Advertisement
১৬ এপ্রিল ২০২৪

লরিতে ধাক্কা গাড়ির, মৃত কাউন্সিলরের নাতি-জামাই

রবিবার ভোরে উলুবেড়িয়ার মনসাতলায় ৬ নম্বর জাতীয় সড়কে তাঁদের গাড়িটি একটি দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে। মৃতদের নাম শিবম সাহা (৬) ও প্রীতম সাহা (৩৬)।

দুর্ঘটনাগ্রস্ত: দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র

দুর্ঘটনাগ্রস্ত: দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৮ ২৩:৪৩
Share: Save:

কোলাঘাটের একটি ধাবা থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতা পুরসভার এক কাউন্সিলরের নাতি ও জামাইয়ের। গুরুতর জখম কাউন্সিলরের স্ত্রী, মেয়ে-সহ তিন জন। রবিবার ভোরে উলুবেড়িয়ার মনসাতলায় ৬ নম্বর জাতীয় সড়কে তাঁদের গাড়িটি একটি দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে।

মৃতদের নাম শিবম সাহা (৬) ও প্রীতম সাহা (৩৬)। তাঁরা কলকাতার উল্টোডাঙার মুরারীপুকুর লেনের বাসিন্দা। প্রীতম কলকাতা পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বাপি ঘোষের জামাই। গুরুতর জখম বাপির স্ত্রী মধুমিতা, প্রীতমের স্ত্রী শতরূপা এবং প্রীতমের এক বন্ধু। তাঁদের প্রথমে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করানো হয়। পরে স্থানান্তরিত করানো হয় কলকাতার ইএম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রীতম ‘গতিধারা’ প্রকল্পে গাড়ি কিনে ব্যবসা শুরু করেছিলেন। নিজেই চালাতেন। শনিবার তাঁর শাশুড়ির জন্মদিন ছিল। সে জন্য রাত সাড়ে ৮টা নাগাদ পাঁচ জনে কোলাঘাটের ওই ধাবায় খেতে যান। গাড়িটি প্রীতমই চালাচ্ছিলেন। ফেরার পথে দুর্ঘটনা। ঘটনাস্থলেই প্রীতম ও শিবমের মৃত্যু হয়।

বাপির বাড়ি বাগবাজারে। দুর্ঘটনার খবর শুনে তিনি ভেঙে পড়েন। এ দিন কথা বলার অবস্থায় ছিলেন না। সকালে তাঁকে সমবেদনা জানাতে যান মন্ত্রী সাধন পাণ্ডে, শশী পাঁজা-সহ দলীয় নেতাকর্মীরা। সাধনবাবু বলেন, ‘‘মর্মান্তিক ঘটনা। শুনে বাপি অসুস্থ হয়ে পড়েন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Grandson Councillor Accident Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE