১। আমার ছেলে নাম কল্লোল দাস।  জন্ম তারিখ ২৯.৬.২০০৫। জন্ম সময় বেলা ১টা ৩০ মিনিট। ছেলের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই।

আপনার ছেলের প্রকৃতি সময়বিশেষে দুই চুড়ান্ত সীমার মধ্যে ওঠানামা করবে, যেখানে কিনা অপর কোনও সময়ে সে অতি দুঃসাহসী হয়ে উঠতে পারেন। ইচ্ছাশক্তি প্রয়োগ করে এই প্রবনতা কাটিয়ে ওঠা তার পক্ষে উচিত হবে। অন্যথায় লোকে আপনার ছেলেকে অনির্ভযোগ্য মনে করতে পারে এবং সে অগ্রগতির সুযোগ হারাতে পারেন। আপনি বর্তমানে কেতুর দশায় শুক্রের অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করনীয়। আপনার ছেলের বিদ্যা ক্ষেত্রে বাধা বা বিপদের জন্য সাফল্য বা অগ্রগতিতে বাধা। আপনার ছেলে এমন জীবিকা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্ণায়ক নয়, কিন্তূ কিছু বিশেষ যোগ্যতার অবশ্যই প্রয়োজন রয়েছে। আপনার ছেলে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য লাভ করবেন। ছেলে প্রথমে চাকরিরত হলেও পরবর্তীকালে নিজস্ব ব্যবসা শুরু করবেন। তার স্বাস্থ্য এবং বাহ্যিক আকার বিবাহের পরবর্তীকালে উন্নততর হবে। আপনার ছেলে প্রচুর উপার্জন করবেন কিন্তু অত্যন্ত ওঠানামার মধ্য দিয়ে।

২। আমার জন্ম তারিখ ২৯.০৩.১৯৯৮। বিকেল ৩টে। আমার পড়াশোনা নিয়ে জানাবেন। কী চাকরি পাব? নাম প্রকাশে অনিচ্ছুক।

আপনি বর্তমানে শুক্রের দশায় শনির অন্তদশা ভোগ করছেন। বিদ্যাক্ষেত্রে বিশেষ সচেষ্ট হলে অবশ্যই ভালো ফল করতে সক্ষম হবেন। নিজের নিজের ক্ষেত্রে কিছুটা স্বার্থপর হওয়া ভালো। সুতরাং অধ্যাবসায় ও ধৈর্য সহকারে পঠনপাঠনে মনোনিবেশ করতে পারলে বিশেষ সুনাম ও স্বীকৃতি মিলবে। আপনি আপনার পছন্দের যে কোনও উদ্যোগেই সফলকাম হবেন। ছাপাখানা, সংবাদপত্র, যানবাহন, রেলপথ, ডাক ও তার বিভাগ, কুরিয়ার সার্ভিস, প্রচার, বিপনন, কমিশন এঞ্জেসী, পর্যটন ইত্যাদি সূত্র থেকে আপনার উপার্জন এবং ধনলাভ হবে।

৩। আমার জন্ম ১৪.১.১৯৮৩ তে আমার জন্ম। রাত ১টায়। জন্মস্থান বাঁকুড়া। খুব অসুখে ভুগছি। আমার স্বাস্থ্য কেমন যাবে?

 আপনি বর্তমানে শনির সাড়ে ভোগ করছেন। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো যাবে না। আপনার শ্বাসকষ্ট, হুপিং কাশি, ব্রঙ্কাইটিস, হৃদরোগ ও ম্যালেরিয়ার শিকার হওয়ার সম্ভাবনা। প্রযোজনীয় চিকিৎসা সহ আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন।

৪। আমি নাম প্রকাশ করতে চাই না বিশেষ কারণে। আমার জন্ম তারিখ ২.১১.১৯৮৬। রাত ১০টা ১৫ মিনিটে কলকাতায় আমার জন্ম। আমি পারিবারিক সমস্যায় ভুগছি।  আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।

আপনি উত্তরাধিকার সূত্রে ভালো পরিমান সম্পদ লাভ করবেন ঠিকই কিন্তু আপনি তা অনিশ্চিত বিনিয়োগ অথবা নতুন উদ্যোগে হারিয়ে ফেলতে পারেন। অংশীদারী ব্যবসা আপনার পক্ষে শুভ নয়। যদি আইনকানুনকে আপনি নিজের হাতে তুলে নিতে ইচ্ছুক হন, তবে আপনার কারাবন্ধন হওয়ার সম্ভাবনা উপস্থিত হতে পারে। তবে আপনি উত্তম গৃহের মালিক হবেন।

 ৫। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম ৪ জানুয়ারি, ১৯৭৬। কলকাতায়। সময় বেলা ১২.৫৫ মিনিটে। আমার প্রশ্ন আমার পদোন্নতি কবে হবে? আমার ভেঙ্গে যাওয়া সংসার জোড়া লাগবে কি না।আমি কি আমার মেয়েকে ফিরে পাব? যদিও আমার ডিভোর্স হয়নি। দয়া করে জানান।

আপনি বর্তমানে বৃহস্পতির দশায় রাহুর অন্তদশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলছে। আপনি কর্মক্ষেত্রে নিজের পরিশ্রম ও একাগ্র চেষ্টাতেই প্রতিষ্টা লাভ করতে সক্ষম হবেন। পদোন্নতি আগামীতে অবশ্যই হবে। আগামীতে আপনার দাম্পত্য জীবন সুখের হবে। তবে আপনার জীবন সঙ্গীর কারনে পর্যাপ্ত ভাবে অর্থ ব্যয় করতে হবে। সন্তান সুখ অবশ্যই লাভ করবেন। আগামী ২০২১ সালের মার্চ মাসের পর সৌভাগ্যজনক পরিবর্তন লক্ষ্যনীয়। আপনি হনুমানজী ও দক্ষীণাকালীর পূজা করুন। 
 
৬। আমার নাম পলাশ দেবনাথ। উত্তর কলকাতায় জন্ম। সকাল ১০টা ৫ মিনিটে। আমার কেরিয়ার কেমন যাবে জানাবেন।

আপনার জন্মকুন্ডলী অনুসারে আপনার মধ্যে জন্মগতভাবেই ব্যবসায়িক গুনাবলী প্রদান করে। আপনি ব্যবসা এবং বানিজ্যের বিভিন্ন দিক দ্রুত শিখে নিতে পারেন। আপনি ক্রয়বিক্রয় অথবা উৎপাদন প্রক্রিয়ার মাধ্যমে সৌভাগ্য অর্জন করবেন। তবে আপনার ভাগ্য স্থিতিশীল থাকবে না। নতুন উদ্যোগ, বিশেষত ঝুঁকিপূর্ন কোনও কাজ শুরুর পূর্বে ভালোভাবে বিবেচনা করা আপনার পক্ষে উচিত হবে। যথেষ্ট আগে থাকতেই আপনার বৃদ্ধবয়সের কথা চিন্তা করা প্রয়োজন হবে।
 
৭।  আমার জন্ম তারিখ ২.০৮.১৯৮৮। সময় রাত ৮টা ১৪ মিনিটে। কলকাতায়। আমার ভবিষ্যৎ কী জানতে চাই।

আপনি এমন কিছু প্রতিদ্বন্ধিতামুলক পরিস্থিতির সম্মুখীন হবেন, যা কিনা আপনার জীবন যাত্রাকে আমুল পরিবর্তিত করবে। কর্মক্ষেত্রেও আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। অবশ্য তা অতিক্রম করে উঠতে পারবেন। আপনি কোনও নতুন উদ্যোগে বিনিয়োগের জন্য ব্যাপক এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের কাছ থেকে বৃহ পরিমানের অঙ্ক ঋণ হিসাবে পেতে পারেন। আপনি বিবাহিত জীবনে কিছু কষ্টকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আগামীতে কোনও দুরবর্তীস্থানে গিয়ে দীর্ঘকাল বসবাস করতে পারেন।   
 
৮। আমার জন্ম তারিখ ১৪.১১.১৯৯৩ বেলা ১২টা ১ মিনিটে। হুগলির আরামবাগে। কবে বিয়ে হবে? সরকারি চাকরি কবে পাব?

আপনি বর্তমানে বুধের দশায় শুক্রের অন্তদশা ভোগ করছেন কিন্তু সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুন আগামী আড়াই বছর চলবে অশুভ সময়। উক্ত সময়ের পর আপনি নিশ্চিত থাকতে পারেন যে, কোনও বৃৎহ বেসরকারী সংস্থায় অথবা কোনও সরকারী বিভাগে যুক্ত হবেন। বর্তমানে সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনার বিবাহ কিছুটা বেশী বয়সে হবে। বিবাহপূর্ব ও বিবাহোত্তর জীবনে প্রেম সম্পর্কের দরুন সংকটময় পরিস্থিতির সন্মুখীন হতে পারেন।


 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in