১। মাননীয় মহাশয়, আমি মহাশ্বেতা নাথ। আমার জন্ম তারিখ ০৪/০৩/১৯৮৫। জন্ম সময় সকাল ৯টা ২৫ মিনিট। জন্মস্থান কলকাতা। আমার সন্তান কবে হবে? আমার ভবিষ্যত জীবন কেমন যাবে? জানালে খুব উপকৃত হবো।

সম্ভবতঃ আপনার সন্তান দেরিতে হবে তবে বর্তমান বছরে আপনার সন্তান লাভ সহ গৃহে শুভ ও মাঙ্গলিক অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। ঈশ্বর আপনার আশা পূরন করুন। আগামীতে আপনি আর্থিক লেনদেনের ক্ষেত্রে সৌভাগ্যবান হবেন। কিন্তু শক্তিশালী প্রতিপক্ষও তৈরী হবে। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন, আপনার ক্রমিক উন্নতির প্রত্যাশা বৃদ্ধি করবে। আপনার শরীরের যত্ন নেওয়ার প্রয়োজন হবে, কেননা আপনার রক্তক্ষয়ের সম্ভাবনা আছে।

 ২। আমার জন্ম ২৮/০১/১৯৮৫ তে চন্দননগরে দুপুর ১টা ৪৫ মিনিটে।  আমার কি সরকারি চাকরি পাওয়ার কোনও সম্ভাবনা আছে? যদি সম্ভাবনা থাকে তাহলে কত দিনে তা সম্ভব।

আপনি সরকারী উচ্চ পদস্থ অফিসার হতে পারেন অথবা বড় বেসরকারী সংস্থায় যুক্ত হতে পারেন। আপনি বর্তমানে চন্দ্রের দশায় বৃহস্পতির অন্তর্দশা ভোগ করছেন। আপনার বৃহস্পতি একাদশভাবে এবং শনির দৃষ্টি থাকায় আয়ভাব অতীব শুভ। সঞ্চয় মধ্যম। বর্তমানে নতুন কাজের সুযোগ আসতে পারে।

৩। আমার জন্ম ২৭-১২-১৯৮৫ সালে , রাত ৯টা৩০ মিনিটের মধ্যে।  আমার রাশি লগ্ন গণ কী? আমি কত বছর বয়সে চাকরি পাব? আমার ভবিষ্যত জীবন ও কেরিয়ার সম্বন্ধে জানাবেন। আমি কাওকে ভালোবাসলে তাকে পাবো কিনা?

আপনার জন্মরাশি ‘মিথুন’, লগ্ন- ‘সিংহ’ এবং ‘নর’ গন। আপনি বর্তমানে শনির দশায় রবির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করণীয়। আপনার বিবাহের যোগ বিদ্যমান। বিশেষ করে প্রেম-বিবাহ। আপনি বিচার অথবা আইনকানুন সম্পর্কিত কার্যে যুক্ত থাকলে সাফল্য পাবেন। আপনার অকস্মাৎ জীবনমানের উন্নতি করবে। আপনি প্রথমে চাকরি করলেও পরবর্তীকালে নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন।

৪। আমার নাম পিনাকী। আমার জন্ম বেহালায় সকাল ৮টা ৫১ মিনিটে। আমার জন্ম তারিখ ১৩/০৩/১৯৯১। আমার চাকরি কি বেসরকারী সংস্থায় হবে নাকি সরকারি কোনও বিভাগে? আমার বিবাহ কত বছর বয়সে হবে? আমার ভবিষ্যৎ জীবন কেমন হবে?

আপনার জন্মকুন্ডলীতে রাজযোগ বিদ্যমান। আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি সরকারী উচ্চপদস্থ কর্মচারী(অবশ্যই আপনার শিক্ষাগত যোগ্যতা অনুসারে) হতে পারেন অথবা বৃহৎ কোনও বেসরকারী সংস্থায় যুক্ত হতে পারেন। অবশ্য আপনি বর্তমানে রাহুর দশায় মঙ্গলের অন্তর্দশা ভোগ করছেন এবং সঙ্গে শনির সাড়ে সাতির প্রভাব থাকার দরুন সর্ব বিষয়ে প্রতিকূলতা লক্ষ্যণীয়। দশা প্রতিকার সহ সাড়ে সাতির দোষ কাটানো উচিত। বিবাহের পূর্বে মঙ্গলের প্রতিকার করা উচিত হবে। আগামী অক্টোবর মাসের পর থেকে আগামী ২০২০ সালের মধ্যে আপনার বিবাহকার্য সম্পন্ন হবে। আপনার জন্মকুন্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ বৃহস্পতি। আপনি শুধু বিত্তশালী ও সুন্দরই নন আপনি ভাগ্যবানও বটে। আপনার স্ত্রী হবে একজন বিখ্যাত মহিলা এবং তাকে নিয়ে আপনি সুখী হবেন।     

৫। আমি কাকুলী পোদ্দার। আমি আমার মেয়ের ব্যাপারে জানতে চাই। আমার মেয়ের জন্ম তারিখ ১০/০৪/১৯৯৫। জন্ম বেলঘরিয়ায় দুপুর ১২টা ৩৭ মিনিটে। মেয়ের ভবিষ্যৎ জীবন কেমন যাবে?

আপনার মেয়ের রাশি ও লগ্ন ‘কর্কট’ এবং জন্ম নক্ষত্র ‘অশ্লেষা’। বর্তমানে আপনার মেয়ে শুক্রের মহাদশা ভোগ করছেন ঠিকই কিন্তু আপনার মেয়ের জন্ম নক্ষত্র অশ্লেষা হওয়ার দরুন দশার পূর্ণ ফলপ্রাপ্তিতে প্রতিকূলতা লক্ষ্যণীয়। আপনার মেয়ের আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে বিবাহ স্থির হওয়ার প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। তবে আপনার মেয়ের জন্মকুন্ডলীতে মঙ্গলের দোষ বিদ্যমান। বিবাহের পূর্বে যোটক বিচার অবশ্যই করণীয়। মাঙ্গলীক দোষের প্রতিকার অনিবার্য্য। প্রেমের ব্যাপারে আপনার মেয়ের অপরকে বিশ্বাস করা কঠিন। অবশ্য আবেগের বশে যদি প্রশংসা করতে পারেন, তাহলে আপনার মেয়ের বিবাহিত জীবন সুখের হবে। যে সকল পুরুষেরা বস্ত্রাদি এবং বিলাসদ্রব্যের ব্যবসা করেন, তাদের সঙ্গ দ্বারা আপনার মেয়ে লাভবান হবেন। আপনার মেয়ে আগামীতে মামলা বা ব্ল্যাকমেলের শিকার হতে পারেন। তবে কোনও কোনও ক্ষেত্রে সৌভাগ্যবান হবেন। আপনার মেয়ের জীবনে ১৮, ২৭, ৩৪, ৪৪, ৫৩ ও ৬০তম বছরগুলি হল গুরুত্বপূর্ণ। আপনার মেয়ের বর্তমান বছরে নতুন ভাগ্যের দ্বার উন্মোচন হবে।

৬। আমি টমাস। আমার জন্ম মায়ানমারে, রেংগুনে। রাত ১২টা ৩০ মিনিটে( ২৯ মধ্য রাত) জন্ম তারিখ ৩০/০৯/১৯৬১। আমি, আমার কেরিয়ার সম্পর্কে জানতে চাই। দয়া করে জানাবেন।

আপনি বর্তমানে শনির দশায় রাহুর অন্তর্দশা ভোগ করছেন। এই সময়ে কর্মক্ষেত্রে অনেক ক্ষেত্রেই যোগাযোগ বা সময়গত ক্ষেত্রে পরিবর্তন ঘটবে ফলে আশাভঙ্গ হতে পারে। তবে আগামীতে আপনি যে ক্ষমতাপূর্ণ পদে রয়েছেন বা সরকারি কাজে যুক্ত রয়েছেন তাতে আপনার সময় অনুকূল হবে। আপনার সহকারীরা ও অধঃস্তন কর্মচারীরা আপনাকে সেবা করে খুশী হতে পারে। বর্তমানে আপনার দশা প্রতিকার অবশ্যই করণীয়।

৭। আমার নাম আদিত্য হালদার। জন্ম তারিখ ২৭/১০/১৯৯৩। জন্ম সময় রাত ৯টা ৩০ মিনিট। আমি আমার কেরিয়ার ও ভবিষ্যৎ  সম্পর্কে জানতে চাই।

চাকরি এবং ব্যবসায় উভয় ক্ষেত্রেই আপনি সাফল্য লাভ করবেন। আপনি প্রথম জীবনে চাকরি করলেও পরবর্তীকালে নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। আপনার জন্মকুন্ডলীতে আয়পতি গ্রহ শুভ পঞ্চম গৃহে অবস্থিত হওয়ার দরুন শুভ ফলপ্রদ ধনযোগ উৎপন্ন হয়েছে, যা বিভিন্ন সূত্র, এমনকি নতুন উদ্যোগের থেকে ধনাগম নিশ্চিত করবে। অবশ্য অনিশ্চিত বিনিয়োগের দিকে য়াওয়া আপনার উচিত হবে না, কেননা আপনার দূরদৃষ্টির অভাব ক্ষতির কারণ হতে পারে। আপনার পক্ষে সুবিধাজনক ক্ষেত্রগুলি হল শেয়ার, লটারী, সিনেমা, থিয়েটার, খেলনা, সুরাপান গৃহ এবং অন্যান্য আমোদ প্রমোদের ক্ষেত্র। আপনি উত্তরাধিকারের ব্যাপারে সৌভাগ্যবান। আপনি আপনার মাতা পিতার কাছ থেকে যথেষ্ট সম্পদ লাভ করবেন এবং জীবনসঙ্গীর মাধ্যমেও ধনলাভ হবে। তবে বিবাহিত জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে।

৮। আমার নাম সুদীপ বিশ্বাস। ১৫ই অক্টোবর ১৯৮৬ সালে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে বনগাঁওতে আমার জন্ম। আমার ভবিষ্য সম্পর্কে জানতে চাই।

আপনার জন্মকুন্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ মঙ্গল। আপনি কোনও শৃংখলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত থাকবেন। আপনার বৃত্তি বা অতীত ইতিহাস যাই হোক না কেন, আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন। জন্মস্থান থেকে দূরে আপনি প্রতিষ্ঠিত হতে পারেন। অন্তরে গভীর ভালবাসা থাকায়, ভালবাসার জন্য প্রানপণ কাজ করতে আগ্রহ থাকবে আপনার। আপনি ,আপনার স্ত্রী ও ছেলেমেয়েকে নিয়েই থাকতে বেশি আগ্রহী। গর্বিত ও সুখী পিতা মাতা হবেন আপনারা। তবে একটি কথা মনে রাখতে হবে, অবসর যাপনে এবং আমোদ প্রমোদে মাত্রাতিরিক্ত অর্থ এবং সময় অপব্যয় করলে আপনাকে সমস্যায় পড়তে হবে।

 

 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in