১।  আমার জন্ম তারিখ ২১/১১/১৯৯২। জন্ম সময় সকাল-১০টা ২০মিনিটে। জন্মস্থান-মালদা। আমার আগামী জীবন কেমন যাব?
আপনার আর্থিক অবস্থা স্বচ্ছল হবে এবং অভ্রান্তভাবে অর্থ বিনিয়োগ করার তীব্র ঝোঁক আপনার থাকবে। আপনি দৈহিক সুখভোগীও হবেন,যদিও সময়বিশেষে আপনি অসুবিধাজনক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি অল্পকালস্থায়ী প্রেম সম্পর্কে জড়িত হতে পারেন। আপনি আপনার বৈবাহিক বা রোম্যান্টিক জীবনে কিছু প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সংক্ষেপে বলতে গেলে, আপনার মধ্যে প্রভাবশালী ব্যক্তির গুণাবলী থাকবে। যদিও আরও একটু স্থিরতা আপনাকে গৌরবের শিখরে পৌছে দিতে পারে।   
২। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। দুপুর ২ টো ১৭ মিনিটে আমার জন্ম। তারিখ ১৯৯৭ সালে ১৬ অক্টোবর। আমার কর্মজীবন কেমন হবে? 
আপনার জন্মকুন্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত মঙ্গল। আপনি পুলিশ, সেনাবাহিনী বা অনুরুপ কোন সংগঠনের সঙ্গে যুক্ত হতে পারেন। আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন। আপনি বর্তমানে শুক্রের দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। আপনি নিজের চেষ্টায় স্বাধীনভাবে সাফল্য পেলেও অপরের সাহায্য পারেন। আপনি সৌভাগ্যবান। আপনার জীবিকাক্ষেত্রে আপনি সর্বোচ্চ পদাধিকারী হবেন এবং আপনার অনুসরণকারীরা হবেন ভক্তস্বরূপ। আপনি দীর্ঘজীবি হবেন।

৩। আমার জন্ম তারিখ ১৯৮৩ সালের ১১ মার্চ। ৯টা ২৭ মিনিটে। কলকাতায়। সরকারি চাকরি করি।এই চাকরিতে ভবিষ্যতে কোনও সমস্যায় পড়তে পারি কি? কবে বাড়ি বা ফ্ল্যাট কিনতে পারব? নাম প্রকাশে অনিচ্ছুক।  
এ বছরের ফেব্রুয়ারি থেকে আপনার শনির সাড়ে সাতি শুরু হয়েছে, চলবে আগামী সাড়ে সাত বছর।চাকরি ক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে।শত্রুরা ক্ষতি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। চুরি বা প্রতারনার শিকার হতে পারেন।বুদ্ধির দোষে ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। অর্থভাগ্য ভালো। চাকরিতে বদলি হতে পারে। ২০২০ সালের এপ্রিল মাসের পর অবশ্যই আপনার আশা পূরণ হবে। জীবনের কিছু কিছু বিপদ বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই। প্রতি শনিবার নিরামিষ আহার করুন। হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন।
৪।আমার জন্ম তারিখ ২৬ মে ১৯৮৩। জন্ম সময় দুপুর ১টা ৫০ মিনিট। আমার জন্মস্থান নীমতিতা। আমি বিবাহিত। ৮ বছরের একটি পুত্র আছে। আমার সম্বন্ধে কিছু জানাবেন।
আপনি বর্তমানে কেতুর দশায় চন্দ্রের অন্তর্দশা ভোগ করছেন। এবং সঙ্গে শনির সাড়ে সাতি চলছে। আয় ব্যয় সমতা বজায় রাখা কঠিন। শোক প্রাপ্তি ঘটার সম্ভাবনা। সর্ব বিষয়ে সর্তকতা দরকার। মায়ের শরীর নিয়ে চিন্তা। সন্তানকে নিয়ে মানসিক আঘাত আসতে পারে। প্রেমে মতান্তর দেখা দেবে। কর্মক্ষেত্রে কেউ না কেউ সাহায্য করবে। বদনাম অপযশ হতে পারে। মঙ্গল ও শনিবার বজরঙ্গবলীর পূজা ও হনুমান চল্লিশা পাঠ করা দরকার। 
৫। আমি আমার মেয়ের বিয়ের বিষয়ে জানতে চাই। আমার মেয়ের বিয়ে কবে দেওয়া উচিত? মেয়ের জন্ম তারিখ ২০.১১.১৯৮৯। জন্ম সময় ভোর ৫টা ৩০ মিনিট। স্থান চুচুড়া। নাম প্রকাশে অনিচ্ছুক।

আপনার মেয়ে বর্তমানে রবির দশায় বৃহস্পতির অন্তর্দশা ভোগ করছেন। আগামী নভেম্বর মাসের মধ্যে মেয়ের বিবাহ স্থির হবার সম্ভাবনা লক্ষ্যণীয়।আপনার মেয়ের মঙ্গলের দোষ বিদ্যমান। প্রয়োজনীয় প্রতিকার অবশ্যই করণীয়।বিবাহের পূর্বে যোটক বিচার সহ রক্ত পরীক্ষা অবশ্যই করণীয়।পুনঃবিবাহ যোগ আগামী ২০২২ সালে।
৬। আমার জন্ম তারিখ ১৯৮০ সালের ১৯ এপ্রিল। বৈদ্যবাটীতে আমার জন্ম। আমার কর্মস্থল কেমন?   
আপনি এমন কিছু লোকজনদের সংসর্গে আসতে পারেন যাদের এড়িয়ে থাকাই আপনার পক্ষে অধিকতর সুফলপ্রদ হবে। আপনার কার্যকলাপ অন্যদের উপর প্রভাব বিস্তার করতে পারে। যদি আপনি তাদের যত্নসহকারে বিভিন্ন খাতে প্রভাবিত করতে পারেন। আগামীতে আপনি আপনার জীবিকা ক্ষেত্রে উচ্চপদে অধিষ্ঠিত হবেন এবং সামাজিক স্তরে আপনি প্রভাবশালী অবস্থান অর্জন করবেন।    
৭। আমার জন্ম তারিখ ২.০৯.১৯৭৮। কলকাতায়। সময় সকাল ৮টা। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।
আগামীতে উত্তরাধিকার সূত্রে আপনি যথেষ্ট সম্পদ প্রাপ্ত হবেন এবং অকস্মাৎ প্রাপ্তিযোগ দ্বারাই লাভবান হবেন। আপনার সন্তানদের মধ্যে কেউ আপনার পরিবারের গর্ব এবং আনন্দের উৎস হতে পারে। এক বিষয়ে অবশ্য আপনাকে সর্তক থাকতে হবে যে আপনার দুর্ঘটনায় আহত হবার প্রবনতা থাকবে যা আপনার মস্তকে আঘাত প্রাপ্তি ঘটাতে পারে।   

৮। আমার জন্ম ১৯৮৩ সালের ১০ জুন। আমার জন্ম সময় রাত ২টো ১০ মিনিট। জন্মস্থান ভেদীয়া। আমি আমার জীবন সম্পর্কে সব কিছু জানতে চাই।
আপনি রসবোধ সম্পন্ন সহূদয় ব্যক্তি হবেন। যে সব ক্ষেত্রে পূর্ন স্বাধীনতা রয়েছে সেখানেই আপনি অত্যন্ত সুফল লাভ করবেন। আপনি অনেক প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন এবং আপনি এমন ব্যক্তি হবেন যিনি সহজে পরাজয় স্বীকার করবেন না। আপনি আপনার কার্যক্ষমতা অধিকতর পরিশোধিত করবেন এবং বিস্ময়কর ভাবে পদোন্নতি লাভ করবেন। আপনি আগামীতে বিদেশ যাত্রা করতে পারেন।আপনি আপনার মেজাজ প্রলয়ংকারী হতে পারে, সে জন্য সর্বদাই শান্তভাব বজায় রাখা আপনার পক্ষে উচিত হবে। আপনার বিবাহিত জীবন এবং গৃহ পরিবেশ বিচিত্রভাবে বিকারগ্রস্ত হতে পারে।


 

 

 


 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in