১। আমার নাম দেবাশীষ রায়চৌধুরী। আমার জন্ম তারিখ ২১/০১/১৯৮৭। আমি কি সরকারি পেতে পারি?

উত্তরঃ- আপনি সরকারের জন্য কাজ করায় আনন্দ উপভোগ করবেন বা বৃহৎ প্রতিষ্ঠানের কাজেও আনন্দ লাভ করবেন। আসলে আপনি একজন ভালো ব্যবসায়ী। আপনার জন্মকুন্ডলীতে কালসর্প যোগ বিদ্যমান। প্রতিযোগীতামূলক পরীক্ষায় আপনি ভালো ফল নাও পেতে পারেন। তবে আইনবিদ বা রাজনিতিবিদের জীবনধারায় আপনার উন্নতি হবে। আপনার জীবন যে কোনও দিকে ঘুরে যেতে পারে। অবশ্য যার প্রভাবে থাকবেন তার ওপর এই পরিবর্তন নির্ভর করবে।  

 

২। আমার জন্ম ২০ নভেম্বর ১৯৯০ সাল। আমি চাকরির প্রস্তুতি নিচ্ছি। আমার কপালে কি চাকরির যোগ আছে?

 উত্তরঃ- আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি কোনও বৃহৎ প্রতিষ্ঠান অথবা সরকারি কোনও বিভাগে যুক্ত হবেন। তবে আইনি ঝামেলার সম্মুখীন হতে পারেন।

 

৩। আমি একটি মেয়েকে ভালবাসি। আমাদের সম্পর্কের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই। ১/০৫/১৯৮৯ সালে বেলা ১টায় আমার জন্ম।

 উত্তরঃ- আপনাকে সংঙ্কটপূর্ন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে। প্রেম সর্ম্পক আপনার সৌভাগ্য অনয়ন করতে পারে। বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার জন্ম কুন্ডলীতে লগ্নপতি ও সপ্তমপতি ত্রিকোন সর্ম্পকে রয়েছে। যা কিনা খুবই শুভ ফলপ্রদ এবং প্রকাশ্য ভাবে বন্ধুত্বপূর্ন। সর্বোত্তম সর্ম্পকে যা লোকে আশা করতে পারে তা আপনাদের হবে।  

 

৪। আমার জন্ম ১/০৮/১৯৮০ তারিখে। জন্ম স্থান কলকাতা। সময় সকাল ৬টায়। আমি কি জীবনে উন্নতি করতে পারব?

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল হবে। সময় বিশেষে আপনাকে কষ্টসাধ্য অবস্থার মধ্যে জীবন যাপন করতে হতে পারে। তবে আপনার জন্মগত ভাবে ব্যবসায়িক গুনাবলী প্রদান করে। সুতরাং নিজ প্রচেষ্টায় ব্যবসায় আপনার উন্নতি সম্ভব। ঈশ্বর আপনার মঙ্গল করুন।

 

৫। আমার জন্ম ৩০/১/১৯৯৩। জন্ম কলকাতায়। বিকেল ৫টায়। আমি কি সরকারি চাকরি পেতে পারি?

 উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে সিংহাসন যোগ বিদ্যমান। এটা একটা রাজযোগ। যা কিনা আপনাকে ক্ষমতা ও প্রতিষ্ঠা দেবে। আপনি সেনাবিভাগে যোগদান করতে পারেন অথবা কোনও অগ্রণী কর্মের মাধ্যমে সাফল্য লাভ করবেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য অর্জন করবেন। আপনি এমন জীবিকা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্নায়ক নয় কিন্তু কিছু বিশেষ যোগ্যতার অবশ্যই প্রয়োজন রয়েছে।

 

৬। আমার জন্ম ২১/৩/১৯৮৩। জন্ম পাঁশকুড়া। ভোর সাড়ে ৫টায়। আমি চাকরি পাব?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বর্তমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। সরকারী অথবা বেসরকারী কোনও সংস্থায় আপনি যথেষ্ট ভালো পদাবস্থানে অধিষ্টিত হবেন। আপনার জীবনে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট।  

 

৭। আমার জন্ম ১/২/১৯৮৫। কলকাতায়, দুপুর ৩টেয়। আমার বিবাহিত জীবন খুব দুঃখে কাটছে। এর থেকে কবে মুক্তি পাব জানাবেন।

 উত্তরঃ- আপনার পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে এটা এক রকম পরিত্যক্ত হিসাব খাতার মত হবে। যার ফলে আপনি স্বেচ্ছায় শান্তিপূর্ন ভাবে নির্জনভাবে থাকতে ইচ্ছুক হবেন। দাম্পত্য জীবন খুব একটা সুখকর হবে না। আপনি হীরে বা পোখরাজ ধারণ করুন। আগামী ২০১৯ সালের জুলাই মাসের পর আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন লক্ষ্যনীয়।

 

৮। আমার জন্ম ৫/৫/১৯৯০। কলকাতায়, বিকেল ৪টে ১০ মিনিটে। আমার আগামী জীবন এবং কেরিয়ার সম্পর্কে জানাবেন।

 উত্তরঃ-আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। আগামীতে আপনি কোটিপতি হতে পারেন। জীবনে আপনি যথেষ্ট উন্নতি করবেন ও ধনার্জন করবেন। আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি কোনও বৃহৎ প্রতিষ্টানের কর্মকর্তা হবেন। সম্ভবত কোনও সরকারী বিভাগে। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্ব্বোচ পদে অধিষ্টিত করবে এবং আপনি সমৃদ্ধিশালী জীবন উপভোগ করবেন। তবে বর্তমান সময়ে সহনশীলতা একান্ত প্রয়োজন।

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in