Advertisement
১৮ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

আন্তঃজেলা টি-২০ সিনিয়র ক্রিকেটে মুর্শিদাবাদকে ২৯ রানে হারিয়ে ফাইনালে উঠল বর্ধমান। প্রথমে ব্যাট করে বর্ধমান করে ২ উইকেটে ২২৭ রান তোলে। বর্ধমানের সুকল্যান দাঁ ১২৭ ও গৌতম যাদব৭২ করেন।

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৪ ০০:৫৫
Share: Save:

ফাইনালে বর্ধমান

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

আন্তঃজেলা টি-২০ সিনিয়র ক্রিকেটে মুর্শিদাবাদকে ২৯ রানে হারিয়ে ফাইনালে উঠল বর্ধমান। প্রথমে ব্যাট করে বর্ধমান করে ২ উইকেটে ২২৭ রান তোলে। বর্ধমানের সুকল্যান দাঁ ১২৭ ও গৌতম যাদব৭২ করেন। জবাবে মুর্শিদাবাদ ৮ উইকেট হারিয়ে ১৯৮ রান করে। বর্ধমানের সুকল্যান, গৌতম ও বিকাশ ভার্মা ২টি করে উইকেট নেন। হুগলির টাউনক্লাব মাঠে ওই প্রতিযোগিতাটি চলছে। শনিবার ফাইনালে হাওড়ার মুখোমুখি হবে বর্ধমান।

জয়ী বর্ধমান

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

জলপাইগুড়িতে অনুষ্ঠিত আন্তঃ জেলা সিনিয়র ফুটবলের সেমি ফাইনালে উঠল বর্ধমান। গ্রুপ লিগে দার্জিলিংকে ৪-০ গোলে হারায় বর্ধমান। কৃষ্ণ সিংহ হ্যাটট্রিক ও বিবেক সিংহ একটি গোল করেন। গ্রুপ নিগের আরেকটি খেলায় কোচবিহারকে ৬-২ গোলে হারায় বর্ধমান। বর্ধমানের বিবেক ৩টি, কৃষ্ণ ২টি ও কবুল টুডু একটি করে গোল করেন। আজ বৃহস্পতিবার জোন ফাইনালে বর্ধমান মুখোমুখি হবে জলপাইগুড়ির।

জিতল পূর্ব রেল

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

সুপার ডিভিশন ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয় ডিএসএ পূর্ব রেল। আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত এই প্রতিযোগিতায় তারা সেইল আইএসপিকে ১-০ গোলে হারিয়ে দেয়। খেলার একমাত্র গোলটি করেন সৌরভ দাস। বুধবার খেলাটি হয় আসানসোল রেল মাঠে।

নকআউট ফুটবল

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

মহিশীলা ভিলেজ কমিটি আয়োজিত মিতেন, মধুমঙ্গল ও বালিকা বাউরি স্মৃতি নকআউট ফুটবল প্রতিযোগিতায় প্রথম দিনের খেলায় জিতল মহিশীলা ডিইউসি। বুধবার মহিশীলা মাঠে তারা জামুড়িয়া জবা জনকল্যাণ সমিতিকে টাইব্রেকারে ৩-২ গোলে হারাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE