Advertisement
২৫ এপ্রিল ২০২৪

টুকরো খবর

মহিলা চিকিৎসককে ভয় দেখানো ও শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল হাবরা থানার পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাবরার স্থানীয় ১ নম্বর রেলগেট এলাকায় জিরাট রোডের ঘটনা। পুলিশ জানিয়েছে, বাপ্পা নন্দী নামে ধৃত ওই যুবকের বাড়ি অশোকনগর থানার কল্যাণগড় এলাকায়।

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৪ ০২:২৭
Share: Save:

পাখায় লেগে হাতে চোট অমিতের

নিজস্ব সংবাদদাতা • কলকাতা

—নিজস্ব চিত্র

চলন্ত সিলিং ফ্যানে লেগে ডান হাতে চোট পেলেন রাজ্যের অর্থ ও শিল্পমন্ত্রী অমিত মিত্র। শনিবার খড়দহে একটি অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে অমিতবাবুকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, অমিতবাবুর চোট গুরুতর নয়। তাঁর তিনটি আঙুলে ক্ষত হয়েছে। একটি আঙুলে একটি সেলাই দিতে হয়েছে। দিন কয়েকের বিশ্রামেই তিনি সেরে উঠবেন। হাসাপাতাল থেকে ফের অর্থমন্ত্রী ওই অনুষ্ঠানে যান। কিছু ক্ষণ পরে কলকাতা ফিরে আসেন। কী করে ঘটল এমন ঘটনা? অর্থমন্ত্রী জানান, একটি সংস্থার উদ্যোগে খড়দহে মাধ্যমিক-উচ্চমাধ্যমিকে কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান ছিল। সেখানে বক্তৃতার শেষে ‘জয় হিন্দ’ বলার সময় হাত তুললে সিলিং ফ্যানের ব্লেডে তাঁর তিনটি আঙুল ছড়ে যায়। অমিতবাবু বলেন, “সামান্য চোট। সম্পূর্ণ সুস্থ আছি। রবিবার বিশ্রাম নিয়েই কাজেযোগ দেব।”

শ্লীলতাহানি, ধৃত যুবক

নিজস্ব সংবাদদাতা • হাবরা

মহিলা চিকিৎসককে ভয় দেখানো ও শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল হাবরা থানার পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাবরার স্থানীয় ১ নম্বর রেলগেট এলাকায় জিরাট রোডের ঘটনা। পুলিশ জানিয়েছে, বাপ্পা নন্দী নামে ধৃত ওই যুবকের বাড়ি অশোকনগর থানার কল্যাণগড় এলাকায়। কিছু দিন আগে ওই মহিলা চিকিৎসকের কাছে শারীরিক সমস্যা নিয়ে গিয়েছিল বাপ্পা। রোগ নিরায়মও হয়েছিল। অভিযোগ, সম্প্রতি সে ফের ওই চিকিৎসকের কাছে গিয়ে জানায়, চিকিৎসায় কাজ হয়নি। টাকা ফেরত দিতে হবে। বিনা পয়সায় ফের চিকিৎসা করাতে হবে। সেই দাবি না মানায় রাস্তায় বেরোলে প্রায়ই মহিলাকে বাপ্পা উত্ত্যক্ত করত। বৃহস্পতিবারও মহিলা রাস্তায় বেরোলে বাপ্পা তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। অশালীন কথা বলে। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেন। গ্রেফতার করা হয় বাপ্পাকে।

ধৃত তৃণমূল কর্মীকে জেরা

নিজস্ব চিত্র।

ধৃত তৃণমূল কর্মীকে জেরা করে প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার করল কুলতলি থানার পুলিশ। কয়েক দিন আগে কুলতলির তৃণূমল নেতা সুনীল হালদারকে খুনের পরে ধরা পড়ে ওই দলেরই এক কর্মী সাহজাহান। পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে সাহজাহানকে জেরা করে উদ্ধার হয়েছে ৮টি পাইপগান, একটি দোনলা বন্দুক, দু’টি নাইন এমএম রিভলবার, কিছু বোমা, তরোয়াল প্রভৃতি।

জলমগ্ন বারাসত আদালত চত্বর। শুক্রবার এই পরিস্থিতিতে ফাঁপরে পড়েন
জেলার নানা প্রান্ত থেকে আসা বিচারপ্রার্থীরা। এ দিন ছবিটি তুলেছেন সুদীপ ঘোষ।

বর্ষা নেমেছে। নানা দিকে শুরু হয়েছে বৃক্ষরোপণ।
শুক্রবার বনগাঁয় ছবিটি তুলেছেন নির্মাল্য প্রামাণিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE