Advertisement
২৩ এপ্রিল ২০২৪

জল চুরি রুখতে

এলাকায় জল চুরি বন্ধের অভিযানে নামলেন আসানসোল পুরসভা কর্তৃপক্ষ। শনিবার থেকে এই অভিযান শুরু হয়। এদিন পুলিশকে সঙ্গে নিয়ে পুরসভার কর্মীরা কুলটির হনুমান চড়াই এলাকায় একাধিক কারখানায় হানা দিয়ে অবৈধ জলের সংযোগ কেটে দেয়। তবে কেউ গ্রেফতার হয়নি। পুরসভার জল দফতরের মেয়র পারিষদ পূর্ণশশী রায় জানান, শুক্রবার কুলটি এলাকার জল প্রকল্পগুলি পরিদর্শনের সময়ে এলাকার বাসিন্দারা জলের সমস্যার কথা জানান।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৫ ০২:০৩
Share: Save:

এলাকায় জল চুরি বন্ধের অভিযানে নামলেন আসানসোল পুরসভা কর্তৃপক্ষ। শনিবার থেকে এই অভিযান শুরু হয়। এদিন পুলিশকে সঙ্গে নিয়ে পুরসভার কর্মীরা কুলটির হনুমান চড়াই এলাকায় একাধিক কারখানায় হানা দিয়ে অবৈধ জলের সংযোগ কেটে দেয়। তবে কেউ গ্রেফতার হয়নি। পুরসভার জল দফতরের মেয়র পারিষদ পূর্ণশশী রায় জানান, শুক্রবার কুলটি এলাকার জল প্রকল্পগুলি পরিদর্শনের সময়ে এলাকার বাসিন্দারা জলের সমস্যার কথা জানান। তখনই তাঁরা যেখানে-সেখানে পাইপ ফাটিয়ে জল চুরির অভিযোগ জানান। সেই অভিযোগ পাবার পরই পুরকর্মীরা নির্দিষ্ট তথ্য সহ শনিবার অভিযান চালান। পুরসভার অন্যত্রও একই ভাবে অভিযান চালানো হবে বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE