Advertisement
২৫ এপ্রিল ২০২৪

টুকরো খবর

কলেজছাত্রীকে কটূক্তি করেছিল এক ছাত্র। তার জেরে ওই যুবককে মারধর করে অন্য কিছু ছেলে। এই নিয়ে দু’পক্ষের গণ্ডগোল বেধে যায়। বুধবার বিকেলে ক্যানিংয়ের ট্যাংরাখালি কলেজের ওই ঘটনার পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়।

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৪ ০১:০০
Share: Save:

ইভটিজিং নিয়ে গোলমাল
নিজস্ব সংবাদদাতা • ক্যানিং

কলেজছাত্রীকে কটূক্তি করেছিল এক ছাত্র। তার জেরে ওই যুবককে মারধর করে অন্য কিছু ছেলে। এই নিয়ে দু’পক্ষের গণ্ডগোল বেধে যায়। বুধবার বিকেলে ক্যানিংয়ের ট্যাংরাখালি কলেজের ওই ঘটনার পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়। কলেজ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরেই প্রথম বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্ত করছিল তার এক সহপাঠী। ছাত্রসংসদে মেয়েটি অভিযোগ করলে কয়েক জন ওই যুবককে মারধর করে। যুবকের বন্ধুরা তার প্রতিবাদ করলে দু’পক্ষের হাতাহাতি বাধে। পুলিশের কাছে অবশ্য কোনও পক্ষই লিখিত অভিযোগ করেনি। কলেজের তৃতীয় বর্ষের ছাত্র তথা টিএমসিপি পরিচালিত ছাত্রসংসদের প্রাক্তন সাধারণ সম্পাদক আয়ুব শেখ বলেন, “ওই ছাত্র কয়েক দিন ধরেই মেয়েটিকে বিরক্ত করছিল। মেয়েটি আমাদের সে কথা জানালে আমরা প্রতিবাদ করি। তার জেরে ওই ছাত্রের দলবল এসে আমাদের উদ্দেশে কটূক্তি ও মারধর করে।” তবে অভিযোগ উড়িয়ে দিয়ে অভিযুক্ত যুবকের এক বন্ধু বলেন, “মেয়েটি কী অভিযোগ করেছে জানি না। হঠাত্‌ টিএমসিপির ছেলেরা এসে আমাদের মারধর করতে শুরু করে।”

ছাদ ভেঙে চাপা পড়ে মৃত ১, জখম ৪ জন
নিজস্ব সংবাদদাতা • রায়দিঘি

পুরনো দোতলা বাড়ির বারান্দার ছাদ ভেঙে চাপা পড়ে এক মহিলার মৃত্যু হল। জখম হয়েছেন আরও চার জন। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে রায়দিঘির জটা গ্রামে। পুলিশ জানায়, মৃতার নাম সরস্বতী হালদার (৩১)। জখমদের মধ্যে তিন জনকে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক জনের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পাঠানো হয় ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই বাড়ি বারান্দায় ঘুমাচ্ছিলেন সুভাষবাবু ও তাঁর স্ত্রী সরস্বতীদেবী। পরিবারের অন্যেরা ঘরে ছিল। রাত সাড়ে ১০টা নাগাদ আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বারান্দার ছাদ। চাপা পড়েন ওই দম্পত্তি। প্রতিবেশীরা শব্দ শুনে ছুটে আসেন। চার জনকে উদ্ধার করা হয়। পরে পুলিশ গিয়ে চাঙড় সরিয়ে সরস্বতীদেবীর দেহ উদ্ধার করে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে দেহ ময়না-তদন্তের জন্য ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অস্বাভাবিক মৃত্যু

এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্বরূপনগরের বিথারী-স্বরূপদহের জামতলা গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাজ্জাক মিস্ত্রি (৫২)। মঙ্গলবার রাতে তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা শাঁড়াপুল হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‌সকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহ ময়না-তদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে। মৃত ব্যক্তি সিপিএম কর্মী হওয়ায় ঘটনাটিতে রাজনৈতিক রং লেগেছে। দলীয় নেতৃত্বের দাবি, রাজ্জাকের দেহে ক্ষত চিহ্ন ছিল। মনে হচ্ছে দুষ্কৃতীরা খুন করে ফেলে পালিয়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

কাঁচি দিয়ে স্ত্রীকে আঘাত

স্ত্রীকে কাঁচি দিয়ে আক্রমণের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে বাদুড়িয়ার পান্তাপাড়া গ্রামের ঘটনা। অমরী দে-কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী উজ্জ্বল পলাতক।

সোনার বিস্কুট উদ্ধার

৫টি সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফের ২৬ নম্বর ব্যাটালিয়ন। মঙ্গলবার বনগাঁর মোস্তাফাপুরের ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE