১।আমার নাম দেবমোহন পাল। আমার জন্ম ৪ঠা, মে, ১৯৮২ সালে সকাল ১০টা ৩২ মিনিটে কলকাতায়। আমি আমার কেরিয়ার নিয়ে চিন্তিত। আমার কোন পথে চলা উচিত হবে?   
বর্তমানে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং দীর্ঘদিন ধরে এক নাগাড়ে সংগ্রাম করতে হবে। আপনাকে যথেষ্ট দ্বন্দ ও বিরোধিতার সন্মুখীন হতে হবে। অবশ্য আগামীতে আপনি কোনও বড় খ্যাতনামা প্রতিষ্ঠানে আর্থিক বিষয় পরিচালন করার জন্য বিশ্বাস ও দায়িত্বপূর্ন কোন পদে অধিষ্ঠিত থাকবেন। আপনার পক্ষে সুবিধাজনক ক্ষেত্রগুলি হল উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, দাতব্য প্রতিষ্ঠান, মিউজিয়াম, পুস্তকাগার, বৈদেশিক কাজকর্ম, সুসমাচার প্রচারের সংগঠন ইত্যাদি। আপনি সকল প্রকার জাগতিক সুখ উপভোগ করবেন।

 ২।  আমি সায়ক চক্রবর্তী। আমার  জন্ম ২৮.৫.১৯৮৪।  আমার কেরিয়ার নিয়ে জানতে চাই।
আপনি জ্ঞানী ও সংস্কৃতি সম্পন্ন ব্যক্তি। আপনার শিল্পকলা অথবা সঙ্গীতে আগ্রহ থাকবে এবং আপনি সৃজনাত্মক ক্রিয়াকলাপে রত থাকবেন। আপনার জন্মকুন্ডলীতে বুধগ্রহ বৃহস্পতির সঙ্গে ত্রিকোণ  অবস্থান আপনাকে সৃজনশীলতা এবং মানসিক সচেতনতা প্রদান করবে, যা আপনাকে  জীবিকাক্ষেত্রে সাফল্য লাভ করতে সহায়তা করবে। আপনি আপনার জ্ঞানবৃদ্ধি করার ব্যাপারে আকৃষ্ঠ হবেন, যা আপনার পক্ষে হিতকর বলে প্রমানিত হবে। কোনও বিস্ময়কর পরিস্থিতির উদ্ভবের ফলে আপনার আর্থিক অবস্থা উন্নততর হবে। 

৩। আমার  জন্ম তারিখ ২৪.১০.১৯৯৮। কলকাতায় সকাল ৮টায়।  আমি কি করবো যদি দয়া করে জানাবেন। আমি আর নিজেকে ঠিক রাখতে পারছি না।
আপনার শনির সাড়ে সাতি চলছে। বর্তমানে অশুভ সময় চলছে। অহেতুক অশান্তি, ঝামেলা, বিপদ, দুর্ঘটনা, অস্ত্রোপচার, মামলা- মোকদ্দমা, দাম্পত্য অশান্তি, ঘনিষ্ট সর্ম্পকে ছেদ সর্ব দিকেই সমস্যায় জর্জরিত অবস্থা বহাল থাকবে। অর্থনষ্ট, কর্মহানি থেকে সাবধানে থাকতে হবে। আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুণ।কপালে কমলা সিঁদুরের ফোঁটা পরুন।   

৪।  আমার নাম বিমল রায়। আমার  জন্ম ২৭.১২.১৯৮৩। জন্ম সময় সকাল ১১টা ৩৫ মিনিটে। জন্মস্থান উত্তরপাড়া। আমি কি চাকরি পাব? নাম প্রকাশে অনিচ্ছুক।
আপনার জন্মকুন্ডলীতে কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। আপনি অবশ্যই কোনও সংস্থায় কর্মরত হবেন। উপযুক্ত সময়ের অপেক্ষা করুন। আপনি বর্তমানে বৃহস্পতির দশায় শনির অন্তদশা ভোগ করছেন। বর্তমানে ধননাশ যোগ চলছে। আপনার শীঘ্রক্রোধ প্রকৃতি অবাঞ্ছিত প্রভাব বিস্তার করতে পারে এবং সর্ম্পক নষ্ট করতে পারে।

 ৫। আমার মেয়ের নাম সালমা। তার জন্ম তারিখ ১৮.০৫.২০০০। সকাল ৭টা ২০ মিনিটে রাজাবাজারে আমার মেয়ের জন্ম। তার পড়াশোনা এবং কেরিয়ার নিয়ে জানতে চাই।
আপনার মেয়ের শনির সাড়ে সাতি চলার দরুন সর্ব দিকে অশুভ সময় চলছে। বিদ্যাক্ষেত্রে বিশেষ মনোযোগ সহ পরিশ্রমের প্রয়োজন। তবে আপনার মেয়ের শিক্ষাক্ষেত্রে অসাধারন প্রগতি লক্ষ্যনীয়। মেয়ের প্রখর বুদ্ধি এবং ধারনশীল মেধা থাকবে। আপনার মেয়ে সমস্যা সমাধান করতে পারদর্শী হবেন। আপনার মেয়ের প্রযুক্তিতে সাধারন ভাবে ইলেকট্রনিক্সে বিশেষ ভাবে আগ্রহ থাকবে।  আপনার মেয়ে বদমেজাজী ও উত্তেজনা পরায়ন  হতে পারেন। আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনার মেয়ে কোনও বৃহৎ প্রতিষ্টান অথবা সরকারী কোনও বিভাগে অবশ্যই যুক্ত হবেন। মেয়ের জীবনের শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। আপনার মেয়ে আগামীতে নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন।

৬। আমার জন্ম ২.১০.১৯৮৪। আমার কেরিয়ার নিয়ে জানতে চাই। কবে চাকরি পাব? আমার নাম পুলকেশ বিশ্বাস।
আপনি বর্তমানে শনি সাড়ে সাতি ভোগ করছেন। সাড়ে সাতির দোষ কাটানো অবশ্যই প্রয়োজনীয়। উপযুক্ত কর্মলাভের ক্ষেত্রে সময়ের অপেক্ষা করনীয়। তবে আপনার পক্ষে সুবিধাজনক ক্ষেত্র হবে অন্য লোকের অর্থের সর্ম্পকিত ক্ষেত্র যেমন প্রভিডেন্ট ফ্যান্ড, জীবন বীমা, মুদ্রা পরিবর্তন, মুল্য ও ক্ষতি পরিমাপ কর্ম, ক্ষেত্র পরিমাপ কর্ম, বিশ্লেষণ পরীক্ষাগার ইত্যাদি।

৭। আমার নাম দীনেশ ঘোষ। জন্ম তারিখ ৪.০১.১৯৯৮। জন্ম সময় সকাল ৮টা। আমার মা-বাবা আমার মুখ চেয়ে বসে আছেন। কবে চাকরি পেতে পারি? 
আগামী ২০১৮ সালের জুন মাসের পর উপযুক্ত কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়। বর্তমানে লড়াই করে নিজের স্থানকে টিকিয়ে রাখতে হবে। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারন সাফল্য অর্জন করবেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন। 

৮। আমি পারমিতা ভৌমিক। আমার জন্ম ৭.০২.১৯৯৩। জন্ম সকাল ১১টা ১৫ মিনিটে। জন্মস্থান সাহাগঞ্জ। কবে ভাল চাকরি পাব?
বর্তমানে আপনার নিয়মিত আয় ও অর্থোপার্জন বজায় থাকবে। কোনও অপ্রত্যাশিত অর্থলাভ সহ কর্মলাভের স্বপ্ন পূরণ হতে পারে। আগামীতে নতুন কোনও অর্থ সঞ্চয়ের ক্ষেত্র প্রস্তুত হতে পারে। 

 
 

 


 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in