Advertisement
২৪ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

দ্বিতীয় ডিভিশন ক্রিকেটে রাসবিহারী অ্যাথলেটিক ইউনাইটেড ক্লাব বা আরএইউসি ৩ উইকেটে হারিয়েছে আরাধনা সঙ্ঘকে। প্রথমে আরাধনা ২৮.১ ওভারে ১৪৭ রান করে। পরে ব্যাট করতে নেমে আরএইউসি ৩২.৩ ওভারে করে ১৫২-৭। আরএইউসির শীর্ষেন্দু ভৌমিক ২৪ রানে ৪, শেখ সাহাবুদ্দিন ৩৪ রানে ৩ ও হিংমাশু বাগ ২২ রানে ২ উইকেট দখল করেন। সৌরভ মণ্ডল করেন ৪০ ও শুভজিৎ দত্ত করেন অপারাজিত ২৯। আরাধনার আমান শর্মা করেন ৫৬।

শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৫ ০০:১৭
Share: Save:

আরাধনার হার

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

দ্বিতীয় ডিভিশন ক্রিকেটে রাসবিহারী অ্যাথলেটিক ইউনাইটেড ক্লাব বা আরএইউসি ৩ উইকেটে হারিয়েছে আরাধনা সঙ্ঘকে। প্রথমে আরাধনা ২৮.১ ওভারে ১৪৭ রান করে। পরে ব্যাট করতে নেমে আরএইউসি ৩২.৩ ওভারে করে ১৫২-৭। আরএইউসির শীর্ষেন্দু ভৌমিক ২৪ রানে ৪, শেখ সাহাবুদ্দিন ৩৪ রানে ৩ ও হিংমাশু বাগ ২২ রানে ২ উইকেট দখল করেন। সৌরভ মণ্ডল করেন ৪০ ও শুভজিৎ দত্ত করেন অপারাজিত ২৯। আরাধনার আমান শর্মা করেন ৫৬। মহম্মদ কবীর ৩০ রানে ৩ ও রাজকুমার সাউ ২০ রানে ২ উইকেট দখল করেন। দ্বিতীয় ডিভিশনের পাঁচটি গ্রুপ থেকে সুপার ফাইভে উঠেছে আরএইউসি, সেন্ট্রাল বর্ধমান স্পোর্টিং ক্লাব, বড়শূল ইয়ং মেনস্ অ্যাসোসিয়েশন, উদয় সঙ্ঘ ও নির্ভিক সঙ্ঘ।

ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

কলেজ মাঠে চলছে দৌড়। নিজস্ব চিত্র।

গোপালপুরের একটি বেসরকারি বিএড ও ডিএড কলেজে আয়োজিত হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। মঙ্গলবার ওই প্রতিযোগিতার মোট ১২৩ জন পড়ুয়া যোগ। কলেজের চেয়ারম্যান জয়ন্তকুমার চক্রবর্তী জানান, রিলে, একশো মিটার, হার্ডল দৌড় এবং যেমন খুশি সাজো-সহ মোট ১১টি ইভেন্ট ছিল প্রতিযোগিতায়।

কর্মচারী ক্রীড়া

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ক্রীড়ায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হলেন দীনেশ মুখোপাধ্যায় এবং মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হন সূর্যমনি সরেন। মোহনবাগান মাঠে আয়োজিত এই প্রতিযোগিতায় ৩৯টি ইভেন্টে ৩২৭জন প্রতিযোগী যোগ দেন। উদ্বোধন করেন বর্ধমান বিশ্ববিদ্যায়ের রেজিষ্ট্রার রজত ভট্টাচার্য।

বার্ষিক ক্রীড়া

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

উৎসবের পরিবেশে দুর্গাপুরের গোপালপুর এলাকার একটি বেসরকারি বিএড ও ডিএড কলেজে আয়োজিত হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। মঙ্গলবার প্রতিযোগিতাটি হয় কলেজের মাঠে। কলেজের চেয়ারম্যান জয়ন্তকুমার চক্রবর্তী জানান, চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় এ দিন মোট ১২৩ জন পড়ুয়া যোগ দিয়েছিল। ওই প্রতিযোগিতায় রিলে দৌড়, একশো মিটার দৌড়, হার্ডল দৌড় এবং যেমন খুশি সাজো-সহ মোট ১১টি ইভেন্ট ছিল বলে কলেজ সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bard khela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE