Advertisement
১৮ এপ্রিল ২০২৪

চুরুলিয়ায় নজরুল আকাদেমির নজরুল স্মরণ

চুরুলিয়ায় নজরুল আকাদেমির মঞ্চে কাজী নজরুল ইসলামের জন্মদিনের অনুষ্ঠান আয়োজিত হল মঙ্গলবার। ছিলেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি জানান, এই প্রথম রাজ্য সরকারের নিজস্ব উদ্যোগে কবিতীর্থে অনুষ্ঠান হল। ছিলেন সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল, বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি দেবু টুডু, রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ, জামালপুরের বিধায়ক উজ্জ্বল প্রামাণিক প্রমুখ।

ছবি: ওমপ্রকাশ সিংহ।

ছবি: ওমপ্রকাশ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
চুরুলিয়া শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০০:৪৫
Share: Save:

চুরুলিয়ায় নজরুল আকাদেমির মঞ্চে কাজী নজরুল ইসলামের জন্মদিনের অনুষ্ঠান আয়োজিত হল মঙ্গলবার। ছিলেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি জানান, এই প্রথম রাজ্য সরকারের নিজস্ব উদ্যোগে কবিতীর্থে অনুষ্ঠান হল। ছিলেন সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল, বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি দেবু টুডু, রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ, জামালপুরের বিধায়ক উজ্জ্বল প্রামাণিক প্রমুখ। বিদ্রোহী কবির একটি পূর্ণাঙ্গ মূর্তির আবরণ উন্মোচন করেন জেলাশাসক সৌমিত্র মোহন। ছিলেন আসানসোল–দুর্গাপুরের পুলিশ কমিশনার অজয় নন্দও। লোকসভার প্রাক্তন স্পিকার সোমনাথ চট্টোপাধ্যায়ের এই মূর্তি উন্মোচনে আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি। নজরুল আকাদেমির সদস্য দীপু কাজি জানান, মেলা চলবে ১ জুন পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE