১। আমার জন্ম কলকাতায় ১৯৮৫ সালের ৩০ নভেম্বর রাত ১টা ১৫ 
মিনিটে। আমরা কি নিজস্ব বাড়িতে বাস করতে পারব?

আপনি উত্তম গৃহের মালিক অবশ্যই হবেন এবং আপনার জীবন হবে আরামদায়ক। আগামী ২০২০ সালে আপনাদের নিজস্ব গৃহ নির্মাণের প্রবল সম্ভাবনা। বর্তমানে আপনি শনির মহাদশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়। কোনও সময়ে আপনি অনায়াসে যথেষ্ট আর্থিক অগ্রগতি প্রাপ্ত হতে পারেন, তেমনই অন্য কোনও সময়ে আপনাকে অসুবিধাজনক পরিস্থিতির মধ্যে জীবন অতিবাহিত করতে হতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে আপনার মানসিক অবস্থাও পরিবর্তিত হবে।

 ২। আমার জন্ম ৩ জুলাই, ১৯৯২সালে কলকাতায়। আমি চাকরি পাব?
আপনার জন্মকুন্ডলীতে রাজযোগ বিদ্যমান। আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি কোনও প্রতিষ্ঠান অথবা সম্ভবত কোনও সরকারি বিভাগে যুক্ত হবেন।পরবর্তীকালে আপনি নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন। 

 ৩। আমার জন্ম তারিখ ২০ ডিসেম্বর, ১৯৮২। সময় রাত ১০টা। জন্মস্থান কলকাতা। আমার ভবিষৎ কী?
 
আপনি আত্মবিশ্বাসী ব্যক্তি হবেন। আপনি আপনার প্রচেষ্টায় আপনার আদর্শ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। কিছু সময়  যাবৎ আপনি সামাজিক এবং ধর্মীয় কার্যকলাপের সঙ্গে সংযুক্ত থাকবেন এবং তা আপনাকে আধ্যাত্মিক বিষয়ে বিশেষ অগ্রগতি প্রদান করবে। আপনাকে ফাটকা এবং অনিশ্চিত বিনিযোগের ব্যাপারে সাবধান হতে হবে। যদিও শুরুর সময় আপনি ধনলাভ করতে পারেন, অবশেষে এটা সম্পূর্ণ বিপর্যয় নিয়ে আসবে। লড়াই করে নিজের স্থানকে টিকিয়ে রাখতে হবে। আগামীতে সাংস্কৃতিক অথবা ধর্মীয় কার্যকলাপের দরুণ আপনার দূরযাত্রা অথবা বিদেশ যাত্রা হতে পারে। 

 ৪। আমার জন্ম ১৯৮৫ সালের ১০ জুন। সময় রাত ১২টা ১৫ মিনিট। কলকাতায়। কর্ম জীবন কেমন যাবে? নাম প্রকাশে অনিচ্ছুক।

বর্তমানে কর্মক্ষেত্রে শান্তি বিঘ্নিত হবে। অন্যের অহেতুক অভিযোগজনিত কারণে সমস্যা। ঈশ্বর বিশ্বাসী হয়ে চললে জীবনের চলার পথে এগিয়ে যেতে সক্ষম হবেন।

৫।আমার জন্ম সময় সন্ধ্যা ৭টায় জুন মাসের ২০ তারিখ। আমি কোনও কাজে স্থায়ী হতে পারি না। কি করব জানাবেন।
আপনি সমাজসেবা বা জনসেবা মূলক কোনও কর্মের সঙ্গে যুক্ত হতে পারলে অবশ্যই উন্নতি লাভ করবেন। অবশ্য আপনাকে অনেক দুঃখ-কষ্ট ও লাঞ্ছনা ভোগ করে পরিশেষে উন্নতিলাভে সক্ষম হবেন। অপরের প্র্রতি নির্ভরশীল না হয়ে, নিজে স্বাবলম্বী হওয়ার চেষ্টা করুন।
৬।আমার জন্ম ১০ জুন, ১৯৭৯ সালে কলকাতায়। আমি সৎভাবে বাঁচতে চাই। আমি ইট, বালি, পাথরের ব্যবসা করি। আমার কি করা উচিত? 
আপনি আয়ের নতুন দিশা পাবেন। আয়ের ব্যাপারে অবহেলা করবেন না। কারণ বর্তমানে আয় যা করবেন তার বেশির ভাগটাই ব্যয় হয়ে যাবে। বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন। মনের ভক্তি, বিশ্বাস ও ভরসা দ্বারা করুন, ফল পাবেন।  
৭।আমার জন্ম তারিখ ১২.১২.১৯৮৯। আমার কি করা উচিত?
আপনার জন্মকুণ্ডলী অনুসারে আপনি চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য লাভ করবেন। আপনার কর্মজীবনের প্রথম দিকে চাকরিরত হতে পারে এবং পরবর্তী কালে নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। আপনার পক্ষে সুবিধাজনক ক্ষেত্রগুলি হল উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, দাতব্য প্রতিষ্ঠান, মিউজিয়াম, পুস্তকাগার, বৈদেশিক কাজকর্ম, সুসমাচার প্রচারে সংগঠন ইত্যাদি।    
৮। আমার জন্ম তারিখ ১০ মে ১৯৮৫। সময় রাত ৯টা ১৮ মিনিট। জন্মস্থান সোদপুর ঘোলা। আমি কি চাকরি পেতে পারি?  
আপনি বর্তমানে শনির সাড়ে সাতি ভোগ করছেন। কর্মক্ষেত্রে আপনার কিছু সুযোগ এবং যোগাযোগ ঘটবে। তবে অনেক ক্ষেত্রেই যোগাযোগ বা সময়গত ক্ষেত্রে পরিবর্তন ঘটবে, ফলে আশাভঙ্গ হতে পারে। তবে ব্যবসায় সঠিক বুদ্ধি এবং নিয়মানুবর্তিতা বজায় রাখলে বিশেষ সাফল্য ও উন্নতি ঘটবে। সাড়ে সাতির দোষ কাটানো প্রয়োজন।

                                

 
   

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in