসকে। আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই রাতেই গ্রেফতার হন নন্দিতার স্বামী তন্ময় বিশ্বাস।
২২ অগস্ট, ২০১৭
lorry
নিজস্ব সংবাদদাতা
রাস্তার বেশ খানিকটা অংশ রাস্তা তৈরির মাল-মশলায় মজুত থাকায় আটকে রয়েছে। যার জেরে তৈরি হচ্ছে তীব্র যানজট। অভিযোগ এর মধ্যে দিয়েই বেপরোয়া গতিতে চলছে গাড়ি।
২১ অগস্ট, ২০১৭
Unnatural death
নিজস্ব সংবাদদাতা
এ দিন নন্দিতার কাকা রমেন সরকার জানান, গত বছর ১৯ অগস্ট শান্তিপুরের মেয়ে নন্দিতার বিয়ে হয় বেসরকারি সংস্থায় কর্মরত তন্ময়ের সঙ্গে। বাড়ির অমত সত্ত্বেও নন্দিতাই তন্ময়কে বিয়ে করতে চেয়েছিলেন বলে জানান তিনি।
২১ অগস্ট, ২০১৭
Representational Image
তানিয়া বন্দ্যোপাধ্যায়
বছর তেইশের অর্পিতা চট্টোপাধ্যায় নার্সিংহোমে নার্সের চাকরি করতেন। আর্থিক ভাবে স্বর্নিভর হয়েও অভিযোগ, শ্বশুরবাড়িতে খাবার জুটত না তাঁর। কাজে যাওয়ার সময়ে বাপের বাড়ি থেকে খেয়ে যেতেন। রোজ মাকে জানাতেন, থাকতে পারছেন না তিনি। মায়ের পরামর্শ ছিল, চেষ্টা চালিয়ে যাওয়ার।
২১ অগস্ট, ২০১৭
Khongsit Clara
নিজস্ব সংবাদদাতা
কেষ্টপুর ফেরার পথে ওই অ্যাপ ক্যাবটি ধাবার কাছে দাঁড় করানো হয়েছিল। চালকের বয়ান অনুযায়ী, ইবলিম এতটাই মদ খেয়ে নেন যে গাড়ি থেকে নামার অবস্থায় ছিলেন না। ক্লারা ও সুরজ নেমে তন্দুরি রুটি ও চিকেন কেনেন। যদিও ফ্ল্যাটে ফিরে তা রেখে দেওয়া হয় ফ্রিজে।
২১ অগস্ট, ২০১৭
WBTC
অত্রি মিত্র
২০১৬ সালে দ্বিতীয় বার রাজ্যে ক্ষমতায় আসার পরে পরেই কলকাতা রাষ্ট্রীয় পরিবহণ নিগম (সিএসটিসি), ক্যালকাটা ট্রাম কোম্পানি (সিটিসি) এবং পশ্চিমবঙ্গ ভূতল পরিবহণ নিগম (ডব্লিউবিএসটিসি)-কে মিলিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
২১ অগস্ট, ২০১৭
Police arrested three
নিজস্ব সংবাদদাতা
রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে একবালপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন একবালপুর মোড়ে ডিউটি করছিলেন মণীশবাবু। তখন চারবাতির মোড় থেকে একটি গাড়ি তীব্র গতিতে আসছিল। একবালপুর রোড এবং ডেন্ট মিশন রোডের সংযোগস্থলে দাঁড়িয়ে থাকা দু’টি মোটরবাইককে পরপর ধাক্কা মারে সেটি।
২১ অগস্ট, ২০১৭
Kumartuli
মেহবুব কাদের চৌধুরী
ফি বছর দুর্গাপুজোর দেড় মাস আগে থেকে রাজ্যের খাদ্য সরবরাহ দফতর মারফত প্রতি সপ্তাহে পাঁচ লিটার করে কেরোসিন পেয়ে থাকেন শিল্পীরা। কিন্তু চলতি বছরে এখনও পর্যন্ত তেল পাননি তাঁরা। কবে পাবেন, জানা নেই। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘‘কেন্দ্রের বঞ্চনার জন্যই কুমোরটুলির শিল্পীদের কেরোসিন পেতে সমস্যা হচ্ছে।
২১ অগস্ট, ২০১৭
Painting
হরিণঘাটা দুধের ভাঙা বোতল, পুরনো লন্ঠন বা চিমনি পরিত্যক্ত জিনিসের সঙ্গে স্তূপ হয়ে পড়েছিল দীর্ঘদিন। অবহেলায় পড়ে থাকা সেই সব ভাঙা বোতল-চিমনি দেখেই পরিকল্পনাটা মাথায় এসেছিল শিল্পীর। আর যেমন ভাবা তেমন কাজ।
২১ অগস্ট, ২০১৭
Rupali Das
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার রাতে শ্বশুরবা়ড়িতে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায় রূপালি দাসকে। পরে এনআরএসে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানায়, ময়না-তদন্তের রিপোর্টে মৃতার পাকস্থলীতে বিষ মিলেছে। শুক্রবার রাতে মেয়ের অস্বাভাবিক মৃত্যুর পরে শনিবার ফুলবাগান থানায় জামাই, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার বাবা কিশোরচন্দ্র সাউ।
২১ অগস্ট, ২০১৭
Hemang Biswas and Bhupen Hazarika
২ সেপ্টেম্বর বিকেল ৪টেয় সেন্টার ফর স্টাডিজ ইন সোশ্যাল সায়েন্সেস-এর উদ্যোগে যদুনাথ ভবনে বই ও সিডি’টির উদ্বোধন করবেন শঙ্খ ঘোষ। দেখানো হবে তথ্যচিত্রটি। থাকবে একটি ফটোগ্রাফির প্রদর্শনীও, ৮ সেপ্টেম্বর ভূপেন হাজরিকার ৯২তম জন্মদিন পর্যন্ত।
২১ অগস্ট, ২০১৭
Jadavpur University
নিজস্ব সংবাদদাতা
যাদবপুরের মিলনদার ক্যান্টিনকে অনেকে বলেন, ব্যক্তিগত থেকে রাজনৈতিক-সামাজিক আলোচনা, আড্ডার আঁতুড়ঘর। সেখানে ভিড় জমান অধ্যাপক, গবেষক থেকে ছাত্রছাত্রীরা।
২০ অগস্ট, ২০১৭
Rupali Das
নিজস্ব সংবাদদাতা
পুলিশের কাছে শ্বশুরবাড়ি থেকে বলা হয়েছে, বিছানায় শুয়ে জল খেতে গিয়ে গলায় আটকে দমবন্ধ হয়েই সংজ্ঞা হারায় কিশোরী বৌমা। বধূমৃত্যুর এই ঘটনাটি ঘটেছে ফুলবাগানের শ্রীকৃষ্ণ দাঁ লেনে। এই ঘটনাতেও অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির বিরুদ্ধে।
২০ অগস্ট, ২০১৭
Clara
নিজস্ব সংবাদদাতা
পোশাকের পরীক্ষা করা হয়েছে আগেই। শনিবার তদন্তের আরও একটু অগ্রগতি হয়েছে বলে দাবি পুলিশের। তদন্তকারী অফিসারেরা জানাচ্ছেন, যে অ্যাপ-ক্যাবে চেপে রেস্তোরাঁ থেকে ক্লারা ফ্ল্যাটে ফিরেছিলেন সেই ক্যাব-চালকের বাড়ির ঠিকানা পাওয়া গিয়েছে। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে।
২০ অগস্ট, ২০১৭
Health Scheme
পারিজাত বন্দ্যোপাধ্যায়
অভিযোগ উঠেছে, পরিকাঠামো এবং পরিষেবার মানের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে অবহেলা করে ওই হাসপাতাল ও ক্লিনিকগুলি স্কিমে রাখার অর্থ, রোগীর স্বাস্থ্য ও নিরাপত্তা নিয়ে ছেলেখেলা করা। যেহেতু হে‌ল্থ স্কিমের অন্তর্ভুক্ত রয়েছেন সরকারি কর্মীরা, তাই সরকারের অভ্যন্তরেই চাপান-উতোর তুঙ্গে উঠেছে।
২০ অগস্ট, ২০১৭
Love
সোমা মুখোপাধ্যায়
কিন্তু মনোবিদ, সমাজবিদেরা মনে করছেন, এরই পাশাপাশি নজর এড়িয়ে যাচ্ছে অন্য একটি দিক। তা হল মেয়েদের নিজেকে ভালবাসতে না শেখার প্রবণতা।
২০ অগস্ট, ২০১৭
Organ Donation
তানিয়া বন্দ্যোপাধ্যায়
পরিকাঠামো এবং সচেতনতার অভাব যে এ রাজ্যেকে অঙ্গ প্রতিস্থাপনে এখনও অনেকটাই কমজোরি করে রেখেছে তা মেনে নিচ্ছেন স্বাস্থ্যকর্তাদের একটা বড় অংশই।
২০ অগস্ট, ২০১৭
Blue Whale
সুপ্রিয় তরফদার, তানিয়া বন্দ্যোপাধ্যায়
পড়ুয়াদের একটা বড় অংশ ‘ব্লু হোয়েলের’ মতো মারণ গেমগুলিতে আসক্ত হয়ে পড়ছে বলে দাবি বিভিন্ন স্কুলের। ইতিমধ্যে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সংস্থাগুলিকে ‘ব্লু হোয়েল’ এর লিঙ্ক বন্ধ করতে নির্দেশও দিয়েছে কেন্দ্রের ইলেক্ট্রনিক্স এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রক।
২০ অগস্ট, ২০১৭
Water Ride
শিবাজী দে সরকার
গঙ্গাবক্ষে ‘জলক্রীড়া’ চালু হয়েছে সপ্তাহ দু’য়েক আগে। লালবাজার জানিয়েছে, এত দিন জেট স্কি, স্পিড বোট, এবং বাম্পি রাইডের সুযোগ ছিল। সেগুলির সাফল্য দেখে এ বার আরও তিনটি নতুন অ্যাডভেঞ্চার স্পোর্টস বা রাইড চালু করার সিদ্ধান্ত নিয়েছে লালবাজার। উৎসবের মরসুমেই তা চালু হওয়ার কথা।
২০ অগস্ট, ২০১৭
handcuffs
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ঘটনা সবিস্তারে জানতে চাইলে বেঁকে বসেন ব্যক্তি। এমনকী এক পুলিশকর্মীকে মারধর করে তাঁর উর্দিও ছিঁড়ে দেন বলে অভিযোগ। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তিনি ভুয়ো পরিচয় দিয়েছেন।
২০ অগস্ট, ২০১৭
College Square
নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি কলেজ স্কোয়ারে জলে ডুবে সাঁতারুর মৃত্যুর ঘটনায় পুলের নীচে থাকা বেআইনি কাঠামো ঘিরে বিতর্ক শুরু হয়েছে। ওই কাঠামোর নীচ থেকেই সাঁতারু কাজল দত্তের দেহ পাওয়া যায়। পুলিশের অনুমান, সেখানে আটকেই মত্যু হয় তাঁর।
২০ অগস্ট, ২০১৭
Red Road
নিজস্ব সংবাদদাতা
রাজ্য পর্যটন দফতর এবং কলকাতা পুরসভার যৌথ উদ্যোগে এ বছর আরও আকর্ষণীয় করে তোলা হবে রেড রোড। বিসর্জনের আগে শহরের বড় বড় পুজো নিয়ে কার্নিভাল শুরু হয়েছে বছর দুই আগেই। এ বার তার পরিধি আরও বাড়াতে চাইছে রাজ্য সরকার।
২০ অগস্ট, ২০১৭
Rupali Das
নিজস্ব সংবাদদাতা
মৃতের নাম রূপালি দাস (১৬)। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ হয়েই তাঁর মৃত্যু হয়েছে। ওই কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে শনিবার সকালে খুনের অভিযোগে তাঁর স্বামী এবং শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
১৯ অগস্ট, ২০১৭
A refugee-laden train leaving East Pakistan after Partition
সুচন্দ্রা ঘটক
দেশ ভাগের ৭০ বছর উপলক্ষে ভারতীয় জাদুঘরে আয়োজিত দু’দিনের এক আলোচনাচক্রের শেষ পর্বে শুক্রবার উঠে এল এমনই এক প্রস্তাব। দেশ এবং বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে এই বিষয় নিয়ে চর্চায় নিযুক্ত গবেষকেরা শহরে জড়ো হয়েছিলেন তা ঘিরেই।
১৯ অগস্ট, ২০১৭
Arpita and her brother
নিজস্ব সংবাদদাতা
মৃতার পরিবারের অভিযোগ, অর্পিতাকে ঠিক মতো খেতে দেওয়া হতো না শ্বশুরবাড়িতে। অনেক বার শিবানীদেবীকে সে কথা জানিয়েও ছিলেন অর্পিতা। কাঁকুড়গাছির একটি নার্সিংহোমের নার্স ছিলেন অর্পিতা।
১৯ অগস্ট, ২০১৭
আরও খবর