Advertisement
২৫ এপ্রিল ২০২৪

জয়পুর থানা ফুটবলে জয়ী অমরাগড়ি

সাডেন ডেথে খালনা অঞ্চলকে হারিয়ে জয়পুর থানা আন্তঃঅঞ্চল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল অমরাগড়ি অঞ্চল। জয়পুর ফকিরদাস ইনস্টিটিউশনের মাঠে ফাইনালটি হয় গত বৃহস্পতিবার বিকেলে। ৭০ মিনিটের খেলায় প্রথম থেকেই ছিল চরম উত্তেজনা। কানায় কানায় ভরা মাঠে খেলার প্রথমার্ধের দশ মিনিটের মাথায় অমরাগড়ির শুভদীপ রায় গোল করে দলকে এগিয়ে দেন।

চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে উল্লাস।—নিজস্ব চিত্র।

চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে উল্লাস।—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জয়পুর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৪ ০১:১০
Share: Save:

সাডেন ডেথে খালনা অঞ্চলকে হারিয়ে জয়পুর থানা আন্তঃঅঞ্চল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল অমরাগড়ি অঞ্চল।

জয়পুর ফকিরদাস ইনস্টিটিউশনের মাঠে ফাইনালটি হয় গত বৃহস্পতিবার বিকেলে। ৭০ মিনিটের খেলায় প্রথম থেকেই ছিল চরম উত্তেজনা। কানায় কানায় ভরা মাঠে খেলার প্রথমার্ধের দশ মিনিটের মাথায় অমরাগড়ির শুভদীপ রায় গোল করে দলকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধের শুরুর মিনিট পাঁচেক পরেই খালনার ভীম ধাড়া গোল করে ম্যাচে সমতা ফেরান। তার পরে ১২ মিনিটের মাথায় খালনার শেখ এখলাস গোল করে দলকে এগিয়ে দেন। এক গোলে পিছিয়ে পড়ায় আক্রমণ বাড়ায় অমরাগড়ি। খেলা শেষের মিনিট দশেক আগে অমরাগড়ির শুভদীপ দ্বিতীয় গোলটি করেন।

কিন্তু তার পরে আর গোল হয়নি। নির্ধারিত সময় পর্যন্ত ম্যাচ অমীমাংসিত এবং আলো কমতে থাকায় রেফারি টিঙ্কু সেনাপতি অতিরিক্ত সময় পর্যন্ত খেলা না টেনে সরাসরি টাইব্রেকারের সিদ্ধান্ত নেন। কিন্তু সেখানেও দু’টি দলই তিনটি করে গোল করে। এর পরে সাডেন ডেথ। অমরাগড়ি দু’টি শটে দু’টি গোল করে। কিন্তু খালনার দ্বিতীয় শট গোলপোস্টের বাইরে যেতেই রেফারি অমরাগড়িকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন।

১২টি দলকে নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়েছিল গত ১৬ অক্টোবর। প্রতিযোগিতায় সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান অমরাগড়ির শুভদীপ। তিনি ফাইনালের তিনটি (টাইব্রেকারের গোল নিয়ে) গোল-সহ মোট সাতটি গোল করেন। ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ খালনার শুভাশিস ভুঁইয়া। সহ-রেফারি ছিলেন কমল ধাড়া ও শ্রেয়াশিস চক্রবর্তী। ফাইনালে হাজির ছিলেন উলুবেড়িয়ার সাংসদ সুলতান আহমেদ, হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, জয়পুর থানার ওসি কৌশিক নাগ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE