Advertisement
১৯ এপ্রিল ২০২৪

দামোদর থেকে উদ্ধার গাড়ি, মিলল দুই নিখোঁজের দেহ

মঙ্গলবার বিকেলে হাওড়ার বাগনানের মহিষরেখা সেতু থেকে দামোদরে পড়ে যাওয়া গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে নিখোঁজ দুই আরোহীর দেহও। মঙ্গলবার গভীর রাতে গাড়ি ও শেখ জসিমুদ্দিন (২০) নামে এক আরোহীর দেহ উদ্ধার হয়।

উদ্ধার হওয়া গাড়ি। ছবি: সুব্রত জানা।

উদ্ধার হওয়া গাড়ি। ছবি: সুব্রত জানা।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৪ ০০:১৫
Share: Save:

মঙ্গলবার বিকেলে হাওড়ার বাগনানের মহিষরেখা সেতু থেকে দামোদরে পড়ে যাওয়া গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে নিখোঁজ দুই আরোহীর দেহও। মঙ্গলবার গভীর রাতে গাড়ি ও শেখ জসিমুদ্দিন (২০) নামে এক আরোহীর দেহ উদ্ধার হয়। বুধবার রাতে মেলে শেখ ইনজামামুল হক (২২) নামে অন্যজনের দেহ। তবে এ দিন সকাল থেকেই নিখোঁজ আর এক জনের দেহ উদ্ধারের দাবিতে স্থানীয় কিছু যুবক মুম্বই রোডে অবরোধ করে। সকাল ১১টা থেকে ঘণ্টাখানেকের অবরোধে যানজটে নাকাল হতে হয় যানচালক থেকে যাত্রীদের।

পুলিশ জানিয়েছে, মৃত দু’জনেরই বাড়ি ডোমজুড়ের নিবড়া গ্রামে। দু’জনেই পেশায় দোরজি ছিলেন। জসিমুদ্দিন, ইনজামামুল-সহ ৬ জন মঙ্গলবার বিকেলে গাড়ি নিয়ে নিবড়া থেকে কোলাঘাটের একটি ধাবায় খাওয়া-দাওয়া করতে যান। সাড়ে চারটে নাগাদ তাঁরা গাড়ি নিয়ে মুম্বই রোড ধরে বাড়ি ফিরতে থাকেন। মহিষরেখা সেতুতে ওঠার মুখে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতু টপকে নদীতে পড়ে যায়। চারজন আরোহী কোনওমতে গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।

সন্ধ্যা নাগাদ পুলিশ তল্লাশি অভিযান শুরু করে। আসে বিপর্যয় মোকাবিলা দফতর। রাত ১২টা নাগাদ সেতু থেকে অন্তত ৬০ ফুট দূরে নদী থেকে গাড়িটি উদ্ধার হয়। গাড়ির ভিতরেই মেলে জসিমুদ্দিনের দেহ। তিনি পিছনের আসনে ছিলেন। এর পর ইনজামামুলের সন্ধানে তল্লাশি চলতে থাকে। শেষ পর্যন্ত বুধবার রাত ৮টা নাগাদ শ্যামপুরের গড়চমুকের কাছে দামোদরে তাঁর দেহ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

uluberia missing southbengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE