৬ বৈশাখ, রবিবার, ২০ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৮.১°C     সর্বনিম্ন : ২৭.৫°C

ভোটই বাজি, দাবি আদায়ে রন্ধনগাছা

অরুণাক্ষ ভট্টাচার্য

ভোটই তাঁদের বাজি। গোটা এলাকায় মূল রাস্তা বলতে একটিই। কিন্তু দীর্ঘদিনের দাবি সত্ত্বেও গত বিশ বছরে সেটি পাকা হয়নি। ইট-মাটির গর্তে ভরা রাস্তায় চলতে গিয়ে প্রায়শই দুর্ঘটনা ঘটছে। পানীয় জলেও আর্সেনিক। নেই নিকাশি। সুরাহা না হলে ভোটও দেবেন না বলে দাবি তুলে শুক্রবার সভা করলেন উত্তর ২৪ পরগনার আমডাঙা এলাকার রন্ধনগাছা গ্রামের মানুষ।

১৯ এপ্রিল, ২০১৪

অযত্নে হারিয়ে যাচ্ছে
বিষ্ণু দে-র পৈতৃক ভিটে

রমাপ্রসাদ গঙ্গোপাধ্যায়

১৯ এপ্রিল, ২০১৪

বিজেপি-কংগ্রেসের নীতি এক: বুদ্ধ

নিজস্ব সংবাদদাতা

১৯ এপ্রিল, ২০১৪

নদীর পাড়ে মাটি কাটা নিয়ে
সংঘর্ষ দেগঙ্গায়

নিজস্ব সংবাদদাতা

বিদ্যাধরী নদী থেকে মাটি কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের বচসা থামাতে গিয়ে নদীতে পড়ে জখম হলেন এক পুলিশ কর্মী। গোলমাল পাকানোর অভিযোগে পুলিশ একজন শ্রমিককে আটক করেছে। আটক করা হয়েছে একটি নৌকাও। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে দেগঙ্গা থানার হাঁসিয়া গ্রামের পশ্চিমপাড়ার সুন্দরী বাঁকের কাছে। উত্তেজনা থানায় এলাকায় পুলিশি টহল শুরু হয়েছে।

১৯ এপ্রিল, ২০১৪

চিত্র সংবাদ

১৯ এপ্রিল, ২০১৪

বিজেপি কর্মীদের মারধরের নালিশ

বিজেপির দুই কর্মীকে মারধরের অভিযোগ উঠল বনগাঁর চড়ুইগাছিতে। তবে কারও বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগ বিজেপির তরফে দায়ের করা হয়নি। নেতৃত্বের ধারণা, তাদের বিরোধী কোনও রাজনৈতিক দলের লোকজনই এই ঘটনায় জড়িত। শুক্রবার রাত ৯টা নাগাদ ওই ঘটনায় আহত দুই দলীয় কর্মী প্রশান্ত মণ্ডল ও সন্দীপ মণ্ডলকে শনিবার সকালে বনগাঁ মহকুমা হাসপাতালে দেখতে যান বনগাঁ কেন্দ্রের বিজেপি প্রার্থী কেডি বিশ্বাস।

পড়ুন