১৫ কার্তিক ১৪২১ শনিবার ১ নভেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩১.৩°C     সর্বনিম্ন : ২১.৬°C

অচেনা নম্বর থেকে ফোন-মেল, উধাও টাকা

কেদারনাথ ভট্টাচার্য

মোবাইলে অচেনা নম্বর থেকে ফোন। হ্যালো বলতেই নম্র গলায় ‘স্যার, ব্যাঙ্ক থেকে বলছি। আপনার ডেবিট কার্ডটি লক হয়ে গিয়েছে। দয়া করে, কার্ডের ১৬ সংখ্যার নম্বর দিয়ে সাহায্য করুন।’ এরপর নম্বরটি দিয়ে দিলেই কেল্লাফতে। আপনার অ্যাকাউন্ট থেকে মুহূর্তে উধাও হয়ে যেতে পারে হাজার হাজার টাকা।

৩১ অক্টোবর, ২০১৪

সংস্কারের অভাবে বুদবুদে বেহাল দশায় পাম্প ঘর

নিজস্ব সংবাদদাতা

৩১ অক্টোবর, ২০১৪

চিত্র সংবাদ

৩১ অক্টোবর, ২০১৪

ভাঙা স্টেডিয়াম, খেলা ভুলেছে কাটোয়া

নিজস্ব সংবাদদাতা

৩০ অক্টোবর, ২০১৪

ঠেকুয়া, বাজিতে ছট শিল্পাঞ্চলে

নীলোৎপল রায়চৌধুরী ও অর্পিতা মজুমদার

৩০ অক্টোবর, ২০১৪

নামবে ছোট সরকারি বাস, আশ্বাস কর্তাদের

সুব্রত সীট

৩০ অক্টোবর, ২০১৪

অতিরিক্ত পণ্য বহনের দায়ে আটক ৫৬ ট্রাক

নিজস্ব সংবাদদাতা

৩০ অক্টোবর, ২০১৪

ছাত্রী ধর্ষণে ধৃত টিএমসিপি নেতা, দাবি করল বামেরা

নিজস্ব সংবাদদাতা

মন্তেশ্বরের এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল কালীপুজোর পরের রাতে। এই ঘটনায় পুলিশে দায়ের করা অভিযোগের ভিত্তিতে এক ছাত্র ও ওই আদিবাসী ছাত্রীর এক সহপাঠিনীকে শনিবারই গ্রেফতার করেছিল পুলিশ। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ওই ছাত্রীকেও।

৩০ অক্টোবর, ২০১৪

খেলার টুকরো খবর

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত সুপার ডিভিশন ফুটবল লিগের বুধবার বিএউসি মাঠের খেলায় জিতল বিএউসি। আদিবাসী কিশোর সঙ্ঘকে তারা ২-০ গোলে হারিয়ে দেয়।

৩০ অক্টোবর, ২০১৪

ইচ্ছে মতো ভাড়া হাঁকিয়ে ছুটছে অটো

সুব্রত সীট

২৯ অক্টোবর, ২০১৪

কার মদতে জুয়ার রমরমা, চাপানউতোর শিল্পাঞ্চলে

নীলোৎপল রায়চৌধুরী

ঝোপ-জঙ্গলে ঘেরা এলাকা থেকে শ্মশান, পুজোর মরসুমে শিল্পাঞ্চলে এমন নানা জায়গায় দেখা যায় ছোট-ছোট জটলা। উৎসবের আবহে সেই সব জটলায় রমরমিয়ে চলে জুয়ার ঠেক। আসানসোল-রানিগঞ্জের খনি অঞ্চলে বেআইনি এই কার্যকলাপ চলে আসছে বহু বছর ধরেই। সেই ঠেকে অভিযানে গিয়ে এ বার চার জায়গায় পুলিশ আক্রান্ত হওয়ার পরে বছরের পর বছর এই আসর কী ভাবে চলে আসছে, সে নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

২৯ অক্টোবর, ২০১৪

সন্ধ্যায় স্কুলে ঢুকে ভাঙচুর, গ্রেফতার দুই প্রাক্তন ছাত্র

নিজস্ব সংবাদদাতা

রাতের অন্ধকারে স্কুলে ঢুকে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে দুই প্রাক্তন ছাত্রের বিরুদ্ধে। তাদের গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে ঘটনাটি ঘটে দুর্গাপুরের এমএএমসি এলাকায় মধ্যশিক্ষা পর্ষদ অনুমোদিত একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে। সিসিটিভি ফুটেজ দেখে দু’জনকে শনাক্ত করা হয়। মঙ্গলবার বিকেলে পুলিশ তাদের গ্রেফতার করে।

২৯ অক্টোবর, ২০১৪

খেলার টুকরো খবর

পূর্বাঞ্চল জাতীয় র্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু হল মঙ্গলবার। দুর্গাপুরের সিধো-কানহু স্টেডিয়ামে এ দিন প্রতিযোগিতার উদ্বোধন করার কথা ছিল রাজ্য টেবিল টেনিস অ্যাসোসিয়েশনের সভাপতি সোমনাথ চট্টোপাধ্যায়ের।

২৯ অক্টোবর, ২০১৪

স্কুলে চুরি কাটোয়ায়

দু’টি স্কুলে চুরির ঘটনা ঘটল কাটোয়ায়। কাটোয়ার দাঁইহাটের ইসলামপুর গোপেন্দ্রনাথ বালো ইনস্টিটিউশনে চুরি গেল বেশ কয়েকটি কম্পিউটার। বৃহস্পতিবার সকালে এসে দেখা যায় কম্পিউটার ঘরের দরজা ভাঙা। চুরি গিয়েছে বেশ কয়েকটি কম্পিউটার।

পড়ুন