দুষ্কৃতীরা তাঁর কানের দুল, মোবাইল, হাতব্যাগ ছিনিয়ে নিয়ে শাবল দিয়ে মাথা ফাটিয়ে আলু খেতে ফেলে রেখে যায়। তাঁর মাথায় ছ’টি সেলাই পড়েছে।এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সোমবার প্রায় পাঁচ ঘণ্টা রাস্তা অবরোধ করলেন গ্রামবাসী। ওসি-কে ঘিরেও বিক্ষোভ হয়।
সুশান্ত সরকার
২৩ জানুয়ারি, ২০১৮
Blood
নিজস্ব প্রতিবেদন
প্রথম দুর্ঘটনাটি ঘটে সিঙ্গুরের রতনপুরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে।  চাকা ফেটে যাওয়ায় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি লরিতে ধাক্কা মারে। মৃত্যু হয় গাড়ি আরোহী রণজিৎ চক্রবর্তী (৭০) ও তাঁর পূত্রবধূ পারমিতা চক্রবর্তীর (৩৪)। তাঁরা দুর্গাপুরের বিধাননগরের  বাসিন্দা।
২৩ জানুয়ারি, ২০১৮
search operation
নিজস্ব সংবাদদাতা
পঞ্চসায়রে স্ত্রী ও বারো বছরের পুত্রকে নিয়ে থাকতেন অরিন্দমবাবু। কলকাতার ফ্লোটেলে গত চার বছর ধরে কর্মরত ছিলেন তিনি। তাঁর নিখোঁজ হওয়ার ঘটনায় হোটেলে শোকের ছায়া নেমে এসেছে।
২২ জানুয়ারি, ২০১৮
Saraswati Puja
নুরুল আবসার
সরকারি আবাসিক স্কুলের ছাত্রছাত্রীরা গত কয়েকদিন ধরেই বাড়ি পরিষ্কার করেছে। লাগিয়েছে রং-বেরঙের পোস্টার, বাগানের গাছের গোড়ায় গোড়ায় রং করা হয়েছে। আর একেবারে শেষ দিনে রঙিন কাগজ কাটা নকশা, আলপনায় সেজে উঠেছে মণ্ডপ।
২২ জানুয়ারি, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
তদন্তকারীরা জানান, তেঘরিয়ায় গিয়ে দেখা যায়, দম্পতি বেপাত্তা। ভাড়া নেওয়ার সময় বাড়িওয়ালার কাছে জমা রাখা প্যান কার্ডের সূত্রে দেবরাজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বের করেও লাভ হয়নি। শেষে ফেসবুক থেকে দেবরাজের মোবাইল নম্বরের সূত্রে তাঁর দিল্লির যোগ পান।
২২ জানুয়ারি, ২০১৮
Jail
গৌতম বন্দ্যোপাধ্যায়
পুলিশ বলছে, জেলে বসে মামলা লড়ার একটা বড় খরচ থাকে। তা ছাড়া, এই সব অপরাধীরা তোলাবাজির জীবনেই অভ্যস্ত হয়ে যায়। ফলে, টাকার প্রয়োজন থাকেই। তাই নিজেদের নাম খাটিয়ে জেলে বসে দলবলকে কাজে লাগিয়ে চালিয়ে যায় তোলাবাজি।
২২ জানুয়ারি, ২০১৮
West Bengal Widow Pension Scheme
দীপঙ্কর দে
কল্পনাদেবী এই নিয়মের মধ্যে না-পড়েও ওই ভাতা পাওয়ায় কিছুদিন আগে এক গ্রামবাসী প্রশাসনের কাছে অভিযোগ জানান। তার ভিত্তিতেই শুরু হয় তদন্ত। কী বলছে সন্তোষপুর পঞ্চায়েত?
২২ জানুয়ারি, ২০১৮
Mobile Healthcare Services
নিজস্ব সংবাদদাতা
শুধু মঞ্জু বর নন। একই অবস্থা গ্রামের বেশিরভাগ গোপালকের। সেই সমস্যার সমাধান করতেই গ্রামে গ্রামে ঘুরছে ভ্রাম্যমাণ পশু চিকিৎসালয়। মাঠের এক প্রান্তে গিয়ে দাঁড়াচ্ছে সুদৃশ্য গাড়ি।
২২ জানুয়ারি, ২০১৮
Zahid Hasan Khan
প্রকাশ পাল
সাহিদের জামিনের আবেদনে শুক্রবার শ্রীরামপুর আদালতে একটি চিঠি জমা দেন তাঁর আইনজীবী ধূর্জটিনারায়ণ পাকড়াশি। তিনি আদালতকে জানান, গত ৪ ডিসেম্বর বিধানচন্দ্র কলেজের ওই ছাত্রীই ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সাহিদের উপরে চড়াও হন।
২১ জানুয়ারি, ২০১৮
Ajmira Begam
নিজস্ব সংবাদদাতা
শেখ রবিউল ও আজমিরা বেগমের বিয়ে হয় বছর পাঁচেক আগে। তাঁদের তিন সন্তান। স্বামীর সঙ্গে ঘর করার সময় থেকেই বাকসাড়া সুলতানপুরের বাসিন্দা শেখ আলাউদ্দিন নামে এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে আজমিরার।
২১ জানুয়ারি, ২০১৮
College
প্রকাশ পাল
বিধানচন্দ্র রায় কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক, অভিযুক্ত টিএমসিপি নেতা সাহিদ হাসান খানকে গ্রেফতার করা হয়নি। শুক্রবার অভিযুক্ত শ্রীরামপুর আদালতে আত্মসমর্পণ করলেও তাঁকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করেনি পুলিশ।
২০ জানুয়ারি, ২০১৮
Prisoner
গৌতম বন্দ্যোপাধ্যায়
শুক্রবার কোর্ট লকআপে লোহার শিকে সঙ্ঘবদ্ধ মাথা ঠোকাঠুকি দেখে বিষয়টা কী, জানতে চান শ্রীরামপুর এসিজেএম মৃণালকান্তি দত্ত। তারপরই সকলে একসঙ্গে মুখ খোলে, জানাতে শুরু করে ‘দুঃখের কথা’।
২০ জানুয়ারি, ২০১৮
Bali
নিজস্ব সংবাদদাতা
মাত্র দু’মাস আগে লক্ষাধিক টাকা খরচ করে ওই শ্মশানের বৈদ্যুতিক চুল্লি সারানো হয়েছিল। বদলানো হয়েছিল কয়েলও। এ বার ভেঙে পড়ল চুল্লির ভিতরের আগুনের ইট (ফায়ার ব্রিকস)।
১৯ জানুয়ারি, ২০১৮
CC Cam footage of Union room
নিজস্ব সংবাদদাতা
বুধবার ফের আক্রান্ত হয়েই চন্দননগর কমিশনারেটের এসিপি মল্লিকা গর্গের কাছে ওই অভিযোগ জানান ছাত্রীটি।
১৯ জানুয়ারি, ২০১৮
Deputy Jailer and one cinvict
গৌতম বন্দ্যোপাধ্যায়
র্তমান সুপার বিনোদ কুমার সিংহ সম্প্রতি রায়গঞ্জ থেকে বদলি হয়ে আসেন। দায়িত্ব নিয়েই তিনি কয়েদিদের কাছে মোবাইল রাখা বন্ধ করে দেন।
১৯ জানুয়ারি, ২০১৮
Burned
নিজস্ব সংবাদদাতা
বাগনান স্টেশনের পাশে খালোড় ঝিল পাড়ে রয়েছে প্রায় ৬১টি ঝুপ়ড়ি ঘর। গত চল্লিশ বছর ধরে গড়ে উঠেছে বসতি।
১৯ জানুয়ারি, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদাদাতা
হুগলি শিল্পাঞ্চলের ‘ত্রাস’ রমেশ মাহাতোর ‘ডানহাত’ বলে পরিচিত নেপু গিরি দীর্ঘদিন ধরেই ওই জেলে রয়েছে। বুধবার নেপু ও তার সাত শাগরেদকে চুঁচুড়া আদালতে হাজির করানো হয়েছিল।
১৮ জানুয়ারি, ২০১৮
Nepu
নিজস্ব সংবাদদাতা
সংশোধনাগারে থেকেও অপরাধ জগৎ থেকে সে যে সরেনি, তা পুলিশের তদন্তে বারবার ধরা পড়েছে। ২০১৬ সালে সে এই জেলে তাণ্ডব চালিয়েছিল। বুধবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি।
১৮ জানুয়ারি, ২০১৮
Teacher
প্রকাশ পাল
প্রণববাবু তখনই প্রধান শিক্ষক সন্দীপ সিংহের গোচরে আনেন বিষয়টি। তারপরেই স্কুলের উদ্যোগে এবং প্রশাসনের মধ্যস্থতায় হরিপালের পূর্ব নারায়ণপুরের বাসিন্দা, ষোলো বছরের ওই ছাত্রীর বিয়ে দেওয়ার চেষ্টায় ইতি টানলেন অভিভাবকেরা।
১৮ জানুয়ারি, ২০১৮
Eye Sight
নিজস্ব সংবাদদাতা
ক্ষুব্ধ সুদীপ্তবাবু আরআইও-তে লিখিত অভিযোগ জানান। মুখ্যমন্ত্রী-সহ বিভিন্ন দফতরেও তা জানানো হয়। সুদীপ্তবাবু বলেন, ‘‘দু’জন দৃষ্টিহীন আলো দেখবেন‌, এ জন্যই বাবার চোখ দিতে চেয়েছিলাম।
১৮ জানুয়ারি, ২০১৮
Court
শ্রীরামপুরের অতিরিক্ত জে‌লা ও দায়রা বিচারক কাজি সফিউর রহমানের এজলাসে এ দিন উত্তর ২৪ পরগনার বনগাঁর বাসিন্দা প্রভাতবাবু জানান, দেহ উদ্ধারের দিন এক আত্মীয়ের কাছ থেকে তিনি খুনের কথা শোনেন।
১৮ জানুয়ারি, ২০১৮
আরও খবর