দোকানের সামনে একটি গাড়ি রাখা নিয়ে মঙ্গলবার গোলমাল শুরু হয়। গাড়িটি ছিল এক সেনা কর্তার। অভিযোগ, পরে এক দল সেনা জওয়ান পাশাপাশি তিন ভাইয়ের তিনটি দোকানে হামলা চালান।
নিজস্ব সংবাদদাতা
২০ এপ্রিল, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, আহতদের বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের আত্মীয় নাসিরউদ্দিন মণ্ডলের অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতেই পুলিশ আলি হোসেন মণ্ডল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।
২০ এপ্রিল, ২০১৮
meghna sarkar
নিজস্ব সংবাদদাতা
বুধবার ভোর সাড়ে ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাগদার আমডোব এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত কিশোরীর নাম মেঘনা সরকার (১৭)।
১৯ এপ্রিল, ২০১৮
Abdul Gaffar
নির্মল বসু
গত বছরের কথা। ফেসবুক কাণ্ডের জেরে বাদুড়িয়া এবং সংলগ্ন এলাকায় সে দিন উত্তেজনা চরমে।
১৯ এপ্রিল, ২০১৮
murder
নিজস্ব সংবাদদাতা
গত সপ্তাহে বকখালির একটি হোটেল থেকে দুর্গামণি বারুই নামে এক তরুণীর দেহ উদ্ধার হয়।
১৯ এপ্রিল, ২০১৮
Ambulance
দিলীপ নস্কর ও  তানিয়া বন্দ্যোপাধ্যায়
পরিবার সূত্রে জানা গিয়েছে, মন্দিরবাজারের বাসিন্দা সাহিদা বিবির ১০ এপ্রিল বাড়িতে রক্তচাপ বেড়ে যায়। আট মাসের গর্ভবতী সাহিদাকে পরিজনেরা ওই দিনই নিয়ে যান স্থানীয় নাইয়াহাট গ্রামীণ হাসপাতালে।
১৮ এপ্রিল, ২০১৮
Arrested
সীমান্ত মৈত্র
মেয়েটি ১১ এপ্রিল বাড়ি ছেড়েছিল ঝাড়খণ্ডে প্রেমিকের কাছে যাবে বলে। চাকদহ থেকে শিয়ালদহে পৌঁছয়। সেখান থেকে যায় হাওড়া স্টেশনে। পর দিন সেখানেই মেয়েটির সঙ্গে পরিচয় হয় সেলিমের।
১৮ এপ্রিল, ২০১৮
Injured
নিজস্ব সংবাদদাতা
তৃণমূল কর্মী সোমনাথ সোম বলেন, ‘‘রাতে ওদের কয়েকজন মদ্যপান করে মহিলাদের কটূক্তি করছিল। আমরা দলীয় বৈঠক সেরে বাড়ি ফেরার সময়ে তার প্রতিবাদ করি।
১৮ এপ্রিল, ২০১৮
Puspita And Moumita
নির্মল বসু
বাদুড়িয়ার জগন্নাথপুর পঞ্চায়েতের উত্তর দিয়াড়া গ্রামে থাকেন মৌমিতা মণ্ডল। পনেরো বছর ধরে পঞ্চায়েতের কংগ্রেস সদস্য। এই নিয়ে চতুর্থবার মনোনয়ন জমা দিলেন।
১৭ এপ্রিল, ২০১৮
Basirhat
নির্মল বসু
কয়েক মাস আগেও শ্রীনগর-মাটিয়া পঞ্চায়েত এলাকার টাকি রাস্তার দু’পাশে থাকা সব গাছ এমন দেখতে ছিল না!
১৭ এপ্রিল, ২০১৮
Agitation
নিজস্ব সংবাদদাতা
পাথরপ্রতিমার হেড়ম্বগোপালপুর পঞ্চায়েতের কুয়েমুড়ি গ্রামে সোমবার বিজেপির প্রার্থী পারুল নস্করের হয়ে প্রচার করছিলেন জনা তিরিশ কর্মী-সমর্থক। তৃণমূল অধ্যুষিত মণ্ডল পাড়ায় ঢুকলে সেখানে তাঁদের পথ আটকানো হয় বলে অভিযোগ।
১৭ এপ্রিল, ২০১৮
Saraswati Sardar
নির্মল বসু
সরস্বতীর কথায় যে চিত্র ফুটে ওঠে একই বারোমাস্যার  সাক্ষী কবিতা সর্দার, রত্না সর্দারেরা। তাঁরা ইটভাটায় কাজ করেন। কোনও মতে দিন চলে। চৈত্র মাসের পরে ভাটা বন্ধ।
১৭ এপ্রিল, ২০১৮
Operation
সীমান্ত মৈত্র
সপ্তাহ দু’য়েক আগে বারাসত জেলা হাসপাতালের সুপার সুব্রত মণ্ডল-সহ অন্য চিকিৎসকেরা জেলা হাসপাতালেই ঋজুর জুড়ে-থাকা আঙুলের সফল অস্ত্রোপচার করেন। শুক্রবার ঋজুর হাতের ব্যান্ডেজ খোলা হলে দেখা যায়, আঙুল দু’টি সম্পূর্ণ আলাদা করা গিয়েছে।
১৭ এপ্রিল, ২০১৮
Toto
নিজস্ব সংবাদদাতা
একের পর এক বোমা ফাটার শব্দ। মুহূর্তে ফাঁকা হয়ে গেল রাস্তাঘাট। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় বেরিয়ে গুলিবিদ্ধ হলেন এক যুবক। উৎসবের রেশ মিলিয়ে গিয়ে থমথমে হয়ে গেল টিটাগড়ের টাটা গেট এলাকা।
১৬ এপ্রিল, ২০১৮
School
শুভাশিস ঘটক
কয়েক বছর আগেও ছিল আর পাঁচটা সরকারি স্কুলের মতো। যেখানে ব্ল্যাকবোর্ডও নড়বড়ে। কিন্তু প্রধান শিক্ষকের সাহায্যে ভোল বদলেছে দক্ষিণ ২৪ পরগনার ফলতা ব্লকের বাসুলহাট অবৈতনিক প্রাথমিক স্কুলের। এখন অন্য সরকারি স্কুলগুলির সামনে এই স্কুলকে নজির বলা যেতেই পারে।    
১৬ এপ্রিল, ২০১৮
Water
দিলীপ নস্কর
বাতি জ্বললেই হাঁক ডাক পড়ে যায় সারা পাড়া জুড়ে। বাচ্চা কোলে কলসি, বালতি নিয়ে মহিলারা একছুটে জল আনতে যান পাম্প মালিকের বাড়িতে। রায়দিঘির মথুরাপুর ২ ব্লকের বরদানগরগিরি পাড়ায় কয়েক মাস ধরে নলকূপ খারাপ।
১৬ এপ্রিল, ২০১৮
BJP and TMC
নিজস্ব সংবাদদাতা
গাজনের মেলায় পাওনা টাকা নিয়ে বিবাদ বাধল দু’পক্ষের। ঘটনাটি ঘটেছে হিঙ্গলগঞ্জের কানাইকাটি গ্রামে। বচসা থেকে হল মারামারি। জখম হলেন মামা-ভাগ্নে। স্থানীয় কনকনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। অভিযোগ, টাকা সংক্রান্ত বিবাদটা এখানে ঘটনার সূত্র মাত্র।
১৬ এপ্রিল, ২০১৮
Registry Marriage
নির্মল বসু
তৃণমূলের অঞ্চল সভাপতি সাহানুর মণ্ডল বলেন, ‘‘সুপর্ণা বিয়ের আগে তপসিলি জাতির শংসাপত্র তোলেননি। তা ছাড়া, সামাজিক মতে নিত্য দাসকে বিয়ে করলেও রেজিস্ট্রি না করায় প্রয়োজনীয় নথি জোগাড় সম্ভব হয়নি।’’
১৫ এপ্রিল, ২০১৮
Arrested
নিজস্ব সংবাদদাতা
বনগাঁ থানার অ্যান্টি ক্রাইম টিম তদন্তের দায়িত্বে ছিল। শুক্রবার রাতভর বনগাঁ ও গাইঘাটার বিভিন্ন এলাকায় তল্লাশি চালায় পুলিশ। চারজনকে তাদের বাড়ি থেকেই ধরা হয়। শনিবার দুপুরে থানায় আইসি সতীনাথ চট্টরাজ তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে পুলিশ সকলকে গ্রেফতার করেছে।
১৫ এপ্রিল, ২০১৮
আরও খবর