Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ডাকাতি, ধৃত

কিছুদিন আগে বর্ধমান–কাটোয়া রোডের খেতিয়ার কাছে একটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, জানুয়ারির ১২ তারিখ বর্ধমান – কাটোয়া রোডের খেতিয়ার কাছে ওই পেট্রোল পাম্পে রাতে লুঠপাট চালায় দুষ্কৃতীরা।

উদ্ধার হওয়া অস্ত্র। —নিজস্ব চিত্র।

উদ্ধার হওয়া অস্ত্র। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ০০:০২
Share: Save:

কিছুদিন আগে বর্ধমান–কাটোয়া রোডের খেতিয়ার কাছে একটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, জানুয়ারির ১২ তারিখ বর্ধমান – কাটোয়া রোডের খেতিয়ার কাছে ওই পেট্রোল পাম্পে রাতে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। অভিযান চালিয়ে জিন্নাত আলি নামে এক দুষ্কৃতীকে ধরে পুলিশ। মেমারির মালডাঙার বাসিন্দা জিন্নতকে জেরা করে আরও কয়েকজনের খোঁজ মেলে। এরপরেই বুধবার সরাইটিকর থেকে দু’জন ও বর্ধমান স্টেশন থেকে চার জনকে ধরে পুলিশ। আজ, শুক্রবার তাদের আদালতে তোলা হবে। পুলিশের দাবি, ধৃতদের কাছ থেকে ৫টি মোবাইল, একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE