Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বিজেপি কর্মীর মুক্তির দাবিতে থানায় অবস্থান-বিক্ষোভ দলের

মিথ্যা মামলায় গ্রেফতার হয়েছেন দলীয় কর্মী এমনই অভিযোগ তুলে অবিলম্বে তাঁর মুক্তি চেয়ে ডায়মন্ড হারবার থানার সামনে অবস্থান-বিক্ষোভ করলেন বিজেপির কর্মী-সমর্থকেরা। সোমবার ঘণ্টাখানেক বিক্ষোভ চলে। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ ওঠে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবারের জঙ্গলপাড়া গ্রামের সর্বজনীন পুজো কমিটির পক্ষ থেকে অষ্টমীর দিন এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৪ ০০:১১
Share: Save:

মিথ্যা মামলায় গ্রেফতার হয়েছেন দলীয় কর্মী এমনই অভিযোগ তুলে অবিলম্বে তাঁর মুক্তি চেয়ে ডায়মন্ড হারবার থানার সামনে অবস্থান-বিক্ষোভ করলেন বিজেপির কর্মী-সমর্থকেরা। সোমবার ঘণ্টাখানেক বিক্ষোভ চলে। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ ওঠে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবারের জঙ্গলপাড়া গ্রামের সর্বজনীন পুজো কমিটির পক্ষ থেকে অষ্টমীর দিন এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যাতায়াতের রাস্তা আংশিক আটকে তৈরি হয়েছিল মঞ্চ। সেই নিয়ে রাতে অনুষ্ঠান চলাকালীন পুজো কমিটির সম্পাদক বিজেপি কর্মী বিপ্লব পুরকাইতের সঙ্গে প্রতিবেশী দুই নাবালকের বচসা বাধে। অভিযোগ, উত্তেজিত সম্পাদক ওই দু’জনকে মারধর করেন। ওই রাতেই প্রহৃত দুই নাবালকের বাবা অরুণ কয়াল ডায়মন্ড হারবার থানায় বিপ্লব-সহ আরও চার জনের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে হাতুড়ে চিকিৎসক বিপ্লব পুরকাইতকে মাথুর মোড়ের চেম্বার থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের ঘটনা এলাকায় রটতেই শ’দুয়েক বিজেপি কর্মী সমর্থক বিপ্লবের মুক্তির দাবিতে থানার সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেন। নেতৃত্ব দেন ডায়মন্ড হারবারের বিজেপির ব্লক সভাপতি মনোরঞ্জন কয়াল। তিনি দাবি করেন, “তৃণমূলের মদতে আমাদের কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। অবিলম্বে তাঁর মুক্তি চাই।”

স্থানীয় বিধায়ক তৃণমূলের দীপক হালদার বলেন, “পারিবারিক বিবাদে ওই ঘটনা ঘটেছে। এর সঙ্গে আমাদের দলের কোনও সম্পর্ক নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE