Advertisement
২০ এপ্রিল ২০২৪

শেষ হল সুন্দরবন কাপ

সুন্দরবন কাপ ফুটবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগে মিনাখাঁর মধ্য চৈতল শিব সঙ্ঘকে ১-৩ গোলে হারিয়ে জয়ী হল হাসনাবাদ অধিবাসীবৃন্দ। মহিলা বিভাগে জয়ী হয়েছে সন্দেশখালির দক্ষিণ আখড়াতলা বিজয়ী সঙ্ঘ। সন্দেশখালির মেয়েরা ২-১ গোলের ব্যবধানে হাসনাবাদ মাতঙ্গী ফুটবল অ্যাসোসিয়েশনকে পরাজিত করে।

দুই সেরা ফুটবলারের সঙ্গে পুলিশ আধিকারিকেরা।—নিজস্ব চিত্র।

দুই সেরা ফুটবলারের সঙ্গে পুলিশ আধিকারিকেরা।—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৫ ০০:৪৯
Share: Save:

সুন্দরবন কাপ ফুটবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগে মিনাখাঁর মধ্য চৈতল শিব সঙ্ঘকে ১-৩ গোলে হারিয়ে জয়ী হল হাসনাবাদ অধিবাসীবৃন্দ। মহিলা বিভাগে জয়ী হয়েছে সন্দেশখালির দক্ষিণ আখড়াতলা বিজয়ী সঙ্ঘ। সন্দেশখালির মেয়েরা ২-১ গোলের ব্যবধানে হাসনাবাদ মাতঙ্গী ফুটবল অ্যাসোসিয়েশনকে পরাজিত করে। পুরুষ বিভাগে সেরা ফুটবলার মনোনিত হয়েছেন হাসনাবাদের রাকিব খান। মহিলা দলের পক্ষে এই শিরোপা এসেছে সন্দেশখালির শম্পা সর্দারের মাথায়। অল্প কয়েক দিনের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফাইনালে জয়ী দু’টি দল এবং সেরা ফুটবলারদের নিজে উপস্থিত থেকে পুরস্কৃত করবেন বলে পুলিশ সূত্রের খবর। কবে, কোথায় সেই অনুষ্ঠান হবে, তা পরে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন উত্তর ২৪ পরগনার পুলিশ সুপার তন্ময় রায়চৌধুরী।

কয়েক দিন আগে বসিরহাট মহকুমার সুন্দরবন এলাকার ছ’টি থানা এলাকার ১৬৫টি ক্লাবকে নিয়ে সুন্দরবন কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

প্রতিযোগিতায় যোগদানের জন্য প্রতিটি দলকে সরকারের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে পুরস্কার দেওয়া হয়। সোমবার টাকি এরিয়ান ক্লাবের মাঠে ফাইনাল খেলা দেখতে রীতিমতো ভিড় জমেছিল। প্রথমে মহিলাদের এবং পরে পুরুষদের বিভাগে খেলা হয়। তৃতীয় বর্ষের সুন্দরবন কাপ ফুটবল প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার তন্ময় রায়চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়, ফুটবলার দীপেন্দু বিশ্বাস, বসিরহাটের এসডিপিও অভিজিত্‌ বন্দ্যোপাধ্যায়, টাকির পুর প্রধান সোমনাথ মুখোপাধ্যায়, বসিরহাট থানার আইসি গৌতম মিত্র, হাসনাবাদের ওসি গোপাল বিশ্বাস-সহ বহু বিশিষ্ট মানুষ। তন্ময়বাবু বলেন, ‘‘মূল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিতার সেরা মহিলা ফুটবলারকে স্কুটি এবং সেরা পুরুষ ফুটবলারকে মোটর বাইক দেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sundarban cup southbengal basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE