১) আমার জন্ম ১০.১০.১৯৮৪। সকাল ১০টায়। আমি আমার কর্ম পরিবর্তন করতে চাই। কবে ভাল চাকরি পাব?

আপনাকে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে অনেক বাধা বিপত্তি অতিক্রম করতে হবে।বর্তমানে আপনি রবির মহাদশা ভোগ করছেন। দশা প্রতিকার করুন। কর্তৃপক্ষের সুনজরে থাকবেন।পছন্দমতো চাকরির সুযোগ আসবে ও সম্ভাব্য ক্ষেত্রে কর্মক্ষেত্রে যশ ও উন্নতি পরিলক্ষিত হয়। চাকুরি ক্ষেত্রে অন্যের দোষ আপনার উপর বর্তাতে পারে। মনের ভক্তি, বিশ্বাস ও ভরসা দ্বারা আপনার নিজ ধর্মীয় শক্তির প্রার্থনা করুন, ফল পাবেন।      
২) আমার জন্ম ৮.৭. ১৯৭৬। বিকেল ৪টে ১৩ মিনিটে। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।
আপনি অত্যন্ত ভাগ্যবান। উত্তরাধিকার সূত্রে আপনি যথেষ্ট সম্পদ লাভ করবেন এবং অকস্মাৎ প্রাপ্তি দ্বারাও লাভবান হবেন। অবশ্য বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। আগামী বছর দু’য়েক আপনাকে বেশ সর্তকতার সঙ্গে চলতে হবে। দোষ কাটান উচিত। আপনি ব্যবসার মাধ্যমে উন্নতির উচ্চস্থান লাভ করবেন। আপনি আপনার নিজস্ব ক্ষেত্রে সুনামের অধিকারী হবেন। আপনি আপনার জীবনসঙ্গীর মাধ্যমেও অধিক সম্পদ লাভ করবেন। আগামীতে বিবাহপূর্ব বা বিবাহের পরে প্রেম সম্পর্কের দরুন সংকটময় অবস্থার সম্মুখীন হতে পারেন।  
৩। আমার জন্ম ৫.০৬.১৯৯৭ সালে। সকাল ১০টা ১০ মিনিটে। আমার বিয়ের কথা-বার্তা চলছে। আমার বিয়ে কবে হবে?  নাম প্রকাশে অনিচ্ছুক।
আগামী নভেম্বর মাসের পর আপনার বিবাহ স্থির হবার প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। 
৪। আমার জন্ম ,০১.০৬.১৯৮৩ ।কলকাতায় ,সকাল ৮টা বেজে ০৫ মিনিটে। আমার কেরিয়ার নিয়ে যদি কিছু জানান।
আপনি বর্তমানে শনির সাড়ে সাতি ভোগ করছেন। চলবে আগামী সাত বছর। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রম ও একাগ্র চেষ্টাতেই প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হবেন। সাড়ে সাতির প্রভাব কাটানো প্রয়োজন। বর্তমানে কর্মক্ষেত্রে কতৃপক্ষ সহ সহকর্মীদের অসহযোগিতা বৃদ্ধিতে কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হলেও আগামীতে পদোন্নতির যোগ বিদ্যমান। আর্থিক উদ্দেশ্য নিয়ে কোনও স্থানে গমন সাফল্য দেবে। 
৫।  আমার জন্ম তারিখ ৩.১০.১৯৮৬। আমার কি হবে এবং আমার কি করা উচিত হবে? 

আপনি সকলের সঙ্গে সমঝোতা করে চলতে পারলে সকল প্রকার শুভ ফল লাভ সম্ভব। শারীরিক দিকে চোট আঘাত ও অস্ত্রোপচার যোগ রয়েছে। পিতা ও মাতার শরীর স্বাস্থ্য ভালো থাকবে না। প্রেম বাধা প্রাপ্ত হতে পারে। বন্ধুর থেকে শত্রুতা বাড়বে। ভ্রমণ স্থানে দ্রব্যবস্তু হারাতে পারে। অর্থনাশ ঘটতে পারে। নিজের গৃহদেবতার প্রতি মনস্কামনা জানিয়ে পূজো করুন। অবশ্যই সব সমস্যা দূর হবে। 
 ৬। আমার জন্ম সকাল ৬টায় ১৯৭৬ সালে ১ নভেম্বর। আমি কি কোনও ভাল চাকরি পাব? নাম প্রকাশে অনিচ্ছুক। 
আপনার ক্ষেত্রে হওয়া কাজে এবং পারিবারিক দিকে বিঘ্ন হয়ে কর্ম সমাধান হবে। লড়াই করে নিজের স্থানকে টিকিয়ে রাখতে হবে। উপার্জনের যথেষ্ট ভাল সুযোগ পাবার সম্ভাবনা আছে। দলবদ্ধ কোনও কর্মে সাফল্য পাবেন। আগামীতে আপনার দূরযাত্রা অথবা বিদেশযাত্রা হতে পারে। 
 ৭। আমার জন্ম সকাল ৫টা ১০ মিনিটে। আমার জন্ম তারিখ ২০.১২.১৯৯০। আমি খুব পারিবারিক সমস্যায় রয়েছি। কী করলে প্রতিকার পাব জানাবেন।
আপনার শনির সাড়ে সাতি ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। চলবে আগামী সাত বছর। জীবনের কিছু কিছু বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই। আপনি প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ আহার করুন। হনুমানজী ও দক্ষিণাকালীর পূজো করুন।   
৮। আমি অলোকেশ। আমার জন্ম ১২ জুন ১৯৮৩ সালে। বর্তমান বছরে আমার চাকরি জীবন কেমন যাবে? 
কর্মক্ষেত্রে বিতর্ক-বিবাদ এড়িয়ে চললে, কর্মক্ষেত্রে উন্নতি ও পদোন্নতি, কর্মসূত্রে সম্ভাব্যক্ষেত্রে বিদেশ ভ্রমণ হওয়ার সুযোগ আসবে।অর্থ উপার্জন ভাল হবে ও প্রচুর সঞ্চয় হবে।  


 

 

 

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in