Advertisement
১৬ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

অলআউট স্পোার্টস পত্রিকা ও বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাবের পরিচালনায় বর্ধমান মিউনিসিপ্যাল হাইস্কুল মাঠে শুরু হয়েছে অনূর্ধ্ব ১৬ বিশ্বজিৎ তা ফুটবল প্রতিযোগিতা। প্রতি শনি ও রবিবার হওয়া ওই প্রতিযোগিতায় যোগ দিয়েছে আটটি দল। সেন্টার লাইন থেকে এক শটে গোলে বল পাঠিয়ে প্রতিযোগিতায় উদ্বোধন করে সকলকে চমকে দেন বর্ধমানের পুলিশ সুপার সৈয়দ মহম্মদ হোসেন মির্জা।

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৪ ০২:১৫
Share: Save:

অনূর্ধ্ব ১৬ ফুটবল

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

অলআউট স্পোার্টস পত্রিকা ও বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাবের পরিচালনায় বর্ধমান মিউনিসিপ্যাল হাইস্কুল মাঠে শুরু হয়েছে অনূর্ধ্ব ১৬ বিশ্বজিৎ তা ফুটবল প্রতিযোগিতা। প্রতি শনি ও রবিবার হওয়া ওই প্রতিযোগিতায় যোগ দিয়েছে আটটি দল। সেন্টার লাইন থেকে এক শটে গোলে বল পাঠিয়ে প্রতিযোগিতায় উদ্বোধন করে সকলকে চমকে দেন বর্ধমানের পুলিশ সুপার সৈয়দ মহম্মদ হোসেন মির্জা। ছিলেন সমাজসেবী সাবা মির্জা-সহ ক্রীড়া কর্তারা। উদ্বোধনী ম্যাচে বর্ধমান জেলা ক্রীড়া সংস্থার কোচিং ক্যাম্প ৪-১ গোলে হারায় সূচী কোচিং ক্যাম্পকে। দুটি গোল করে সেরা হয়েছেন ক্রীড়া সংস্থার অধিনায়ক অভিজিৎ মুর্মু। পরের ম্যাচে বর্ধমান মিউনিসিপ্যাল স্কুল ৩-২ গোলে হারায় বিনোদীমাধব কোচিং ক্যাম্পকে। মিউনিসিপ্যাল স্কুলের হয়ে হ্যাটট্রিক করে ম্যাচের সেরা হয়েছেন সুরজিৎ দত্ত। বিনোদীমাধবের হয়ে গোল করেন তাপস মণ্ডল ও কার্তিক সরেন।

জয়ী টিএফএ

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

মমতা ব্রিগেড আয়োজিত রাজীব গাঁধি ও দেবাশিস ঘটক স্মৃতি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল টিএফএ বার্নপুর। তারা আপার চেলিডাঙা রাজীব গাঁধি মাঠে সেন্ট পলস ক্লাবকে ১-০ গোলে হারায়। খেলার একমাত্র গোলটি করেন শান্তা বাহাদুর। তিনিই ম্যাচের সেরা হন। উপস্থিত ছিলেন প্রাক্তন জাতীয় খেলোয়াড় প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, মানস ভট্টাচার্য ও রাজ্যের শ্রম মন্ত্রী মলয় ঘটক।

পদ্মাবতীর হার

নিজস্ব সংবাদদাতা • অন্ডাল

বক্তারনগর ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় সকরা ইউসি। তারা বক্তারনগর মাঠে পরাসকোল পদ্মাবতী সঙ্ঘকে ২-০ গোলে হারিয়ে দেয়। গোল দু’টি করেন দেবাশিস দাস ও প্রদীপ বাউড়ি। পুরস্কার বিতরণ করেন রানিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি সেনাপতি মণ্ডল।

চ্যাম্পিয়ন হীরাপুর

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত রাজলক্ষী ঘটক স্মৃতি আন্তঃবিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় হীরাপুর এমসিটিআই। আসানসোল স্টেডিয়ামের খেসায় তারা সোদপুর গ্রাম উচ্চ বিদ্যালয়কে টাইব্রেকারের মাধ্যমে ৪-৩ গোলে হারিয়ে দেয়।

চ্যাম্পিয়ন জঙ্গীপুর

নিজস্ব সংবাদদাতা • রানিগঞ্জ

সিহারশোল স্পোর্টস অ্যান্ড কালচারাল অ্যসোসিয়েশন আয়োজিত পিএন মালিয়া স্মৃতি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল মুর্শিদাবাদ জঙ্গীপুর ফুটবল ক্লাব। তারা রানিগঞ্জ রাজ মাঠে দুর্গাপুর আমরা কজন ক্লাবকে ১-০ গোলে হারায়। একমাত্র গোলটি করেন শেখ ইকবাল।

দৌড় প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা • হীরাপুর

নিউজ মোমেন্টের উদ্যোগে রবিবার আয়োজিত হল চার কিলোমিটার দৌড় প্রতিযোগিতা। বার্নপুর ভারতী ভবন থেকে আসানসোল রবীন্দ্র ভবন পর্যন্ত এই দৌড়ে ৩৩০ জন যোগ দিয়েছিল । দৌড়ে প্রথম হয়েছেন ভারতী মণ্ডল।

নকআউট ফুটবল

নিজস্ব সংবাদদাতা • কাঁকসা

গোপালপুর জাতীয় সঙ্ঘ আয়োজিত নকআউট ফুটবল প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে জিতল দুর্গাপুর ইয়ং বেঙ্গল। রবিবার আয়োজকদের মাঠে তারা ৩-০ গোলে কাঁকসা থানাকে হারায়।

চ্যাম্পিয়ন বেতার

নিজস্ব সংবাদদাতা • কাঁকসা

কাজলাডিহি নেতাজি সঙ্ঘ আয়োজিত এক দিনের ফুটবলে চ্যাম্পিয়ন হল বেতার। আয়োজকদের মাঠে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে অজয়পল্লীকে হারাল। রবিবার ওই প্রতিযোগিতায় মাঠে উপস্থিত ছিলেন গলসীর বিধায়ক গৌর মণ্ডল, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য পল্লব বন্দ্যোপাধ্যায় প্রমুখরা। আয়োজকরা জানিয়েছেন, এই প্রতিযোগিতায় মোট ১০টি দল অংশ নিয়েছিল।

স্মৃতি ফুটবল

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

অআকখ কালচারাল ক্লাব আয়োজিত অমূল্যরতন বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন বোস স্মৃতি ফুটবল প্রতিযোগিতার ফাইনালে উঠল উখড়া এফএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE