১। আমার মেয়ের নাম সুদীপ্তা ঘোষ। জন্ম ১৩.১১.২০১২। জন্ম সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। জন্ম স্থান কাটোয়া, বর্ধমান। ভবিষ্যৎ সম্বন্ধে জানতে চাই।

উত্তর - আপনার মেয়ের শিক্ষার বিষয় শুভ। তর্কবিদ্যা আপনার মেয়ের পছন্দের বিষয় হতে পারে এবং এই বিষয়ে বিশেষ প্রতিভাও থাকবে। আপনার মেয়ে বাস্তববাদী হবেন। আগামীতে দক্ষ প্রশাসক হতে পারেন। মেয়ে প্রকৃতিগত ভাবে স্বাধীনচেতা। যৌবনে সবাই মেয়েকে পছন্দ করবেন। মেয়ে সহজেই রেগে। জীবনসঙ্গীর সঙ্গে আবেগযুক্ত অন্তরঙ্গ সম্পর্ক থাকবে। যে ব্যক্তি আপনার মেয়ের ভালবাসার গভীরতা উপলব্ধি করতে সমর্থ হবেন তাকেই তিনি ভালবাসা দেবেন। আপনার মেয়ে সম্ভবত আকর্ষণীয়, বুদ্ধিমতী, সাহসিনী, বিবেকসম্পন্না এবং ধনী হবেন। দীর্ঘজীবন অতিবাহিত করবেন। ব্যবসায়িক বা কূটনৈতিক চাকুরীতেও আপনার মেয়ের ভাল ফল লাভের সামর্থ্য বিদ্যমান।

২। আমি বিশ্বজিৎ দাস। জন্ম তারিখ ১১.০৩.১৯৮৭। জন্ম স্থান চন্দননগর। জন্ম সময় বিকেল ৪টে। আমার আগামী জীবন সম্পর্কে জানতে চাই। 

উত্তর - আপনি বর্তমানে কেতুর দশায় রাহুর অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করনীয়। ছেলেবেলা থেকে উদ্দেশ্য পূর্ণ বা উদ্দেশ্যহীন নানা উদ্যোগে আপনার কর্মশক্তি নিয়োগ করার প্রবণতা বিদ্যমান। ফলে কোনও কোনও পরিকল্পনায় সাফল্য নাও পেতে পারেন। কঠিন পরিস্থিতি সামাল দেওয়ার ক্ষমতা আপনার আছে। আপনাকে সম্ভবত জন্মস্থান থেকে দূরে বসবাস করতে হবে। তবে আপনি যোগ্য ও একই সঙ্গে দক্ষ হওয়ায় ফলে হতাশ হওয়ার কারণ নেই। আপনার ক্ষেত্রে সরকারি কোনও দপ্তরে যুক্ত থাকা অসম্ভব নয়। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা দেখা দিতে পারে। হৃদরোগের সমস্যার জন্য আগে থেকে সর্তক থাকা উচিত। আপনার নিজের ও পরিবারের ব্যবহার, আচার-আচরণ সম্পর্কে কিছু কঠোর ধারণা থাকবে যা অন্যদের সঙ্গে মিলবে না। আপনি আপনার সম্পত্তির ব্যাপারে ভাগ্যবান হবেন। একটি কথা আপনার মনে রাখা উচিত, আপনার গুরুজনদের সঙ্গে যদি ভুল বোঝাবুঝি হয় তবে আপনার উচ্চাশা পরিপূর্ণ নাও হতে পারে।

৩। আমার নাম দেবব্রত দাস। জন্মস্থান উলুবেড়িয়া। জন্ম সময় সকাল ৬টা ২২ মিনিট। জন্ম তারিখ ১৬ই নভেম্বর ১৯৮৭। আমি বর্তমানে বেকার। কোনও চাকুরী পাচ্ছি না। সরকারি চাকুরীর কী যোগ আছে ? আমার রাশি, লগ্ন এবং  জন্ম নক্ষত্র কী বলবেন।

উত্তর - আপনার জন্ম রাশি সিংহ, লগ্ন বৃশ্চিক এবং নক্ষত্র পূর্ব ফাল্গুনী। আপনি বর্তমানে রাহুর দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। কর্ম প্রাপ্তির ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হচ্ছে। দশা প্রতিকার অবশ্যই করনীয়। আপনার জন্মকুণ্ডলীতে বিপরীত রাজযোগ বিদ্যমান। আপনার ধনলাভ নিয়মিত প্রকারে হবে না। চুক্তিবদ্ধ কর্ম আপনার পক্ষে সুবিধাজনক হবে এবং স্বদেশের থেকে দূরবর্তী স্থান থেকে আপনার ধন লাভ হবে। জীবনের প্রথমার্ধ অপেক্ষা দ্বিতীয়ার্ধে অধিক সৌভাগ্যবান হবেন। আগামী ২০২৩ সালের মে মাসের পর আপনার জীবনে সৌভাগ্য জনক পরিবর্তন আসবে।  

৪। আমার জন্ম ২৩.১০.১৯৯৮ সালে, হলদিয়াতে। জন্ম সময় সন্ধ্যা ৬টা। বর্তমানে কেমিস্ট্রি অনার্স নিয়ে পড়ছি৷ আমার রাশি, লগ্ন, গণ কী ? আমি কত বছর বয়সে চাকুরী পাব? আমার আগামী জীবন ও কেরিয়ার সম্বন্ধে জানাবেন।

উত্তর - আপনার জন্মরাশি ‘বৃশ্চিক’, লগ্ন ‘মেষ’ এবং গন ‘দেব’। আগামী ২০২০ সালের সেপ্টেম্বর মাসের পর উপযুক্ত কর্ম লাভের প্রবল সম্ভাবনা। আপনি সরকারি বা বড় কোনও বেসরকারি সংস্থায় অবশ্যই যুক্ত হবেন। বর্তমানে আপনার শনির সাড়ে সাতি চলার কারণে শিক্ষা ক্ষেত্র সহ অন্যান্য বিষয়ে সাবধানতা অবলম্বন করা উচিত হবে। সম্ভব হলে দোষ কাটানো উচিত। আগামীতে বৈবাহিক জীবনে বোঝাপড়ার অভাব বোধ করতে পারেন। আগামীতে আপনি নিজস্ব ব্যবসা শুরু করবেন।

৫। আমার নাম সুমন বিশ্বাস। জন্মস্থান বারাসাত। জন্ম তারিখ ২০.১০.১৯৯৫। জন্ম সময় সময় দুপুর ২টো। চাকুরী পাওয়ার সম্ভাবনা আছে কী ?

উত্তর - আপনি বর্তমানে রবির দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার প্রয়োজন। আগামীতে উপযুক্ত কর্মলাভ অসম্ভব নয়। আগামী ২০২০ সালের এপ্রিল মাসের পর কর্মলাভের প্রবল সম্ভাবনা।

৬। আমার জন্ম ১৫ই জুন ১৯৯৭ সালে, সকাল ১০টা ১৫মিনিটে। আমি কী চাকুরী পাব ?  

উত্তর - আপনার জন্মকুণ্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটাই আপনাকে ভাগ্যশালী করবে। আপনি সরকারি অথবা বেসরকারি কোনও বিভাগে অবশ্যই যুক্ত হবেন। আগামী ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যে অবশ্যই উপযুক্ত কর্মে যুক্ত হবেন। 

৭। আমার জন্ম ১৬.০৬.১৯৮৮ সালে, ভোর ৪ টে ২০ মিনিটে, কলকাতায়। আমার কেরিয়ার কেমন হবে জানতে চাই। আমার ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই।

উত্তর - আপনি বিচার বা আইনকানুন সম্পর্কিত কর্মে যুক্ত থাকতে পারেন। সাহিত্য এবং সাংবাদিকতা আপনার কাছে আগ্রহের বিষয় হতে পারে। আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকার পতি গ্রহের দ্বাদশ গৃহে অবস্থান শুভ ফলপ্রদ বিপরীত রাজযোগ উৎপন্ন করেছে, যা অভাবনীয় পদ্ধতিতে আকস্মিকভাবে জীবনমানের উন্নতি ঘটায়। আপনার ধনলাভ নিয়মিত প্রকারে হবে না। চুক্তিবদ্ধ কর্ম আপনার পক্ষে সুবিধাজনক হবে। আপনি স্বদেশের দূরবর্তী স্থান থেকে ধনলাভ করবেন। আপনার গুপ্ত শত্রু থাকতে পারে। আপনার শরীরের প্রতি নজর দেওয়া প্রয়োজন। আপনার পারিবারিক জীবন সুখের হবে।

৮। আমার জন্ম ৫.০৬.১৯৯৭ সালে, সকাল ১০টা ১০ মিনিটে। আমার বিয়ে কবে হবে ?  নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর - আপনি বর্তমানে রাহুর দশায় বুধের অন্তর্দশা ভোগ করছেন। শরীরের প্রতি সচেতন হতে হবে। আগামী ২০১৮ সালের নভেম্বর মাসের পর আপনার বিবাহ স্থির হওয়ার প্রবল সম্ভাবনা দেখা যাচ্ছে।  
 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in