১। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই। আমার নাম মলয় আচার্য্য। আমার জন্ম তারিখ ২.১১.১৯৮৯।
কাল্পনীক জন্ম সময় ও স্থান অনুসারে আপনি বর্তমানে শুক্রের দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন ঠিকই কিন্তু সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুন সর্বক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে বাধ্য হচ্ছেন। আপনি প্রচুর উপার্জন করবেন, কিন্তু আপনাকে অত্যন্ত ওঠানামার মধ্যে সময় অতিবাহিত করতে হবে। আপনার বিচিত্র এবং আবেগপ্রবণ প্রেমসম্পর্ক হবে, যার ফলে আপনি সাহসের সঙ্গে সংকটময় পরিস্থিতির সম্মুখীন হতে বাধ্য হবেন। আপনার কিছু অনুগত সহচর থাকবে, যারা আপনাকে এমন একজন ব্যক্তি বলে মেনে নেবে যে আদানপ্রদান ও জয়লাভ করার জন্যই জন্ম নিয়েছে। আপনার বিবাহ কিছুটা বেশী বয়সে হবে। বিবাহোত্তর জীবনেও প্রেম সম্পর্কের দরুন সংকটময় পরিস্থিতির সৃষ্টি হতে পারে। আপনি আগামীতে ধনবান হবেন। আপনি নিজস্ব বাড়ীর মালিক হবেন। আপনার জীবন হবে দীর্ঘ।
২। আমি প্রসেনজিৎ মন্ডল। আমার জন্ম তারিখ ১২/১১/১৯৯২। সময় দুপুর ১২টা। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।
আপনি বর্তমানে রাহুর দশায় রবির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার প্রয়োজনীয়। প্রেমবিষয়ে আশাভঙ্গ আপনাকে অবসাদগ্রস্ত করে তুলতে পারে। অবশ্য আগামীতে আপনি আরামদায়ক এবং সুখী পারিবারিক জীবনযাপন করবেন। আপনি ব্যবসায়ে বিশেষতঃ স্থাবর সম্পত্তির ব্যবসায় সমৃদ্ধিলাভ করবেন। আপনি আপনার নিজের গৃহ নির্মাণ করবেন এবং আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে। আপনার ভবিষ্যৎ হবে সুনির্ধারিত। 
৩। আমার জন্ম তারিখ ২০।১০।১৯৯৪। দুপুর ২টো ১২ মিনিটে। আমার বর্তমান অবস্থা জানাবেন।
আপনার বিদ্যাভাব ভাল বলা যায়। প্রেমে সাফল্য লাভ। মঙ্গলের প্রভাবে আপনার একদিকে যেমন সৃজণশীল কর্মের সাফল্য বৃদ্ধি পাবে তেমনই অন্তরদৃষ্টির গভীরতার জন্য সঠিক কাজটি করতে পারবেন। আপনার অর্থ ভাগ্য বেশ শুভ। তবে শরীর স্বাস্থ্য মোটমুটি। কোনও কারণে মানসিক অশান্তি ও অস্থিরতা দেখা দিতে পারে। বন্ধু সেজে কেউ কেউ প্রতারণা করতে পারে। আবার ব্যক্তিত্ববান প্রভাবশালী মানুষের আনুকূল্য লাভের বছর এবং ভাল কোনও কাজেরও সুযোগ হতে পারে।
৪। আমার জন্ম তারিখ ৮.০৬.১৯৯১। জন্মস্থান কলকাতা। বেসরকারি সংস্থায় কর্মরত। কিন্তু আমি এখানে কাজ করতে চাই না। সরকারি চাকরি কি আমার হবে?

কাল্পনীক জন্মসময় অনুসারে আপনি বর্তমানে শুক্রের দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। বর্তমান বছরটি হবে জীবন ধারা পরিবর্তনের বছর। নতুন আশা ফলপ্রসু হবে। নতুন চাকরি লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়।

৫। আমার জন্ম তারিখ ০১.১০.১৯৮৪। সকাল ৬টা ১২ মিনিটে। হাওড়ায়। আমার ভবিষ্যৎ  জানাবেন।

আপনি যোগ্য হলেও ক্ষমতা অনুযায়ী আর্থিক সাফল্য নাও পেতে পারেন। অন্যান্য দেশের মানুষজনের সঙ্গে কাজকর্মে যুক্ত থাকার সৌভাগ্য আপনার হবে। আপনার সাহায্য করার মনোবৃত্তি, বুদ্ধিমত্তা, ভদ্র ব্যবহা্‌র ও কথাবলার ধরন দূরবর্তী লোকেদের আপনার দিকে আকৃষ্ট করবে। সারাজীবন আপনি চারিদিকে ঘুরে বেড়াবেন এবং অবশেষে আপনার জন্মস্থান অপেক্ষা দূরবর্তী কোনও স্থানে থিতু হবেন। আপনার বিবাহ সুখের কিন্তু স্বাস্থ্য সম্পর্কে যত্ন নেওয়া আপনার পক্ষে প্রয়োজন। মদে আসক্তি আপনার পক্ষে দোষের দিক। স্ত্রী ও সন্তানদের ব্যাপারে সমস্যা আসতে পারে। বর্তমানে আপনার শনির সাড়ে সাতি চলছে। সাংসারিক আচরনের ক্ষেত্রে আপনাকে সুকৌশলে চলতে হবে, না হলে নানা সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যাবে না। আপনি নিজস্ব প্রচেষ্টায় ধনী হবেন। আপনার জীবনে আপনার জীবনসঙ্গীর বৃহৎ প্রভাব থাকবে।


৬। আমার জন্ম তারিখ ১৫.১০.১৯৮০। জন্ম সময় ৮ টা ৩০ মিনিট। পানিঘাটায় আমার জন্ম। আমি বিদেশে চাকরির চেষ্টা করছি। আমি কি চাকরি পেতে পারি? 
আপনি বর্তমানে চন্দ্রের দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি ভোগ করছেন। বিদেশে চাকরির চেষ্টা সফল হতে পারে। তবে আপনার চাকরি বেশিদিন স্থায়ী হবে না। আবার ঘরে ফিরে আসতে হবে। আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন। 
৭।  আমার জন্ম তারিখ ৫.০৫.১৯৯০। সময় বিকেল ৩ টে ২৫ মিনিটে। জন্ম কলকাতায়।  আমি একটি সর্ম্পকে রয়েছি।  কবে আমাদের বিয়ে হবে? 
আপনি বর্তমানে রাহুর দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করণীয়। সম্পর্কের ব্যাপারে অত্যন্ত সতর্কতা অবলম্বন করা আপনার প্রযোজন হবে, কেননা আপনার সম্মান বিপন্ন হতে পারে। প্রতিকূল সময়ে আপনার আবেগপ্রণোদিত হবার প্রবণতা পরিত্যাগ করার চেষ্টা করা আপনার পক্ষে উচিৎ হবে। আপনার বিবাহ কিছুটা বেশী বয়সে হবে। আগামী ২০২২ সালের এপ্রিল মাসের পর বিবাহ সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। 
৮। আমার জন্ম তারিখ ১১.০৮.১৯৫০।  সকাল ৬ টা ১৯ মিনিটে। বর্ধমানে।  আমি আমার নাম জানাতে চাই না।  আমি দিল্লিতে একটি ফ্ল্যাট কিনতে চাই কিন্তু পছন্দ মতো খুঁজে পাচ্ছি না। কবে পাব?  সব ঠিকঠাক হবে তো? 
আপনাকে অনেক বাধা বিপত্তি দূরীভূত করতে হতে পারে এবং আপনার উপার্জন প্রচন্ডভাবে হ্রাস বৃদ্ধি পেতে পারে। আপনি অনিশ্চিত বিনিয়োগ অপব্যয় করতে পারেন। সর্তক থাকুন। আগামী ২০১৯ সালের মে মাসের পর গৃহ সুখ আশা করা যায়। আগামীতে আপনি আর্থিক এবং পারিবারিক বিষয়ে স্বচ্ছল থাকবেন।


 


 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in