১।  আমার জন্ম ১৯.১১.১৯৯৩। সময় রাত ১১ টা। জন্মস্থান কলকাতা। আমার রাশি, লগ্ন, গন, কর্মজীবন সম্বন্ধে জানতে চাই। লটারিতে প্রাপ্তির  কোনও সম্ভাবনা রয়েছি কি?

 আপনার জন্মরাশি ‘মকর’, লগ্ন- ‘কর্কট’, গন- ‘দেব’। আপনি প্রানশক্তি ও উৎসাহে ভরপুর হবেন, যা আপনাকে একই সময়ে একাধিক উদ্যোগ পরিচালনা করতে সহায়তা করবে। আপনার আদান প্রদান করার দক্ষতা এবং প্রবর্তন করার ক্ষমতা আপনাকে অনেক লাভবান হতে সহায়তা করবে বিশেষতঃ আপনার  জীবিকার ক্ষেত্রে। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে উচ্চপদে অধিষ্টিত করতে পারে। তবে বর্তমানে আপনি রাহুর দশায় শুক্রের অন্তদশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুন সর্তকতা অবলম্বন করা উচিৎ। প্রয়োজনীয় প্রতিকার করনীয়। লটারিতে আগামীতে প্রাপ্তির সম্ভাবনা লক্ষ্যনীয়। তবে উপযুক্ত সময়ের অপেক্ষা করতে হবে।

২। আমার নাম দীপায়ন মালো। জন্মস্থান হুগলী। সময় সকাল ১১ টা ২০ মিনিটে। বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কাজ করি। আমার ভবিষ্যৎ সম্বন্ধে কিছু জানাবেন।

 আপনার পক্ষে উচ্চপদলাভ করা বা বিশেষ উন্নতি লাভ করা অসম্ভব নয়। পরিকল্পনা বা ইচ্ছা বাস্তবায়িত হতে পারে।  ব্যক্তিগত জীবনে আপনি স্পর্ধামূলক পরিস্থিতির সন্মুখীন হবেন। শরীরের প্রতি যথাযথ যত্ন নেওয়া আপনার পক্ষে উচিৎ হবে। জীবিকার প্রয়োজনে আপনাকে বহুবার ভ্রমন করতে হবে।

৩। আমার নাম গোপাল বর্ধন।  ৯ নভেম্বর, ১৯৮৯ সালে আমার জন্ম। সকাল ৭ টা ২০ মিনিটে। জন্মস্থান চন্ডিতলা। আমার জীবনে অনেক সমস্যা চলছে। আমি যাকে ভালবাসি তার সঙ্গেই কি আমার বিয়ে হবে?  কী করলে এই খারাপ সময় কাটবে জানাবেন।

 আপনার জন্মকুন্ডলীতে শুক্রগ্রহ এবং ইন্দ্রের সংযোগ আপনাকে অপ্রত্যাশিত ও আকস্মিক ঘটনার সন্মুখীন হতে বাধ্য করবে, বহুবিধ বিষয়েইঃ তা আর্থিক ব্যাপার বা প্রেমবিষয়ঃ যাই হোক না কেন। আকস্মিকভাবে কারো সাথে বিচ্ছেদ হয়ে যাওয়া অসম্ভব নয়। অবাধ মেলামেশাকে গভীরভাবে নেওয়া আপনার পক্ষে উচিৎ হবে না। কোনো কাজকে পুনরুদ্ধার করার জন্য নীল ও সবুজের মিশ্রন অথবা হলুদ সবুজের মিশ্রন ব্যবহার করলে শুভ হবে। দক্ষিণাকালীর পূজা করুণ।

৪।  আমার নাম পায়েল। আমার জন্ম ২ জুলাই, ১৯৮৪। আমার স্বামী কর্মসূ্ত্রে বাইরে থাকেন। ভবিষ্যতে আমি এই জায়গাতেই থাকব নাকি বাসস্থান পরিবর্তন হবে জানাবেন।

 আগামীতে আপনার বাসস্থান পরিবর্তন করতে হতে পারে। আপনি কিছুটা বিতর্ক পরায়ন এবং অনমনীয় মনোভাবাপন্ন, যার জন্য আপনার জনপ্রিয়তা ব্যহত হতে পারে। তবে আপনার  কিছু স্থির লক্ষ্য আছে এবং আপনি জানেন কিভাবে তা সিদ্ধ করতে হয়।

৫। আমার নাম নিলয়। জন্ম ৩০.০৩.১৯৮৪। সময় দুপুর ১২ টা। স্থান ধানবাদ। কর্মজীবন এবং অর্থভাগ্য সম্বন্ধে জানতে চাই।  

 আপনি বর্তমানে বুধের মহাদশা  ভোগ করছেন। কর্মজীবনে আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়। নিশ্চিত ভাবে আপনি কোন বৃহৎ  প্রতিষ্ঠানে সম্ভবত কোন সরকারি বিভাগে যুক্ত থাকা নির্দেশ করে। আপনার প্রশাসনিক  যোগ্যতা আপনাকে সর্ব্বোচ্চপদে অধিষ্ঠিত করবে এবং আপনি সমৃদ্ধিশালী জীবন উপভোগ করবেন। তবে জীবনের প্রতি আত্মপ্রসন্ন মনোভাব রাখার প্রবনতা আর্থিক সমস্যার সন্মুখীন হতে পারেন। আপনার কোন কোন কর্মচারী সুযোগসন্ধানী হতে পারে। সর্তক থাকা উচিত। আপনি যথেষ্ট ভালো পরিমান সম্পদ উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত হতে পারেন।

৬। আমার জন্ম ৯ ফেব্রুয়ারি, ১৯৮৯ সালে সকাল ৯ টায়। জন্মস্থান কলকাতা। আমার কবে বিয়ে হবে? কেরিয়ার কেমন যাবে? নাম প্রকাশে অনিচ্ছুক।

  আপনার বিবাহ ও পুত্রলাভ আগামী ২০১৮ সালের মধ্যেই সম্পন্ন হওয়ার প্রবল সাম্ভবনা। আপনি কোন সংস্থায় যুক্ত হতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে আপনি স্পর্ধা্মুলক পরিস্থিতি সম্মুখীন হবেন। জীবনে কোনও  সময় আপনার জীবনে আকস্মিক ও অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে।

৭।নাম জানাতে চাই না।জান্ম বাদু্রিয়ায়। জন্ম তারিখ ১৯৮৭ সালে ২০ ডিসেম্বর। সময় রাত সাড়ে ৮টা। আমার কর্মজীবন খুব একটা ভাল যাচ্ছে না। কী করলে সমস্যার সমাধান হবে জানাবেন।আমার রাশি কী?

আপনার জন্মরাশি ‘ধনু’। আপনি বর্তমানে রবির দশায় বুধের অন্তদশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়েসাতি বহু্দিন চলবে। তাই দোষ কাটানো যেমন প্রয়োজন, তেমনই দু’ বেলা দক্ষিণাকালী ও হনুমানজির পুজা করা প্রয়োজন। কমলা সিঁদূরের ফোঁটা কপালে দিতে হবে। দশা প্রতিকার আবশ্যই করনীয়। আপনি সাধারন ব্যবসা বানিজ্যে থেকে ভালো ফল লাভ করবেন। তবে অংশীদারী ব্যবসা পরিহার করতে হবে।

৮।নাম জানাতে চাই না। আমার জন্ম ১৯, এপ্রিল। সময় সকাল ৭ টা। বী্রভূম। আমার বিবাহিত জীবনে খুব সমস্যা চলছে। স্ত্রীর সঙ্গে প্রায় কথা বন্ধ হয়ে গিয়েছে। আমি সব সমস্যা মিটিয়ে নিতে চাই। অনেক চেস্টা করেও তা পারছি না। দয়া করে আমার উপকার করুন।

 আপনার বৈ্বাহিক জীবনে কিছু অস্থিরতা আবশ্যই আছে। ইচ্ছাশক্তির প্রয়োগ দ্বারা আপনার নীতিহীন সহানূভুতি ও অস্বাভাবি্ক উত্সাহকে অতিক্রম করার চেষ্টা করা আপনার পক্ষে উচিত হবে। অন্যথায় লোকে আপনাকে অনির্ভরযোগ্য বলে মনে করতে পারে এবং অগ্রগতির সুযোগ হারাতে পারেন। আপনি মা তারা এবং সরস্বতীর আরাধনা করুন। পারিবারিক শান্তি লাভের জন্য ডান হাতে সবসময় হলুদ সুঁতো বাধুন।   

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in