১।  আমার জন্ম ২৯.০৮.১৯৫৭। রাত ১২ টায়। জন্ম স্থান অন্ডাল। আমি পার্টানশিপে ব্যবসা করতে চাই? আমার কি করা উচিত? আপনার মতামত জানালে উপকৃত হতে পারি। আমার স্বাস্থ্য নিয়েও জানতে চাই। 
 প্রথমতঃ পার্টানশিপ ব্যবসায় আপনার পক্ষে ভাল নাও হতে পারে, কেননা এ থেকে কলহের উৎপত্তি হতে পারে। আপনি বর্তমানে বুধের দশায় কেতুর অন্তদশা ভোগ করছেন। এই সময়ে কিছু নতুন করে স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। দশা প্রতিকার করনীয়।
২।  আমার জন্ম ১৭ সেপ্টেম্বর ,১৯৭১। হাওড়ায়। রাত সাড়ে ৩টেয়।  আমার ভবিষ্যৎ নিয়ে জানতে চাই।
 আপনি বর্তমানে মঙ্গলের দশায় শনির অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার করনীয়। কর্মক্ষেত্রে সর্তকতার সাথে চলা উচিত হবে। প্রথমত সর্বদা মাথা ঠান্ডা রাখা এবং হঠকারিতা বশতঃ কোনও সিন্ধান্ত না নেওয়া উচিত। বিভিন্ন সূত্র থেকে আপনি ধন উপার্জন করবেন। কিন্তু আপনি মানসিক শান্তি যা কিনা আপনার কাছে খুবই মূল্যবান তা নাও পেতে পারেন। গৃহ জীবনে সুখের অভাব আপনাকে অপরের প্রতি অবিশ্বাসী করে তুলতে পারে। অপেক্ষাকৃত বেশী বয়সে আপনি সম্পদ লাভ করবেন।   
৩।  আমার জন্ম ০৬.০১.১৯৯৬। সময় বিকাল ৪ টে ১৭ মিনিট। জন্মস্থান হাওড়া। আমার বিয়ে, কেরিয়ার নিয়ে জানতে চাই।
 আপনার জন্মকুন্ডলীতে বিদ্যুৎযোগ বিদ্যমান। এটা একটা শুভ সমন্বয়। আপনি সম্পদশালী হবেন। আপনি কোন বড় খ্যাতনামা প্রতিষ্ঠানে আর্থিক বিষয় পরিচালন করার জন্য বিশ্বাস ও দায়িত্বপূর্ন কোন পদে অধিষ্ঠিত থাকবেন। সরকারী ক্ষেত্রেও হতে পারে। আপনি সকল প্রকার জাগতিক সুখ উপভোগ করবেন। লোকে আপনাকে অত্যন্ত শ্রদ্ধা করবে। আপনার কিছুটা বেশী বয়সে বিবাহ হবে। তবে সুখী পারিবারিক জীবনের পক্ষে অনুকুল হবে। বর্তমানে আপনি শনির দশায় রাহুর অন্তদশা ভোগ করছেন। প্রতিকার করনীয়। সর্তক ভাবে চলুন।
৪।   আমার জন্ম ৭ নভেম্বর ১৯৯১।  জন্মস্থান জলপাইগুড়ি। সময় সকাল ১০ টা ১০মিনিটে। রাশি,গন জানতে চাই। চাকরি এবং বিয়ে কবে হবে? শরীর কেমন থাকবে? বিবাহিত জীবন কেমন যাবে?
 আপনার জন্মরাশি তুলা, দেবারী গন। একই জায়গায় একই কর্মে আপনি নিযুক্ত থাকবেন না।  নানা ধরনের জীবিকায় নিযুক্ত হবেন। আপনার আয় পরিবর্তনশীল। আপনি বর্তমানে বুধের মহাদশা ভোগ করছেন। বর্তমানে  বিবাহের যোগ প্রবল। আপনার জন্মকুন্ডলীতে লগ্ণপতি ও সপ্তমপতি অষ্টকোণ দৃষ্টিতে রয়েছে। আপনাদের মধ্যে কিছুটা অসামঞ্জস্য থাকতে পারে। তবে সময়ের সাথে আপনারা একে অপরকে আরও ভালোভাবে বুঝে উঠতে পারবেন, যা কিনা অবস্থার উন্নতি ঘটাবে। আপনাদের সম্পর্কের মধ্যে খানিকটা উষ্ণতা এনে দেবে। আপনার জীবনসঙ্গী কিছুটা সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার শরীরের প্রতি বিশেষ যত্নবান হওয়া প্রয়োজন হবে।
৫। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। জন্ম ১৪।৬।১৯৭৬। সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে। রিষড়ায়। আমার অর্থনৈতিক এবং বিবাহিত জীবন কেমন যাবে? 
আর্থিক দিক থেকে আপনার অবস্থা যথেষ্ট সবল হবে। তবে বর্তমানে আপনার শনির সাড়ে সাতি প্রভাব শুরু হওয়ার ফলে প্রতারণাকারী কোনও সংস্থার সঙ্গে জড়িয়ে পরতে পারেন। তাতে অর্থ ও খ্যাতি নষ্ট হতে পারে। অবশ্য আপনার নিকট সর্ম্পকিত লোকজনের থেকে আপনি খুবই লাভবান হবেন। আপনি সুখী এবং রমনীয় বিবাহিত জীবন উপভোগ করবেন। বিপরীত লিঙ্গের কাছে আপনি খুবই জনপ্রিয় হবেন। তবে জীবনসঙ্গীর সাথে মতবিরোধ অশুভফলদায়ক হতে পরে। সর্তক থাকা উচিত।
৬। আমার মেয়ের নাম চন্দ্রিমা ভৌমিক। জন্ম ২৫।০১।২০০৪। সময় বেলা ১টা ২৮মিনিট। দূর্গাপুর। আমার মেয়ের পড়াশোনা উচ্চশিক্ষা হবে? 
আপনার মেয়ের জন্মকুন্ডলীতে বুধ গ্রহের বিশেষ রকমের বল রয়েছে। কেননা অষ্টক বর্গে এটা খুবই শক্তিশালী। বৈজ্ঞানিক এবং মনস্তাত্ত্বিক ক্রিয়া কলাপের প্রতি আগ্রহ থাকবে। যদিও ধীর গতিতে তবুও নিশ্চিতভাবে সাফল্যলাভ করবে। চিকিৎসা বিদ্যা, গণিত, জ্যোতিঃশাস্ত্র এবং অতীন্দ্রিয়  বিষয়ে গবেষনায় প্রযুক্ত হলে সাফল্য আসবে। অর্থাৎ উচ্চশিক্ষার ক্ষেত্রে গবেষনা কর্মে সাফল্য লাভ করবেন। বিশ্ববিদ্যালয়ের সর্ব্বোচ উপাধি প্রাপ্ত হতে পারে। আপনার মেয়ের উচ্চশিক্ষা জীবিকা ক্ষেত্রেও সাফল্য প্রদান করবে।
৭। আমার নাম সুদীপ মিত্র। জন্মস্থান কলকাতা। ২১ মে ১৯৭৭। আমি ব্যবসা করি। কিন্তু গত এক বছর ধরে ব্যবসা খুব একটা ভালো যাচ্ছে না। আমি কি করবো জানাবেন। 
আপনি বর্তমানে শনির দশায় কেতুর অন্তদশা  ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করনীয়। চিত্ত দোদুল্যমান অবস্থায় থাকবে। কখনো ভালো কখনো খারাপ। ব্যক্তিগত প্রচেষ্টা পরাক্রম বৃদ্ধি করবে। শত্রুরা মাথাচাড়া দিলেও ক্ষতি হবে না। যদি সম্ভব হয় অ্যামেথিষ্ট ধারন করুন। যে কোন শুভ কাজে বেরোনোর সময় সবুজ বর্নের রুমাল বা সুতো হাতে রেখে দিলে সাফল্য আসবে।
৮। আমার নাম শুভজিৎ পাল। জন্ম ২৭.১২.১৯৯০। জন্ম সময় সন্ধ্যা ৭ টা ২০ মিনিট। আমি কী ধরনের চাকরি পাব? 
আপনি বর্তমানে চন্দ্রের দশায় মঙ্গলের অন্তদশা দশা ভোগ করছেন। বর্তমানে পড়াশোনায় মনোযোগ দেওয়া সহ শরীরের প্রতি যত্নবান হতে হবে। আগামী ২০১৯ সালের পর উপযুক্ত কর্মযোগ লক্ষ্যনীয়। আপনি এমন জীবিকাক্ষেত্রে সাফল্য লাভ করবেন যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্নায়ক নয় কিন্তু কিছু বিশেষ যোগ্যতার অবশ্যই প্রয়োজন রয়েছে। আপনার শুভ বর্ণ লাল।  
        

 

 

 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in