Advertisement
২৫ এপ্রিল ২০২৪

প্রধান শিক্ষককে মার

শিশুদের ঠিকমতো বাড়ি পৌঁছে দেয়নি স্কুল, এই অভিযোগ তুলে প্রধান শিক্ষককে মারধর করলেন অভিভাবকেরা। বৃহস্পতিবার মেমারির আনন্দমার্গ শিশু স্কুলে ঘটনাটি ঘটে। স্কুল ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাধারণত স্কুল ছুটির পরে গাড়িতে করে শিশুদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বৃহস্পতিবার সকাল নটা নাগাদ স্কুল ছুটির পরে স্থানীয় পারিজাত নগরের শিশু ছাত্রদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ০১:১৪
Share: Save:

শিশুদের ঠিকমতো বাড়ি পৌঁছে দেয়নি স্কুল, এই অভিযোগ তুলে প্রধান শিক্ষককে মারধর করলেন অভিভাবকেরা। বৃহস্পতিবার মেমারির আনন্দমার্গ শিশু স্কুলে ঘটনাটি ঘটে। স্কুল ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাধারণত স্কুল ছুটির পরে গাড়িতে করে শিশুদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বৃহস্পতিবার সকাল নটা নাগাদ স্কুল ছুটির পরে স্থানীয় পারিজাত নগরের শিশু ছাত্রদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। কিন্তু দুই ছাত্র স্কুলের অন্যত্র খেলতে থাকায় ভ্যান চালকেরা দেখতে পাননি তাঁদের। ফলে তাঁরা স্কুলেই রয়ে যায়। এ দিকে, সন্তানেরা বাড়ি না ফেরায় পারিজাত নগরের ওই দুই শিশুর অভিভাবক-সহ কয়েকজন স্কুলে এসে ভাঙচুর চালান। প্রধান শিক্ষক গোপীনাথ ঘোষকে স্কুলের ভিতরে ঢুকে মারধর করা হয় বলেও অভিযোগ। ইতিমধ্যে স্কুল থেকে অন্য গাড়ি ডেকে ওই দুই শিশুকে বাড়ি পৌঁছে দেওয়া হয় বলে প্রধান শিক্ষকের দাবি। পরে প্রধান শিক্ষক ওই অভিভাবক সহ কয়েকজনের নামে মেমারি থানায় অভিযোগ দায়ের করেন। শুক্রবার সকালে স্কুলের কিছু অভিভাবকও আবার পারিজাত নগরের অভিযুক্ত ওই অভিভাবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE