১। আমার জন্ম ২২ জুলাই, ১৯৭৩ সালে সকাল ৮ টা ৪০ মিনিটে বাংলাদেশের যশোরে। আমার বৈবাহিক জীবন ও অর্থনৈতিক অবস্থার কী উন্নতি হবে? বর্তমানে আমি বেকার, আমার ভাল চাকরির সম্ভবনা কতটুকু ?
আপনি বর্তমানে চন্দ্রের দশায় মঙ্গলের অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়। আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা আসতে পারে। তবে আপনার জন্মকুন্ডলী অনুসারে আপনার জীবনসঙ্গীর সঙ্গে মোটামুটি রকম ভালো সম্পর্কের নিশ্চয়তা প্রদান করছে। অবৈধ সম্পর্ক থেকে সর্তক থাকতে হবে। আপনার জন্মকুন্ডলীতে উত্তরাধিকার প্রতিগ্রহের ষষ্ঠ গৃহের অবস্থান বিপরীত রাজযোগ উৎপন্ন করেছে যা, অসাধারনভাবে অকস্মাৎ আপনার জীবন মানের উন্নতি ঘটাবে। কোন বৃহৎ সংস্থায় আপনি কর্মরত হতে পারেন। তবে আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী প্রদান করে। আগামীতে আপনি বিনিয়োগের জন্য ব্যাঙ্ক এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের কাছ থেকে বৃহৎ পরিমান ঋণ পেতে পারেন। পারিবারিক শান্তিলাভের জন্য ডান হাতে সব সময় হলুদ সুতো বাধা প্রয়োজন।
২। আমার জন্ম ১৫।০২।১৯৭৭। বেলা সাড়ে ১২টায়। বাঁকুড়ায়। আমি এক বিধবা মহিলার সঙ্গে সর্ম্পকে লিপ্ত। আমরা বিয়ে করতে চাই। তা কি সম্ভব হবে? 
 আপনি বর্তমানে রাহুর দশায় মঙ্গলের অন্তদশা ভোগ করছেন। এবং সঙ্গেঁ শনির সাড়ে সাতি বহুদিন চলবে। তাই দোষ কাটানো বিশেষ প্রয়োজন। দশা প্রতিকারও করণীয়। সম্পর্ক স্থাপনের ব্যাপারে অত্যন্ত সতর্কতা অবলম্বন করা আপনার প্রয়োজন হবে। কেননা আপনার সম্মান বিপন্ন হতে পারে। প্রতিকূল সময়ে আপনার আবেগ প্রণোদিত হবার প্রবণতা পরিত্যাগ করার চেষ্টা করা আপনার পক্ষে উচিৎ হবে। কপালে কমলা রঙের সিঁদুরের ফোঁটা পরুন। 
৩।  আমার জন্ম ৩.১০.১৯৮৬ তারিখে। কলকাতায়। আমি খুব সমস্যায় আছি। আমার কী করা উচিত হবে? 
কাল্পনীক সময় অনুসারে আপনি বর্তমানে রাহুর দশায় রবির অন্তদশা ভোগ করছেন। প্রথমত দশা প্রতিকার করণীয়। সকলের সঙ্গে সমঝোতা করে চলতে পারলে সকল প্রকার শুভ ফল সম্ভব। শারীরিক দিকে চোট আঘাত ও অস্ত্রোপচার যোগ রয়েছে। পিতামাতার শরীর স্বাস্থ্য ভালো থাকবে না। প্রেম বাধা প্রাপ্ত হতে পারে। বন্ধু থেকে শত্রুতা বাড়বে। ভ্রমন স্থানে দ্রব্যবস্তু হারাতে পারেন। অর্থনাশ ঘটতে পারে। নিজের গৃহদেবতার প্রতি মনস্কামনা জানিয়ে পূজো করুন। অবশ্যই সব সমস্যা দুর হবে। 
৪। আমি রায়পুরে থাকি। সকাল ৬টায় ১৯৭৬ , ১ নভেম্বর আমার জন্ম। কোনও ভাল চাকরি পাব কি? 
 আপনার ক্ষেত্রে হওয়া কাজে এবং পারিবারিক দিকে বিঘ্ন হয়ে কর্ম সমাধান হবে। লড়াই করে নিজের স্থানকে টিকিয়ে রাখতে হবে। আপনি বর্তমানে শনির দশায় চন্দ্রের অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়। উপার্জনের যথেষ্ট ভালো সুযোগ পাবার সম্ভাবনা আছে। দলবদ্ধ কোনও কর্মে সাফল্য পাবেন। আগামীতে আপনার দূরযাত্রা অথবা বিদেশযাত্রা হতে পারে। 
 ৫। আমার জন্ম সকাল ৫টা ১০ মিনিটে । জন্ম তারিখ ২০.১২.১৯৯০। খুব পারিবারিক সমস‍্যায় রয়েছি।  কী করলে প্রতিকার পাব জানাবেন?

আপনি বর্তমানে রাহুর দশায় শনির অন্তদশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি ফেব্রুয়ারি থেকে শুরু হবে।চলবে আগামী সাড়ে সাত বছর। জীবনের কিছু কিছু বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই। আপনি দশা প্রতিকার সহ প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ আহার করুন। হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন।

  
 ৬। আমার কর্মক্ষেত্রে রাজনৈতিক চক্রান্তের শিকার। আমার জন্ম ১২ জুন ১৯৮৯ সালে। আমার কী করা উচিত জানাবেন। আমি আমার নাম জানাতে চাই না।
কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা আপনাকে অনেকখানি পিছিয়ে দেবে। কথা ও কাজের সমন্বয় রাখতে গিয়ে প্রাণান্তকর অবস্থার সৃষ্টি হতে পারে। তবে স্থায়ী বা সূদুর প্রসারী কিছু হতে সময় নিলেও সাফল্য আশা করতে পারেন। আপনি পান্না ও মুক্তো ধারন করুন।  


৭। আমার জন্ম ২৯ মার্চ, ১৯৮৫। বেলা ২টো ১৫ মিনিটে। ব্যারাকপুরে। আমি সরকারি কর্মরত। কিন্তু চাকরি নিয়ে সন্তুষ্ট নয়। আরও ভাল সুযোগ পেতে পারি কি? 
আপনি বর্তমানে শনির দশায় বুধের অন্তদশা ভোগ করছেন। আগামী ২০১৮ সালের অক্টোবর মাসের মধ্যে চাকরি ক্ষেত্রে সম্মান বৃদ্ধি ও প্রমোশনের সুযোগ আসবে।  হঠকারী সিদ্ধান্ত থেকে দূরে থাকাই ভালো। প্রতিযোগিতায় সাফল্য মিলবে। যে কোনো শুভ কাজে বেরবার সময় সবুজ  রঙের  রুমাল বা সুতো হাতে রেখে দিলে সাফল্য আসবে। 
৮। আমার বোনের জন্ম তারিখ ১১।৮।২০০২। সময় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে। জন্মস্থান কলকাতা। ১। পড়াশোনা একদম করতে চায় না। ভবিষ্যতে পড়াশোনা কেমন হবে এবং কী নিয়ে পড়াশোনা করবে? কতদুর পর্যন্ত পড়াশোনা করতে পারবে? ২। তার খুব জেদ, রাগ এবং অবাধ্য। পড়াশোনার কথা বললে এবং রেগে গেলে মাকে খুব মারে। সে নবম শ্রেনীতে পড়ে। এই ভাবে আর কতদিন চলবে? এই সমস্যার কোন সমাধান, প্রতিকার আছে? এই সমস্যা নিয়ে খুব চিন্তায় আছি। ৩। তার ভবিষ্যৎ জীবন কেমন যাবে? 
আপনার বোন বর্তমানে মঙ্গলে দশায় বৃহস্পতির অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করনীয়। বিদ্যালাভের ক্ষেত্রে বিশেষ সফলতার জন্য বিশেষ কবজ ধারন আবশ্যক। আপনার বোন সঠিকভাবে চলতে পারলে আইনকানুন সংক্রান্ত বিষয়ে পঠন পাঠন করলে সুফললাভ করবেন। অন্যথায় স্বাস্থ্য এবং ঔষধ সম্বন্ধে পঠন পাঠনে ব্যগ্র হতে পারেন। আপনার বোন বদমেজাজী ও উত্তেজনা পরায়না। বিচিত্র ব্যবহারে লোক বিভ্রান্ত হতে পারে। ইচ্ছা শক্তির প্রয়োগ দ্বারা আপনার বোনের উচিৎ হবে অবাঞ্ছিত অভ্যাস সকল দূরীভূত করা। এত চিন্তা করবেন না। ভাগ্যদেবীর আর্শীবাদ আপনার বোনের উপর বর্ষিত হবে। আপনার বোন ধনবান এবং সমৃদ্ধিশালী হবেন। আপনার বোনের বিবাহ কিছুটা বেশী বয়েসে হবে। জীবনবীমা থেকে আপনার বোনের ধনলাভ হতে পারে। উন্নতির জন্য সবুজ বর্ণের ব্যবহার শুভ ফলদায়ক হবে।
 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in