Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বিজেপি সভায় হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপির দলীয় পথসভায় হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হাবরা থানার অন্তর্গত গোবরডাঙা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে দাবি করা হয়েছে, প্রচার পাওয়ার উদ্দেশ্যেই বিজেপি ওই অভিযোগ করছে। বিজেপির দাবি, বসিরহাট দক্ষিণ কেন্দ্রে দলীয় প্রার্থী শমীক ভট্টাচার্য জয়ী হওয়ার দিন ১৬ সেপ্টেম্বর গোবরডাঙায় তারা বিজয় মিছিল করে। অভিযোগ, ওই মিছিলে যাঁরা হেঁটেছিলেন তাঁদের বাড়িতে রাতে দুষ্কৃৃতীরা চড়াও হয়।

নিজস্ব সংবাদদাতা
গোবরডাঙা  শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৪ ০০:৫৯
Share: Save:

বিজেপির দলীয় পথসভায় হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হাবরা থানার অন্তর্গত গোবরডাঙা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে দাবি করা হয়েছে, প্রচার পাওয়ার উদ্দেশ্যেই বিজেপি ওই অভিযোগ করছে। বিজেপির দাবি, বসিরহাট দক্ষিণ কেন্দ্রে দলীয় প্রার্থী শমীক ভট্টাচার্য জয়ী হওয়ার দিন ১৬ সেপ্টেম্বর গোবরডাঙায় তারা বিজয় মিছিল করে। অভিযোগ, ওই মিছিলে যাঁরা হেঁটেছিলেন তাঁদের বাড়িতে রাতে দুষ্কৃৃতীরা চড়াও হয়। হুমকি দিয়ে, কটূক্তি করে, দরজায় লাথি মেরে হামলা চালায় তারা। বিজেপি করলে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

ওই ঘটনার প্রতিবাদে রবিবার ৮ নম্বর ওয়ার্ডে দলের তরফে সভা করা হয়। বিজেপির জেলা যুব মোর্চার সভাপতি মানবেন্দ্র বিশ্বাস বলেন, “ওই সভায় জনা চল্লিশ তৃণমূল নেতা কর্মী হামলা চালায়। মাইক ছুড়ে ফেলে দেয়। ধাক্কাধাক্কি করে। হুমকিও দিতে থাকে। ভয়ে আমাদের কর্মীরা পালিয়ে যান।”

বিজেপির দাবি, গোবরডাঙা ফাঁড়িতে অভিযোগ করতে গেলে বলা হয়, হাবরা থানায় গিয়ে অভিযোগ জানাতে। সোমবার সন্ধ্যায় হাবরা থানা থেকে তাঁদের গোবরডাঙা ফাঁড়িতে যেতে বলা হয়। যদিও জেলার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “বিজেপির অভিযোগ নেওয়া হয়েছে। তাদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।”

গোবরডাঙা পুরসভার চেয়ারম্যান তৃণমূলের সুভাষ দত্ত বলেন, “পথসভা থেকে ওরা মুখ্যমন্ত্রীর নামে কটূক্তি করছিল। তাই স্থানীয় কিছু মানুষ তার প্রতিবাদ করেছিলেন। ঘটনাচক্রে ওই সময় স্টেশনে যাব বলে আমি ওই পথ দিয়ে যাচ্ছিলাম। পুলিশও এসেছিল। সকলে মিলে পরিস্থিতি মিটিয়ে দিই।” তাঁর দাবি প্রচার পাওয়ার জন্যই বিজেপি এখন মিথ্যে অভিযোগ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

southbengal gobardanga bjp tmc attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE