Advertisement
২৫ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

উলুবেড়িয়া মহকুমা প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল আমতা স্পোর্টিং ক্লাবের মাঠে। হাওড়া জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদ পরিচালিত এই প্রতিযোগিতার ব্যবস্থাপনায় ছিল আমতা পূর্ব ও সিরাজকাটি চক্র।

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৪ ০১:৫৩
Share: Save:

প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া আমতায়

নিজস্ব সংবাদদাতা • আমতা

প্রতিযোগিতা শুরুর আগে বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রতিযোগিতারা।

উলুবেড়িয়া মহকুমা প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল আমতা স্পোর্টিং ক্লাবের মাঠে। হাওড়া জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদ পরিচালিত এই প্রতিযোগিতার ব্যবস্থাপনায় ছিল আমতা পূর্ব ও সিরাজকাটি চক্র। শুক্রবার এই ক্রীড়া প্রতিযোগিতায় প্রাথমিক বিদ্যালয় ছাড়াও নিম্ন বুনিয়াদি শিক্ষাকেন্দ্র ও মাদ্রাসার ছাত্রছাত্রীরাও অংশগ্রহণ করে। আমতা, বাগনান, শ্যামপুর-সহমোট ১৭টি চক্রের ৪২০ জন প্রতিযোগী ছিল। দৌড়, লংজাম্প, হাইজাম্প মিলিয়ে ২৮টি ইভেন্ট ছিল। এ ছাড়াও ছিল জিমন্যাস্টিক ও হাঁড়িভাঙার মতো মজাদার খেলা। এ দিন সকাল ১০টা নাগাদ বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিযোগিতা শুরু হয়। উদ্বোদন করেন আমতার বিধায়ক নির্মল ও জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান পুলককান্তি দেব। প্রতিটি ইভেন্টের প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানাধিকারীরা আগামী ১২ ডিসেম্বর হাওড়া স্টেডিয়ামে জেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

উলুবেড়িয়া উত্তরচক্রের ক্রীড়া

নিজস্ব সংবাদদাতা • উলুবেড়িয়া

উলুবেড়িয়া উত্তর চক্রের ৩৪তম বাষির্ক ক্রীড়া প্রতিযোগিতা সম্প্রতি অনুষ্ঠিত হল মহিষরেখা ফুটবল ময়দানে। হাওড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের উদ্যোগে আয়োজিত এই ক্রীড়ায় উলুবেড়িয়া উত্তরচক্রের ১, ২ ব্লক ও পুরসভা এলাকার চণ্ডীপুর, মহেশপুর, বাহিরা, উলুবেড়িয়া, কালীনগর, নতীবপুর, জোয়ারগড়ি, ফুলেশ্বর ও তুলসীবেড়িয়ামোট ৯টি অঞ্চলের ১২১টি প্রাথমিক বিদ্যালয় ও ২০টি শিশু-শিক্ষাকেন্দ্রের ২৫০ জন পড়ুয়া যোগ দিয়েছিল। দৌড়, লংজাম্প, হাইজাম্প, জিমন্যাস্টিক-সহ ২৮টি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীকে পুরস্কার ও মানপত্র দেওয়া হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন উলুবেড়িয়া-১ ব্লকের শিক্ষা কমার্ধ্যক্ষ শুভ্রা দাস। উপস্থিত ছিলেন হাওড়া জেলা ক্রীড়া সংসদের সম্পাদক প্রদীপ কোলে, অবর বিদ্যালয় পরিদর্শক দিলীপ মাইতি প্রমুখ।

আন্দুলে শৈলেন্দ্র স্মৃতি শিল্ড ফুটবল

নিজস্ব সংবাদদাতা • আন্দুল

আন্দুল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ৭০ তম শৈলেন্দ্র স্মৃতি শিল্ড নকআউট ফুটবল শুরু হয়েছে ৩০ নভেম্বর। উদ্বোধন করেন হোাড়া জেলা পরিষদের সহ-সভাপতি অজয় ভট্টাচার্য। জেলার আটটি দল প্রতিযোগিতায় অংশ নিয়েছে। ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৩ জানুয়ারি আন্দুল রাজবাড়ির মাঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE