Advertisement
২০ এপ্রিল ২০২৪

গুলিতে খুন বধূ, অভিযুক্ত তৃণমূল

রাতের অন্ধকারে বধূকে গুলি করে খুন করার অভিযোগ উঠল তৃণমূল-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের বক্রাবনি গ্রামে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম হাসনাবানু বিবি (৪৫)। তাঁর স্বামী আবদুল ওহাব মোল্লার অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নদী চরে একটি অবৈধ মেছো ভেড়িকে কেন্দ্র করে ওই গ্রামের বাসিন্দাদের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ ছিল।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৪ ০০:১৬
Share: Save:

রাতের অন্ধকারে বধূকে গুলি করে খুন করার অভিযোগ উঠল তৃণমূল-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের বক্রাবনি গ্রামে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম হাসনাবানু বিবি (৪৫)। তাঁর স্বামী আবদুল ওহাব মোল্লার অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নদী চরে একটি অবৈধ মেছো ভেড়িকে কেন্দ্র করে ওই গ্রামের বাসিন্দাদের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ ছিল। গত শনিবার ওই ভেড়ির কারণে বাঁধ ভেঙে বক্রাবনি-সহ চারটি গ্রাম প্লাবিত হয় বলে অভিযোগ। ক্ষতিগ্রস্ত হয় শ’তিনেক পরিবার। এর আগেও একাধিক বার একই কারণে বাঁধ ভেঙে গ্রামগুলি প্লাবিত হয়েছে বলেও জানিয়েছেন গ্রামের মানুষ।

ওই ভেড়ির সঙ্গে যুক্ত আবদুর রহমান মোল্লা ওহাবের ভাই। এ দিন আবদুর রহমানকে আক্রমণের জন্যই ইটখোলা অঞ্চলের তৃণমূল নেতা পিয়ার সর্দারের অনুগামীরা বোমা-বন্দুক নিয়ে ওই এলাকায় চড়াও হয় বলে অভিযোগ। আচমকা তাঁর মাথায় গুলি লাগে। গুরুতর জখম অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ভেড়ির কারণে গ্রাম ভেসে গিয়ে চরম ক্ষতির মুখে পড়লেও গত রাতের ঘটনায় গ্রামবাসীরাও বিচলিত। ওহাব বলেন, “আমাদের পৈতৃক সম্পত্তিতে আমার ছোট ভাই মাছ চাষ করেন। আমাদের বিক্ষুব্ধ তৃণমূল অপবাদ দিয়ে ওরা মেছো ভেড়ি বন্ধ করে দিতে চায়। সেই জন্যই এলাকার তৃণমূল নেতা পিয়ারের দল পরিকল্পিত ভাবে আমাদের বাড়িতে হামলা চালায়। ওদের ছোড়া গুলিতে আমার স্ত্রী মারা গিয়েছেন।”

ক্যানিং-১ পঞ্চায়েত সমিতির তৃণমূলের সভাপতি পরেশরাম দাস বলেন, “এক মহিলা খুন হয়েছেন বলে শুনেছি। তবে এই খুনের পেছনে দলের কেউ যুক্ত কিনা বলতে পারব না। পুলিশকে জানানো হয়েছে, প্রকৃত অভিযুক্তের ধরতে তল্লাশি চালানোর জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal shot dead alleged tmc canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE