Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগে ধৃত বাবা-ছেলে

এক ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগে কলকাতার এক ব্যক্তি এবং তাঁর ছেলেকে গ্রেফতার করেছে শ্রীরামপুর থানার পুলিশ। ধৃত শ্রবণ কুমার খেটওয়াল ও তাঁর ছেলে দীপক ফুলবাগানের বাসিন্দা। পুলিশ জানায়, অভিযোগকারী সমীর দাস শ্রীরামপুরের তারাপুকুরের বাসিন্দা।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৪ ০১:১২
Share: Save:

এক ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগে কলকাতার এক ব্যক্তি এবং তাঁর ছেলেকে গ্রেফতার করেছে শ্রীরামপুর থানার পুলিশ। ধৃত শ্রবণ কুমার খেটওয়াল ও তাঁর ছেলে দীপক ফুলবাগানের বাসিন্দা।

পুলিশ জানায়, অভিযোগকারী সমীর দাস শ্রীরামপুরের তারাপুকুরের বাসিন্দা। তিনি শহরের নেতাজি সুভাষ অ্যাভিনিউ এবং বি পি দে স্ট্রিটের সংযোগস্থলের একটি বস্ত্র বিপণির মালিক। সম্প্রতি শ্রীরামপুর থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, শ্রবণ কুমারও পোশাক ব্যবসায়ী। সেই সূত্রে দু’জ‌নের পরিচয়। শ্রবণের কাছ থেকে তিনি অনেক টাকা পেতেন। সেই টাকা শ্রবণ দিচ্ছিলেন না। ইতিমধ্যে শ্রবণেরমধ্যস্থতায় গত বছর হুগলিতে জুস তৈরির একটি কারখানায় তিনি প্রায় ১৩ কোটি টাকা বিনিয়োগ করেন। সেখানকার ডিরেক্টর পদেও যোগ দেন। কিন্তু কিছু দিন পরেই তিনি বুঝতে পারেন তাঁকে দিয়ে বেআইনি একটি অর্থলগ্নি সংস্থায় ওই টাকা বিনিয়োগ করানো হয়েছে। তখন তিনি ওই পদ থেকে ইস্তফা দেন। শ্রবণের কাছে টাকা ফেরত চান। কিন্তু পাননি।

এর পরেই পুলিশের দ্বারস্থ হন সমীরবাবু। তাঁর অভিযোগ, এ সবের মধ্যেই শ্রবণ তাঁর বিরুদ্ধেই টাকা হাতানোর মিথ্যা মামলা করেন। পুলিশ একাধিকবার তাঁর খোঁজে বাড়িতে আসে। সম্প্রতি সমীরবাবুর নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রীরামপুর থানায় মামলা দায়ের করা হয়। তার ভিত্তিতেই বৃহস্পতিবার রাতে অভিযুক্ত বাবা-ছেলেকে তাঁদের বাড়ি থেকে গ্রেফতার করেন শ্রীরামপুর থানার আইসি প্রিয়ব্রত বক্সি। শুক্রবার শ্রীরামপুর আদালতে হাজির করানো হলে ধৃতদের পাঁচ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

তদন্তকারী এক পুলিশ অফিসার বলেন, ‘‘অভিযোগের স্বপক্ষে কিছু নথিপত্র জমা দিয়েছে‌ন সমীরবাবু। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE