৩ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ১৭ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৭.১ °C     সর্বনিম্ন : ২৬.১ °C

এই ভোটে নেই তিনি,
তবু উঠছে সুনীলের নাম

রানা সেনগুপ্ত

১৭ এপ্রিল, ২০১৪

সন্ধ্যা হলেই আঁধারে
ডোবে রামনগরডাঙা

বিপ্লব ভট্টাচার্য

আশপাশের সব গ্রামই সন্ধ্যে হলে ঝলমলিয়ে ওঠে আলোয়। রাস্তা, ঘর-বাড়ি সবেই আলো জ্বলে। গরমে সারাদিনের খাটুনির পরে পাখার নীচে ঘুমোতেও পারেন বাসিন্দারা। অথচ ওই এলাকারই আউশগ্রাম ২ পঞ্চায়েত সমিতির ভাল্কি পঞ্চায়েতের রামনগরডাঙা গ্রামে আঁধার ঘোচেনি এখনও। পাশের গ্রামের সাবস্টেশনের আলো দেখতে দেখতে ক্ষুব্ধ বাসিন্দারা জানান, বারবার নানা জায়গায় আবেদন করার পরেও কোনও লাভ হয়নি।

১৭ এপ্রিল, ২০১৪

পরিকল্পনা সার, সেতু
ভাঙাই পড়ে সিঙ্গারনে

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

বুথ আগলানোর পরামর্শ সূর্যের

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

মিলেছে বহু অস্ত্র,
জানালেন কর্তা

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

শুভক্ষণই সার, ফের মনোনয়ন
দিতে হবে দোলাকে

জগন্নাথ চট্টোপাধ্যায়

জ্যোতিষীর পরামর্শ ছিল, পয়লা বৈশাখ বেলা ১২টা ৫৮ মিনিটের পরে মাহেন্দ্রক্ষণে মনোনয়নপত্র পেশ করলে ভাল হয়। প্রার্থী সে কথা শিরোধার্য করেছিলেন। কিন্তু জ্যোতিষীর হিসেবে একটু খাদ থেকে গিয়েছিল। ছুটির গেরোয় মনোনয়ন গ্রাহ্যই হল না। নির্বাচন কমিশন সূত্রে খবর, আজ, বৃহস্পতিবার দুপুরের পর ফের মনোনয়ন জমা দেবেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দোলা সেন।

১৭ এপ্রিল, ২০১৪

চিত্র সংবাদ

১৭ এপ্রিল, ২০১৪

মিলেছে বহু অস্ত্র, জানালেন জেলাশাসক

যাঁরা আইন ভাঙবেন তাঁদের বিরুদ্ধে আদালত বা নির্বাচন কমিশনের নির্দেশ মতোই ব্যবস্থা নেওয়া হবে, বুধবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন বর্ধমানের জেলাশাসক সৌমিত্র মোহন। এ দিন তিনি জানিয়েছেন, জেলায় গত ৫ মার্চ থেকে এখনও পর্যন্ত মোট ৯৪টি মামলা দায়ের করা হয়েছে। তাতে অভিযুক্ত ১৯৪ জনকেই গ্রেফতার করা হয়েছে। আর জামিন অযোগ্য ধারার দায়ের হওয়া মামলায় অভিযুক্তদের মধ্যে তিন হাজার জনকে গ্রেফতার করা হয়েছে।

পড়ুন