Advertisement
২৫ এপ্রিল ২০২৪

অস্ত্র-সহ ধৃত

অস্ত্র-সহ ৩ জনকে গ্রেফতার করল সালানপুর থানার পুলিশ। বুধবার রূপনারায়ণপুরের পাহাড়পুর এলাকা থেকে তাদের ধরা হয়। পুলিশ জানায়, ধৃতেরা আদতে ঝাড়খণ্ডের মিহিজাম এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে একটি মোটরবাইক, একটি পাইপগান, গুলি ও ভোজালি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, তাদের রূপনারায়ণপুর এলাকায় ডাকাতির পরিকল্পনা ছিল।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ০২:০৫
Share: Save:

অস্ত্র-সহ ৩ জনকে গ্রেফতার করল সালানপুর থানার পুলিশ। বুধবার রূপনারায়ণপুরের পাহাড়পুর এলাকা থেকে তাদের ধরা হয়। পুলিশ জানায়, ধৃতেরা আদতে ঝাড়খণ্ডের মিহিজাম এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে একটি মোটরবাইক, একটি পাইপগান, গুলি ও ভোজালি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, তাদের রূপনারায়ণপুর এলাকায় ডাকাতির পরিকল্পনা ছিল। বৃহস্পতিবার আসানসোল আদালতে তোলা হলে ধৃতদের ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশ জেনেছে, মিহিজাম, জামতাড়া থেকে দুষ্কৃতীরা মোটরবাইকে চড়ে সীমানা পেরিয়ে এ রাজ্যে ঢুকে অপকর্ম সেরে পালিয়ে য়ায়। বুধবার গোপন সূত্রে খবর পেয়ে ওই তিন জনকে ধরা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE