Advertisement
২৬ এপ্রিল ২০২৪

টুকরো খবর

নির্বাচনী প্রচার সেরে ফেরার পথে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শ্যামসুন্দর কলেজের ছাত্র সংসদের প্রাক্তন জিএস-র সহ দু’জনের। মৃতদের নাম মিলন মালিক (২৪) ও জয়ন্ত মালিক (২৪)। মিলনের বাড়ি রায়না থানার চাতর গ্রামে। বুধবার স্থানীয় কয়রাপুরে প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানে থেকে একটি মেলায় প্রচার করতে যান।

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৪ ০১:০২
Share: Save:

মোটরবাইক দুর্ঘটনায় মৃত ২

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

নির্বাচনী প্রচার সেরে ফেরার পথে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শ্যামসুন্দর কলেজের ছাত্র সংসদের প্রাক্তন জিএস-র সহ দু’জনের। মৃতদের নাম মিলন মালিক (২৪) ও জয়ন্ত মালিক (২৪)। মিলনের বাড়ি রায়না থানার চাতর গ্রামে। বুধবার স্থানীয় কয়রাপুরে প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানে থেকে একটি মেলায় প্রচার করতে যান। ফেরার সময় তাঁর মোটরবাইক একটি গাছে প্রচণ্ড জোরে ধাক্কা মারলে তিনি গুরুতর আহত হন। তাঁর সঙ্গে থাকা আরেক বাইক আরোহী জয়ন্তও গুরুতর আহত হন। দু’জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা জানান, তাঁদের মৃত্যু হয়েছে।

গাছ কাটা নিয়ে গোলমাল

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

একটি শিশু উদ্যানের গাছ কাটাকে কেন্দ্র করে গণ্ডগোল বাধল সেল গ্রোথ ডিভিশনের কুলটি কারখানার আবাসন এলাকায়। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ওই উদ্যানের তিনটি বড় গাছ কেটে নেওয়া হয়। কোপানো হয় উদ্যান চত্বর। সেল গ্রোথ ডিভিশনের কুলটি কারখানার ডিজিএম কৃষ্ণকান্ত তেওয়ারি বলেন, “ওখানে একটি অনুষ্ঠান বাড়ি তৈরি করা হবে। বন দফতরের নিয়মমতো অন্যত্র ১২০টি গাছ লাগিয়ে দেওয়া হবে।’’ কিন্তু শিশু উদ্যানের মধ্যে অনুষ্ঠান বাড়ি বানানো হচ্ছে কেন? কৃষ্ণকান্তবাবু জানান, ওই উদ্যানের পাশে কুলটি ক্লাবের কয়েকজন ঠিকা কর্মী নিয়মিত বেতন পাচ্ছেন না। ওই অনুষ্ঠানবাড়ির আয় দিয়ে বেতন দেওয়া হবে।

যজ্ঞেশ্বরের হার

নিজস্ব সংবাদদাতা • হীরাপুর

নিউ টাউন দু’নম্বর ফুটবল কমিটির উদ্যোগে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে জয়ী হল আয়োজক সংস্থা। বৃহস্পতিবার নিজেদের মাঠে টানটান উত্তেজনাপূর্ণ খেলায় তাঁরা পুরুষোত্তমপুর যজ্ঞেশ্বর ক্লাবকে ১-০ গোলে হারায়। দু’দলই গোল করার বেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু দু’দলই সুযোগ নষ্ট করে।

জিতল হরিপুর

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুর্ব্ধ ১৪ ক্রিকেট প্রতিযোগিতার বৃহস্পতিবারের খেলায় জিতল হরিপুর সিসিএ। আসানসোল মাঠে তাঁরা সাঁকতোড়িয়া মর্নিংকে একপেশে খেলায় ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। খেলাটি হয় বৃহস্পতিবার। এ দিন সাঁকতোড়িয়া প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৭৯ রানে অল আউট হয়ে যায়। জবাবে, হরিপুর সিসিএ খুব সহজেই ২ উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয়।

ফুটবল কমিটির জয়

নিজস্ব সংবাদদাতা • হীরাপুর

নিউ টাউন দু’নম্বর ফুটবল কমিটির উদ্যোগে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে জয়ী হল আয়োজক সংস্থা। বৃহস্পতিবার তাঁরা পুরুষোত্তমপুর যজ্ঞেশ্বর ক্লাবকে ১-০ গোলে হারায়।

সাঁকতোড়িয়ার হার

নিজস্ব সংবাদদাতা • আসানসোল

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুর্ব্ধ ১৪ ক্রিকেট প্রতিযোগিতার বৃহস্পতিবারের খেলায় জিতল হরিপুর সিসিএ। আসানসোল মাঠে তাঁরা সাঁকতোড়িয়া মর্নিংকে ৮ উইকেটে হারিয়েছে।

সবিস্তার দেখতে ক্লিক করুন...

সবিস্তার দেখতে ক্লিক করুন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE