১।  আমার জন্ম ২২.০৭.১৯৮৪, রবিবার ভোরবেলা। ‘আমি রেডিমেড বস্ত্রর ব্যবসা করি’ কি করলে  ব্যবসায় সাফল্য পাওয়া যাবে? 
আপনি বর্তমানে চন্দ্রের দশায় রবির অন্তদশা ভোগ করছেন। বর্তমানে আপনার আর্থিক উন্নতি আশা করা যায়। আপনি প্রতি সোমবার শিবলিঙ্গকে কাঁচা দুধ, গঙ্গাঁজল, দই, মধু, চিনি, ঘি দিয়ে মাখিয়ে স্নান করিয়ে রুদ্রাক্ষ মালায় এক মালা ‘ওঁ সোমেশ্বরায় নমঃ’ মন্ত্রটি জপ করুণ। এতে ব্যবসায়ে খুব লাভ হবে।
 ২। আমার জন্ম ১৯৭২ সালের ১৫ জুন। জন্মস্থান দুর্গাপুরে। সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে। আমার অর্থনৈতিক অবস্থা খুব খারাপ। ভবিষ্যৎ কেমন যাবে? 
 আপনি বর্তমানে চন্দ্রের দশায় শনির অন্তদশা ভোগ করছেন। দশা প্রতিকার করনীয়। অবশ্য আগামী ২০১৮ সালে আপনার অর্থনৈতিক উন্নতি লক্ষ্যনীয়। আপনি দুরবর্তী স্থানে এবং বিদেশী বানিজ্যে সাফল্য লাভ করবেন। তবে আপনার অংশীকারী ব্যবসা সর্বতোভাবে পরিহার করা এবং এ ব্যাপারে সর্তক থাকা উচিৎ হবে যে আপনার কোনও কোনও বন্ধু শত্রুতে পরিনত হতে পারে। আপনি উত্তরাধিকারে ব্যাপারে সৌভাগ্য বান হবেন। আপনি আপনার মাতাপিতার কাছ থেকে যথেষ্ট সম্পদ প্রাপ্ত হবেন এবং আপনার জীবনসঙ্গীও উত্তরাধিকার অনয়ন করবেন।

৩। আমার বোনের জন্ম তারিখ ১.০৪.১৯৯২। সময় বিকেল ৩টে ২০ মিনিট। জন্ম স্থান হাওড়া। আমার বোনের উচ্চ শিক্ষা কেমন হবে? বিয়ের যোগ কবে? বিবাহিত জীবন কেমন কাটবে জানাবেন।
 আপনার বোনের জন্মকুণ্ডলীতে বুধগ্রহের বিশেষ রকম বল রয়েছে। আপনার বোন আজীবন জ্ঞানাম্বেষনে লিপ্ত থাকবেন। এবং শিক্ষা সংক্রান্ত কার্যকলাপের সঙ্গে জড়িত থাকতে পারেন। বর্তমানে আপনার বোন শনির দশায় বৃহস্পতির অন্তদশা ভোগ করছেন। পরিশ্রমী মানসিকতা থাকায় পরীক্ষায় সাফল্য ও সুনাম লাভ ঘটবে। তবে আপনার বোনের খুবই অল্প বয়সে বিবাহ হবে। আপনার বোনের জন্মকুণ্ডলী অনুসারে মোটামুটিভাবে সুখী পারিবারিক জীবনের পক্ষে অনুকুল হবে। জীবনসঙ্গীর মাধ্যমে উইলনামা প্রাপ্ত হবেন। তবে আয়পতি গ্রহের অশুভ অষ্টম গৃহে অবস্থান জীবনসঙ্গী এবং উত্তরাধিকারের পক্ষে শুভ নয়। বিবাহের পূর্বে যোটকবিচার সহ রক্ত পরীক্ষা অবশ্যই করনীয়।

৪। আমার ছেলের জন্ম ৮ এপ্রিল, ১৯৯২। সময় সকাল ৮টা ৩৫ মিনিটে। জন্মস্থান পূর্ব মেদিনীপুর। আমি তার চাকরি, বিবাহ এবং ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানতে চাই।
 আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনার ছেলে কোনও বৃহৎ প্রতিষ্টান অথবা কোনও সরকারি বিভাগে অবশ্যই যুক্ত হবে। ছেলের প্রশাসনিক যোগ্যতা সর্বোচ্চ পদে অধিষ্টিত করবে। আপনার ছেলের বিবাহ কিছুটা বেশী বয়সে হবে। আপনার ছেলের প্রীতিপূর্ন জীবনসঙ্গী এবং সুযোগ্য সন্তান থাকবে। আপনার ছেলের সুকৃতির দরুন স্থায়ী সুখ্যাতি প্রাপ্ত হবেন। অবশ্য প্রেমবিষয়ে আশাভঙ্গ আপনার ছেলেকে অবসাদগ্রস্থ করে তুলতে পারে।   

৫। আমার জন্ম ২০.০৯.১৯৮৭। জন্মস্থান বাঁকুড়া। আমার ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানতে চাই।
 আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। আপনি চতুর এবং উদ্যোগশালী হবেন কিন্তু আপনার শীর্ঘ্রক্রোধ প্রকৃতি অবাঞ্জিত প্রভাব বিস্তার করতে পারে এবং সম্পর্ক নষ্ট করতে পারে। আপনি কোনও বেসরকারী অথবা সরকারী কোনও বিভাগে যুক্ত হতে পারেন। আপনার জমিজমা এবং সম্পত্তি থাকবে। আপনার জন্মকুন্ডলী অনুসারে আপনার বিবাহ কিছুটা বেশী বয়সে হবে। অবশ্য ক্ষেত্রবিশেষে এমনও সম্ভব যে আপনার সঙ্গী অথবা বন্ধু মনোনয়ন আশা ভঙ্গের কারণ। গৃহ জীবনে সুখের অভাব আপনাকে অপরের প্রতি অবিশ্বাসী করে তুলতে পারে। বিবাহের মাধ্যমে ধনলাভ করবেন। উত্তরাধিকার সূত্রেও আপনি ধনলাভ করবেন। আপনার সন্তান আপনার পরিবারের গর্ব এবং আনন্দের উৎস হতে পারে।

৬। আমার জন্ম ১৬.৩.১৯৭২। সকাল ১১টা ২০ মিনিটে। বর্ধমানে। আমার কেরিয়ার নিয়ে জানতে চাই।
 আপনি আত্মবিশ্বাসী ব্যক্তি। আপনি আপনার প্রচেষ্টায় আপনার আদর্শ সম্পূর্ন করতে সক্ষম হবেন। তবে আপনার ধনলাভ নিয়মিত প্রকারে হবে না। চুক্তিবদ্ধ কর্ম আপনার পক্ষে সুবিধাজনক হবে এবং স্বদেশের দুরবর্তীস্থান থেকে আপনি ধনলাভ করবেন। আকস্মিক ভাবে আপনার জীবন মনের উন্নতি ঘটবে। তবে আপনাকে ফাটকা এবং অনিশ্চিত বিনিয়োগের ব্যাপারে সাবধান হতে হবে। যদিও শুরুর সময় আপনি ধনলাভ করতে পারবেন, অবশেষে এটা সর্ম্পূন বিপর্যয় নিয়ে আসবে। আপনার গুপ্তশত্রু থাকতে পারে। আপনার সর্তক থাকা প্রয়োজন হবে।

 ৭। আমার জন্ম ২৯.০৫.১৯৮৮। বিকেল ২টো ১৫ মিনিটে। কলকাতায়। আমি কি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারি? আমার ভবিষ্যৎ নিয়েও জানতে চাই। নাম প্রকাশে অনিচ্ছুক।
 আপনাকে জীবিকার প্রয়োজনে সাংস্কৃতিক কর্মের দরুন বহুবার ভ্রমন করতে হবে। আগামী ২০২০ সালের ফেব্রুয়ারি মাসের পর বিদেশ যাত্রার প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়। আপনার আগ্রহের বিষয়বস্তু সঙ্গীত এবং কাব্য। আপনার আর্থিক অবস্থা যথেষ্ট উন্নততর হবে এবং সামাজিক ভাবে সম্মানিত হবেন। জীবনযাত্রার ধরণ হবে আরামপ্রদ। তবে বিবাহিত জীবনে কিছু বনিবনার অভাববোধ করতে পারেন। অবশ্য নিজস্ব মেধার দৌলতে জীবনে অবশ্যই উন্নতিলাভ করবেন।

৮।  আমার ভবিষ্যৎ কেমন যাবে? আমার জন্ম ২০০০ সালে ১৫ জানুয়ারি। জন্ম সময় দুপুর ৩টে ০২ মিনিট। জন্মস্থান- কলকাতা। আমি টুকাই বড়াল।
 আপনি বর্তমানে শুক্রের দশায় বুধের অন্তদশা ভোগ করছেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে যথেষ্ট ভালো ফল হবে। আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বর্তমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। সরকারী অথবা বেসরকারী কোনও সংস্থায় আপনি আগামীতে অবশ্যই যুক্ত হবেন। আপনি উত্তম গৃহের মালিক হবেন। এবং আপনার জীবন হবে আরামদায়ক। আপনার জীবনের শেষভাগ হবে সর্বশ্রেষ্ঠ।

     

 
 

 


 

জ্যোতিষীর কাছে আপনার প্রশ্ন পাঠাতে
নীচের ঠিকানায় ই-মেল করুন

jeevandarshan@abpdigital.in