Advertisement
২৫ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব ১৬ ফুটবল প্রতিযোগিতার শুক্রবারের খেলায় উখড়া ফুটবল অ্যাকাডেমি ২-০ গোলে হারাল সুভাষচন্দ্র বয়েজ ক্লাবকে। পলাশডিহা মাঠে হওয়া ওই খেলায় গোল করেন সুভম কোড়া ও অজয় ভাঙড়। খেলা পরিচালনায় ছিলেন অভীক চক্রবর্তী, পার্থ বন্দ্যোপাধ্যায় ও আশিস দাস। লালময়দানের মাঠে হওয়া অন্য একটি খেলায় খান্দরা সবুজ সঙ্ঘ ৩-০ গোলে অগ্রণী সাংস্কৃতিক পরিষদকে হারায়।

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৪ ০১:০৮
Share: Save:

উখড়ার জয়

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

দুর্গাপুরে পলাশডিহায় পন্ডিত রঘুনাথ মুর্মু ময়দানে তোলা নিজস্ব চিত্র।

মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব ১৬ ফুটবল প্রতিযোগিতার শুক্রবারের খেলায় উখড়া ফুটবল অ্যাকাডেমি ২-০ গোলে হারাল সুভাষচন্দ্র বয়েজ ক্লাবকে। পলাশডিহা মাঠে হওয়া ওই খেলায় গোল করেন সুভম কোড়া ও অজয় ভাঙড়। খেলা পরিচালনায় ছিলেন অভীক চক্রবর্তী, পার্থ বন্দ্যোপাধ্যায় ও আশিস দাস। লালময়দানের মাঠে হওয়া অন্য একটি খেলায় খান্দরা সবুজ সঙ্ঘ ৩-০ গোলে অগ্রণী সাংস্কৃতিক পরিষদকে হারায়। গোল করেন দীপঙ্কর সাই, অজিত কোড়া ও সোমনাথ সাই। পরিচালনা করেন পার্থ কর্মকার, বরুণ দাস ও তুষারকান্তি বারিক।

বড় ব্যবধানে জয়

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

মডার্ন বয়েজ ক্লাব আয়োজিত চন্দন দে ও কণক দেবী স্মৃতি নক আউট ফুটবল প্রতিযোগিতার প্রথম কোয়ার্টার ফাইনালে তানসেন এসি ৭-০ গোলে হারাল এএসপিএসএকে। শুক্রবার মডার্নের মাঠে হওয়া ওই খেলায় কৃষ্ণা সিংহ চারটি, বাপি মাণ্ডি, সুভাষ সিংহ ও ওমপ্রকাশ সাউ একটি করে গোল করেন। খেলা পরিচালনায় ছিলেন করেন বিমান দাস, ওমপ্রকাশ সিংহ ও জিতেন রুইদাস।

জিতল ডিএসএ

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

সুপার ডিভিশন ফুটবল লিগের দ্বিতীয় সেমিফাইনালে জয়ী হয় পূর্ব রেল আসানসোল ডিএসএ। তারা বড়থল আদিবাসী কৃষক সমিতিকে ২-০ গোলে হারিয়ে দেয়। শুক্রবার আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত এই খেলাটি হয় বার্নপুর ফুটবল স্টেডিয়ামে। দু’দলই গোলের অনেকগুলি সুযোগ পেয়েছিল।

সিঙ্গুরের হার

নিজস্ব সংবাদদাতা • চিত্তরঞ্জন

শিবাজি সঙ্ঘ আয়োজিত মনোরঞ্জন সিংহ স্মৃতি ফুটবল প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনালে জিতল পাণ্ডুয়া এফএ। শুক্রবার তারা চিত্তরঞ্জন শ্রীলতা মাঠে সিঙ্গুর ক্লাবকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে ওঠে। এ দিনের খেলার সেরা জয়ী দলের এস বি গুরুঙ্গ।

চ্যাম্পিয়ন তানসেন

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

ষড়ানন মুখোপাধ্যায় ও সুনীল আচার্য স্মৃতি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল তানসেন এসি। বৃহস্পতিবার মিলন চক্র ক্লাবের মাঠে হওয়া ওই খেলায় তারা ৩-১ গোলে হারায় পলাশডিহা আদিবাসী স্পোর্টিং ক্লাবকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE