১০ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ২৪ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৪০.৮°C     সর্বনিম্ন : ২৮.৩ °C

দ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা মুকুলের

নিজস্ব সংবাদদাতা

২৪ এপ্রিল, ২০১৪

বেলা বাড়তেই রাস্তা ফাঁকা,
ছাড় স্কুলের সময়েও

নিজস্ব সংবাদদাতা

২৪ এপ্রিল, ২০১৪

ভয়ের পরিবেশ, সভায় লোক
কম দেখে নালিশ মানিকের

নিজস্ব সংবাদদাতা

ভোটের প্রচারে আসানসোল যাওয়ার পথে বর্ধমানে দলের জেলা কমিটির দফতরে এসেছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা সিপিএম নেতা মানিক ভট্টাচার্য। বুধবার সেখানে তিনি অভিযোগ করেন, “এই রাজ্যে ভোট নিয়ে মানুষের মধ্যে একটি ভীতির পরিবেশ রয়েছে। সে কারণেই আমাদের সভায় এখন তুলনায় কম মানুষ আসছেন।” তবে নির্বাচন কমিশনের প্রতি আস্থা প্রকাশ করেন তিনি। মানিকবাবু বলেন, “তবে নির্বাচন কমিশন যে ধরনের ব্যবস্থা নিচ্ছে, তাতে আমাদের আস্থা রয়েছে। গত পঞ্চায়েত বা পুরভোটের মত এই রাজ্যে লোকসভা নির্বাচনে ভোট লুঠ হবে না বলেই আমাদের আশা।”

২৪ এপ্রিল, ২০১৪

পুকুর সংস্কারের কাজ নিয়ে
চাপানউতোর

নিজস্ব সংবাদদাতা

২৪ এপ্রিল, ২০১৪

চিত্র সংবাদ

২৪ এপ্রিল, ২০১৪

প্রদীপ সাহার মুক্তির দাবি

দলীয় নেতা-নেত্রীর ভাষণ থেকে মিছিলের স্লোগান, এমনকি বিরোধী নেতার কথাতেও যাঁর প্রবল উপস্থিতি তিনি প্রদীপ সাহা। তৃণমূল নেতা সজল ঘোষকে খুনের অভিযোগে যিনি ২০১২ সালের জানুয়ারি থেকে জেলে। বুধবার বর্ধমান পূর্ব কেন্দ্রের বাম প্রার্থী ঈশ্বর দাসের নির্বাচনী সভায় না থেকেও সারাক্ষণই হাজির থাকলেন গত বিধানসভা ভোটে ওই এলাকার বাম প্রার্থী তথা সিপিএমের পূর্বস্থলী জোনাল কমিটির সম্পাদক প্রদীপ সাহা।

পড়ুন