১। আমার জন্ম তারিখ ২১.১১.১৯৮৯, রাত ১১টা ১৮ মিনিটে। আমি যে সংস্থায় কাজ করি তা বদলাতে চাই। কর্ম পরিবর্তন কি আমার পক্ষে ফলদায়ক হবে?

উত্তরঃ- বর্তমানে কর্মেস্থান পরিবর্তন দ্বারা আপনার আর্থিক উন্নতি ঘটতে পারে। উন্নতিমূলক কর্মের জন্য গোলাপি ও লালচের মধ্যে যে কোনও রং শুভ। আনন্দ উপভোগের জন্য কমলা বর্ন আনন্দ প্রদানকারী হবে।

২।   আমার জন্ম তারিখ ১৪.০৯.১৯৯০।সময় সকাল ৯টা ৪০ মিনিট। শরীর-স্বাস্থ্য ও সন্তান সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার শারীরিক দিক ভাল থাকবে না। অস্ত্রোপচারের প্রবল যোগ রয়েছে। সন্তানের ক্ষেত্রেও সমস্যা আসতে পারে। ঈশ্বর চিন্তায় সুফল লাভ করবেন।

৩। আমার জন্ম তারিখ ২১.০৮.১৯৮৮। সকাল ৬টা ১৫ মিনিটে। আমার সর্ম্পকে কিছু জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মরাশি বৃশ্চিক। আপনার বিশাল চক্ষু, বিস্তৃত বক্ষ, সুগোল জঙ্ঘা, পিতা, মাতা, গুরুজন থেকে বিচ্ছিন্ন, শৈশবে রোগী, পাপী, স্ত্রী সৌভাগ্যযুক্ত, অত্যন্ত রাগী। বর্তমানে শনির সাড়ে সাতি চলার দরুণ আপনার সময় শুভ নয়। কর্মের পরিবেশের ব্যাপারে সাবধাণে থাকা প্রয়োজন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে হঠাৎ শত্রুতা থেকে সাবধান। কোনও বিষয়ে অতিরিক্ত জেদ করবেন না। শোকপ্রাপ্তি ঘটার সম্ভাবনা রয়েছে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। সন্তানকে নিয়ে মানসিক আঘাত আসতে পারে। কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বদনাম, অপযশ হতে পারে। কর্মের জন্য ভ্রমণ হবে। কর্মক্ষেত্রে কেউ না কেউ সাহায্য করবে। আপনি ভাগ্য নির্ভরশীল, নিজ প্রচেষ্টায় অধ্যাবসায় ও আত্মনির্ভর। হনুমান চালিশা পাঠ করুণ। কপালে কমলা সিঁদুরের ফোঁটা পরুণ।

৪। আমার জন্ম ৫.১১.১৯৯২, ভোর সাড়ে ৫টায়। আমি কবে চাকরি পাব? বিয়ে কবে হবে? আমার স্বামীর কি ধরণের কর্মে যুক্ত থাকবে?

উত্তরঃ- এ বছরে আপনার প্রাপ্তি যোগ প্রবল। আকস্মিক ভাবে বিবাহ স্থির হওয়ার সম্ভাবনাও রয়েছে। কর্মলাভ ও অসম্ভব নয়। আপনি বা আপনার স্বামী, পুলিশ বা আইনত কোনও বিভাগে যুক্ত থাকতে পারেন। আইনি কোনও ঝামেলাও আসতে পারে। তবে নতুন পরিকল্পনা এবং উদ্যমে সফলতা পাবেন। বাড়ীতে দক্ষিণাকালীর পূজা করুন।

৫। আমি, আমার কেরিয়ার এবং ভবিষ্যৎ জীবন সর্ম্পকে জানতে চাই। আমার জন্ম ৪ জুলাই ১৯৮৫ সালে, বেলা ১টা ২৭ মিনিটে। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জন্মকুন্ডলীতে শশযোগ বিদ্যমান হেতু আইন সংক্রান্ত কোনও কর্মে যুক্ত থাকা নির্দেশ করে। আপনার মধ্যে নেতৃত্বসুলভ গুনাবলী প্রদাণ করে। আপনার জন্য আপনার পরিবার গর্ববোধ করবে। আপনিও সুযোগ্য সন্তান লাভ করবেন। আপনি সহজেই সামরিক সম্মান পেতে পারেন। আপনি পরিবর্তনশীল, একগুয়ে প্রকৃতির এবং উদ্দেশ্য পরায়ণ। আপনি নিশ্চিত ভাবে আপনার নিবেশিত প্রচেষ্টা এবং আগ্রহে প্রতীক্ষিত কৃতকর্মের সুফল যথাসময়ে লাভ করবেন। আপনার সুখী পারিবারিক জীবন হবে। জীবিকার প্রয়োজনে আপনাকে বহুবার ভ্রমণ করতে হবে। উত্তরাধিকারের ব্যাপারে আপনি সৌভাগ্যবান। অবশ্য বর্তমানে শনির সাড়ে সাতির প্রভাব থাকার দরুণ কিছু কিছু ক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। তবে রাশিপতি আপনাকে রক্ষা করবে।

৬। আমার জন্ম তারিখ ২৭.০৩.১৯৭৯, রাত ১২টা ২০ মিনিটে। আমার সম্বন্ধে কিছু জানাবেন।

উত্তরঃ- আপনার জন্মরাশি কুম্ভ, লগ্ন ধনু, নর গন। বর্তমানে আপনাকে লড়াই করে নিজের স্থানকে টিকিয়ে রাখতে হবে। মান সম্মান পেলেও কর্মক্ষেত্রে ঝামেলা আসবে। বাহন লাভ যোগ বিদ্যমান। বিবাহিত জীবন শুভ ফলপ্রদ। উত্তরাধিকারের পক্ষে শুভ। কিন্তু আপনার শ্রীঘ্র ক্রোধ প্রকৃতি, প্রভাব বিস্তার করতে পারে এবং সম্পর্কও নষ্ট করতে পারে। যে কোনও ব্যক্তিদের সঙ্গে মেলামেশায় সর্তক হতে হবে। দুর্ঘটনাজনিত অবস্থার সম্মুখীন হতে পারেন। তবে আপনার ইচ্ছাশক্তি এবং মনোবল বৃদ্ধি পাবে, যার দ্বারা আপনি অবশ্যই জীবনে উন্নতিলাভ করবেন। 

৭। আমার জন্ম ৯.১০.১৯৭৩, সময় সকাল ১০টা ৪৫মিনিট। আমার চাকরি আর অর্থনৈতিক দিকটা জানাবেন।

উত্তরঃ- আপনি সমৃদ্ধিশালী ও ধনবান হবেন, এবং স্থায়ী সুখ্যাতি উপভোগ করবেন। আপনি নিশ্চিত ভাবে কোনও বৃহৎ প্রতিষ্ঠানের উচ্চপদে অথবা সম্ভবত কোনও সরকারি বিভাগে যুক্ত থাকারই নির্দেশ করে। উত্তরাধিকার পক্ষে শুভ দায়ক।  আগামীতে আপনার সাফল্যপূর্ন অংশীদারী ব্যবসা হবে। জীবিকা সম্বন্ধীয় কার্যকলাপের দরুণ বিদেশ যাত্রা হতে পারে। 

৮। আমার জন্ম তারিখ ১১ এপ্রিল ১৯৮৮। আমি আমার ভবিষ্যৎ ও চাকরি সম্বন্ধে জানতে চাই।

উত্তরঃ- এ বছরের গত ফেব্রুয়ারি থেকে আপনার সাড়ে সাতি শুরু হয়েছে। দোষ কাটানো উচিত। তবে আপনার জন্মকুন্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের ষষ্ঠগৃহে অবস্থান বিপরীত রাজযোগ উৎপন্ন করেছে যা অসাধারণ ভাবে অকস্মাৎ আপনার জীবনমানের উন্নতি ঘটাবে। হঠাৎ করে চাকরিতে বদলি হতে পারে। জীবিকার প্রয়োজনে অনেক ভ্রমণ করতে হবে। আপনার পরিবার এবং জীবনসঙ্গীর সঙ্গে সর্ম্পক খারাপ হতে পারে এবং দূরবর্তীস্থানে গিয়ে বসবাস করতে হতে পারে। আপনার বাঞ্ছনীয় গুনাবলী আপনাকে জীবনে যথেষ্ঠ অগ্রগতি লাভ করতে সহায়তা করবে। মনের জোর বাড়ানোর জন্য ডান হাতে নীলসূতো বেঁধে রাখলে শুভ হবে।

 

 

 

 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in