Advertisement
২০ এপ্রিল ২০২৪

কার্যালয়ে সব সাহায্য মিলবে, বার্তা শুভেন্দুর

দলীয় কার্যালয়ের উদ্বোধনে এসে কর্মীদের জনসাধারণের সাহায্যে এগোনোর নির্দেশ দিলেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। মঙ্গলবার সন্ধ্যায় ভাতারের এরুয়ার গ্রামে একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন তিনি। পরে কর্মীসভাও করেন। শুভেন্দু বলেন, ‘‘পঞ্চায়েত স্বচ্ছ ও সৎ ভাবে চালাতে হবে। জনস্বার্থে প্রয়োজন রয়েছে এমন সমস্ত সরকারি প্রকল্পের খবর মানুষের কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিতে হবে কর্মীদের।’’

ভাতারে শুভেন্দু। নিজস্ব চিত্র।

ভাতারে শুভেন্দু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০০:৪৯
Share: Save:

দলীয় কার্যালয়ের উদ্বোধনে এসে কর্মীদের জনসাধারণের সাহায্যে এগোনোর নির্দেশ দিলেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। মঙ্গলবার সন্ধ্যায় ভাতারের এরুয়ার গ্রামে একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন তিনি। পরে কর্মীসভাও করেন। শুভেন্দু বলেন, ‘‘পঞ্চায়েত স্বচ্ছ ও সৎ ভাবে চালাতে হবে। জনস্বার্থে প্রয়োজন রয়েছে এমন সমস্ত সরকারি প্রকল্পের খবর মানুষের কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিতে হবে কর্মীদের।’’ এ ছাড়া স্থানীয় নেতা-কর্মীদের হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা বা কৃষকদের পাশে থাকার পরামর্শও দেন তিনি। মিনিট চল্লিশের বক্তব্যে জোর দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে কতখানি উন্নয়ন হয়েছে তার উপর। শুভেন্দু বলেন, ‘‘উন্নয়নের কথা বলে, উন্নয়নের ভরসাতেই আমরা বিধানসভা ভোটে লড়ব।’’ এক বছর পূরণ হলেও মোদী সরকারের ‘আচ্ছে দিন’ আসেনি বলেও কটাক্ষ করেন তিনি। কেন্দ্র সরকার একশো দিনের কাজ বন্ধ করে দিয়েছে, বেসরকারি কোম্পানিগুলির কাছে দেশ বিকিয়ে দিচ্ছে বলেও অভিযোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE