হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ শনিবার রাজ্য নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছে, আরও এক দিন মনোনয়ন জমা নিতে হবে। সেই মতো আজ, সোমবার বেলা ১১টা থেকে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির মনোনয়ন জমা পড়বে ব্লক দফতরে।
নিজস্ব প্রতিবেদন
২৩ এপ্রিল, ২০১৮
Newborn
নিজস্ব সংবাদদাতা
সোমবার দুপুর ৩টে নাগাদ বর্ধমানের সদরঘাট বংপুর মোড়ে একটি মন্দির চত্বরে পড়েছিল সদ্যোজাত কন্যাসন্তানটি। রিনা চৌধুরী নামে বর্ধমানের সদরঘাটের ওই যুবতী গিয়ে দেখেন, সদ্যোজাতকে ছেঁকে ধরেছে পিঁপড়ের দল।
২৩ এপ্রিল, ২০১৮
Oil Tanker
নিজস্ব সংবাদদাতা
এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ গ্যাস ভর্তি ওই ট্যাঙ্কার ২ নম্বর জাতীয় সড়ক ধরে হলদিয়া থেকে হরিয়ানা যাচ্ছিল। মেলেকোলা গ্রামের কাছে গাড়িটি পৌঁছতেই চালক বুঝতে পারেন, গ্যাস লিক করছে।
২৩ এপ্রিল, ২০১৮
CPIM
সুচন্দ্রা দে
সম্প্রতি বেশ কিছু ঘটনায় নেতাদের মাঠে না নামার দিকেই আঙুল তুলেছেন কর্মীরা। যেমন, ঘটনা এক: মঙ্গলকোট ব্লক অফিসে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার দিনে সিপিএম কর্মীদের গাড়িতে ভাঙচুর করা হয়।
২২ এপ্রিল, ২০১৮
Poll Nomination
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার হাইকোর্টের রায়ের পরেই বিরোধী শিবির আশা দেখেছিল। সে দিনই তারা নতুন করে মনোনয়নের জন্য ঝাঁপানোর ইঙ্গিত দেয়। তবে সেই সঙ্গে শাসকদলের সন্ত্রাস ও পুলিশের নিষ্ক্রিয়তা নিয়েও অভিযোগ তোলে তারা।
২২ এপ্রিল, ২০১৮
Agitation
নিজস্ব সংবাদদাতা
কাঁকসার মলানদিঘির বেসরকারি হাসপাতালে শনিবার বিক্ষোভ দেখান মৃতের পরিজনেরা। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য ভুল গ্রুপের রক্ত দেওয়ার কথা অস্বীকার করেছেন।
২২ এপ্রিল, ২০১৮
BJP
সৌমেন দত্ত
সিপিএম সূত্রে জানা গিয়েছে, গত ১১ এপ্রিল পর্যন্ত গ্রাম পঞ্চায়েতে ৮৬৬টি, পঞ্চায়েত সমিতিতে ১৮৫টি এবং জেলা পরিষদে ১৮টি আসনে প্রার্থী দিয়েছে তারা। তবে সিপিএম মেমারি, ভাতার, খণ্ডঘোষ, রায়নার মতো বেশ কিছু জায়গায় প্রার্থী দেওয়ার জন্য তৈরি বলে দাবি করেছিল।
২১ এপ্রিল, ২০১৮
Dilip
নিজস্ব সংবাদদাতা
স্কুল কর্তৃপক্ষ জানান, স্কুলের দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণির পড়ুয়াদের ‘ক্লাস টেস্ট’ চলছিল। দুপুর ১টা নাগাদ আচমকাই পর পর প্রচুর গাড়ি ঢুকে পড়ে স্কুল চত্বরে। শোনা যায় বহু মানুষের ‘উৎসাহী’ চিৎকার।
২১ এপ্রিল, ২০১৮
Mintu
নিজস্ব সংবাদদাতা
ওই যুবকের বাবার আরও অভিযোগ, গত ৬ এপ্রিল পাত ৮টা নাগাদ ফোনে মহাদেব তাঁকে বাড়িতে ডাকেন। অভিযোগ, পথেই চিত্তরঞ্জনবাবু ও তাঁর স্ত্রীকে খুনের হুমকি দেন মহাদেব। এ বিষয়ে থানা-পুলিশ করতেও নিষেধ করেন তিনি। চিত্তরঞ্জনবাবুর দাবি, ‘‘মহাদেব এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে। ওঁর শাস্তি চাই।’’
২১ এপ্রিল, ২০১৮
children
সুপ্রকাশ চৌধুরী
দেশের যে কোনও স্টেশনেই দেখা মেলে এ রকম কিছু ফুটফুটে আসহায় মুখ। দুমুঠো খাবারের জন্য হাত পাতে যাত্রীদের কাছে। কেউ অনাথ,  কারও পরিবার আছে।
২০ এপ্রিল, ২০১৮
Vote
সুচন্দ্রা দে
পঞ্চায়েত ভোট-প্রক্রিয়া নিয়ে আজ, শুক্রবার রায় দেবে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। তার আগে পর্যন্ত যা পরিস্থিতি, তাতে কাটোয়ার গ্রাম পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতিতে কোনও বিরোধী প্রার্থী নেই।
২০ এপ্রিল, ২০১৮
Bardhaman court
নিজস্ব সংবাদদাতা
ঘটনার আট বছর পরে মঙ্গলবার অভিযুক্তদের দোষী সাব্যস্ত করেন বর্ধমানের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক (প্রথম) শেখ মহম্মদ রেজা। এ দিন দুপুর সাড়ে তিনটে নাগাদ হয় সাজা ঘোষণা করেন বিচারক।
১৯ এপ্রিল, ২০১৮
verdict
সৌমেন দত্ত
রায়ের এ দিন যে এলাকার ঘটনা, সেই এলাকায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মোতায়েন করা হয় পুলিশ। প্রকাশ্যে রায় নিয়ে আলোচনাও করতে শোনা যায়নি।
১৯ এপ্রিল, ২০১৮
Burn Standard Company
নিজস্ব সংবাদদাতা
গত ৪ এপ্রিল সংস্থা গুটিয়ে ফেলার সিদ্ধান্তে সবুজ সঙ্কেত দেয় কেন্দ্রীয় ক্যাবিনেট। কিন্তু সরকারি ভাবে শ্রমিক-কর্মীদের তেমন কিছু এত দিন জানানো হয়নি।
১৯ এপ্রিল, ২০১৮
ritam
কেদারনাথ ভট্টাচার্য
এ অবস্থায় ছোট্ট ঋতমের পাশে দাঁড়ালেন এলাকারই যুবকেরা। বুধবার বাক্স হাতে সাহায্যের আর্জি জানিয়ে এলাকায় ঘুরতে দেখা গেল তাঁদের। 
১৯ এপ্রিল, ২০১৮
Murder place
 নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রে জানা গিয়েছে, জামালপুরের উজিরপুর গ্রামে ঘটনাটি ঘটেছিল ২০১০ সালের ১৪ সেপ্টেম্বর।
১৮ এপ্রিল, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
আউশগ্রামের যাদবগঞ্জে চড়কের মেলা দেখতে গিয়ে পথ হারিয়ে ফেলেছিল বছর ষোলোর কিশোরী। তাকে বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়ে মোটরবাইকে তুলে নিয়ে গিয়ে আউশগ্রামের বননবগ্রামের জঙ্গলের ভিতর দু’জন যুবক ধর্ষণ করে বলে অভিযোগ।
১৮ এপ্রিল, ২০১৮
আরও খবর