সাংসারিক অশান্তিতে তিনি জেরবার হচ্ছিলেন। গিয়েছিলেন গুনিনের কাছে। সেই দুর্বলতার সুযোগে ওই মহিলাকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল হাও়়ড়ার জগৎবল্লভপুরের মুন্সিরহাট-ভূপতিনগরের এক গুনিনের বিরুদ্ধে। সোমবার সকালে রহমত আলি শেখ নামে বছর ষাটেকের ওই গুনিনকে গ্রেফতার করেছে পুলিশ।
নিজস্ব সংবাদদাতা
২২ মে, ২০১৮
Nurses and the injured man
তাপস ঘোষ
সোমবার সকাল ৯টা। চুঁচুড়া স্টেশন সংলগ্ন বাসস্ট্যান্ডেই রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে বছর পঁয়তাল্লিশের এক ব্যক্তি। সপ্তাহের প্রথম দিন কাজে যাওয়ার ব্যস্ততা তখন সকলের। জখম ওই ব্যক্তিকে দেখে কেউ জানালেন সমবেদনা, আবার কেউ মোবাইল বের করে ছবি তুলে রাখলেন। কিন্তু সাহায্যের জন্য এগিয়ে এলেন না কেউ।
২২ মে, ২০১৮
TMC
নুরুল আবসার
বিরোধীশূন্য হয়েছে হাওড়া ও হুগলি— দুই জেলা পরিষদ। তার জেরে ছেদ পড়ল দীর্ঘদিনের একটি প্রথার। অধ্যক্ষ পদে দুই জেলা পরিষদে এ বার দেখা যাবে না বিরোধী দলের কাউকে।
২২ মে, ২০১৮
BJP
নিজস্ব সংবাদদাতা
ব্যতিক্রম সাঁকরাইল। পঞ্চায়েত ভোটে হাওড়া জেলার অন্যত্র বিজেপি তেমন ভাল ফল না-করলেও সাঁকরাইল কিছুটা স্বস্তি দিয়েছে। যা চিন্তায় ফেলেছে শাসকদলকে।
২২ মে, ২০১৮
BJP Flags
প্রকাশ পাল
হুগলিতে বিজেপির সার্বিক ফল আশানুরূপ হয়নি। শাসকদলের চেয়ে অনেক কম ভোট পেলেও তারা অবশ্য দ্বিতীয় স্থানে উঠে এসেছে। পরিসংখ্যান বলছে, অন্তত চারটি পঞ্চায়েতে তৃণমূলকে ভালই বেগ দিচ্ছে তারা। তার মধ্যে দু’একটি জায়গায় পঞ্চায়েতে বোর্ড গঠনের ক্ষেত্রে তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পদ্ম শিবির।
২১ মে, ২০১৮
Route March
নিজস্ব সংবাদদাতা
ভোট পরবর্তী সন্ত্রাস দমনে এখনও চলছে রুট মার্চ। অভিযোগ, তাতে তেমন বিশেষ লাভ হচ্ছে না। বিভিন্ন এলাকা থেকে বিরোধী ও নির্দলদের উপর হামলার অভিযোগ আসছে।
২১ মে, ২০১৮
House
নিজস্ব সংবাদদাতা
পঞ্চায়েত ভোটে নির্দল প্রার্থীর হয়ে কাজ করায় এক তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হয়ে গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠল দলেরই একাংশের বিরুদ্ধে। বাড়ির সামনে খুঁটিও পুঁতে দেওয়া হয়েছে বলে অভিযোগ। রবিবার হরিপালের আশুতোষ পঞ্চায়েতের গোপিনগরের ঘটনা। খবর পেয়ে পুলিশ যায়।
২১ মে, ২০১৮
Arup
নিজস্ব সংবাদদাতা
যাত্রী সেজে উঠে হাত-পা-চোখ বেঁধে চালককে ফেলে দিয়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে থেকে একটি গাড়ি ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। শনিবার ভোরে হুগলির গুড়াপে ওই সড়কের ধার থেকে অরূপ সাহা নামে ওই চালককে উদ্ধার করে পুলিশ।
২০ মে, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদদাতা
হাওড়া পুরসভার স্বাস্থ্য দফতরের এক কর্মীকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠল সিপিএমের এক কাউন্সিলরের বিরুদ্ধে। শনিবার, হাওড়া পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের ঘটনা। আহত ওই স্বাস্থ্যকর্মীকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
২০ মে, ২০১৮
TMC Flags
গৌতম বন্দ্যোপাধ্যায়
তৃণমূলের জেলা সভাপতি তপন দাশগুপ্ত বলেন, ‘‘জেলায় পঞ্চায়েতে কারা দায়িত্বে আসবেন তা ঠিক করতে পরের মাসে প্রথম সপ্তাহে আলোচনায় বসা হবে। স্বচ্ছ ভাবমূর্তির প্রার্থীদেরই এ বার গুরুত্ব দেওয়া হবে।’’
২০ মে, ২০১৮
TMC
নিজস্ব প্রতিবেদন
ওই পঞ্চায়েতের ৮ নম্বর বুথে জিতেছেন তৃণমূল প্রার্থী অরুণ মালিক। বিজেপির অভিযোগ, বিজয়-মিছিলের নামে অরুণবাবুর নেতৃত্বে নেশাগ্রস্ত অবস্থায় একদল তৃণমূল কর্মী-সমর্থক ওই এলাকায় এসে দলীয় কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা চালায়।
১৯ মে, ২০১৮
CPM Flags
গৌতম বন্দ্যোপাধ্যায়
ভোটের ফল বিশ্লেষণে দেখা যাচ্ছে, পান্ডুয়া পঞ্চায়েত সমিতি এবং তিনটি জেলা পরিষদ আসন বামেদের হাতছাড়া হয়েছে। ১৬টি পঞ্চায়েতের মধ্যে এ বার একটিতেও নেই তারা।
১৯ মে, ২০১৮
BJP
নিজস্ব সংবাদদাতা
এ বার নির্দল প্রার্থীরাও জিতেছেন বহু আসনে। কিন্তু শাসকের দাপটে তাদের আর কিছুই করার নেই। এমনকী কোনও পঞ্চায়েত গঠনে নির্ণায়কের ভূমিকাও তাঁরা নিতে পারবেন না।
১৮ মে, ২০১৮
CPM
নুরুল আবসার
কয়েক মাস আগে উলুবেড়িয়া লোকসভার উপ-নির্বাচনে যে কার্যালয় থেকে তৃণমূলের দলীয় কাজকর্ম নিয়ন্ত্রিত হয়েছে, তা এখন পরিণত হয়েছে সিপিএমের কার্যালয়ে! মুছে গিয়েছে তৃণমূলের সব চিহ্ন।
০৯ মে, ২০১৮
Biriyani
নিজস্ব সংবাদদাতা
রাত ১১টা নাগাদ প্রথমে এক ছাত্রীর বমি হয়। কয়েকজন ছাত্রী বলতে শুরু করে তাদেরও শরীর খারাপ লাগছে। স্কুল কর্তৃপক্ষ অসুস্থদের হাসপাতালে নিয়ে যান।
০৮ মে, ২০১৮
Srikanta Sarkar
নুরুল আবসার
বাগনান-২ ব্লকের ওড়ফুলির পঞ্চায়েতের বিদায়ী প্রধান শ্রীকান্ত সরকার নিজের এলাকার তো বটেই, পাশের পঞ্চায়েত শরৎ-এরও নেতা।
০১ মে, ২০১৮
Vote
নুরুল আবসার
গ্রামে রয়েছে ‘ষোলআনা কমিটি’র বিঘা দশেকের পুকুর। সেখানে মাছ চাষ করে আয় করতেন গ্রামের অনেকে। অভিযোগ সেই পুকুরে বিষ দিয়ে গিয়েছে বাইক বাহিনী। এ দিন সকালে গিয়ে দেখা যায় পুকুরে ভাসছে মরা মাছ। পচা গন্ধে বুথেও টেঁকা দায়। 
১৭ মে, ২০১৮
Poll
পীযূষ নন্দী
নিজের ৮০ বছর বয়স জানিয়ে আরামবাগের হিয়াৎপুর গ্রামের শেখ মহম্মদ রফিক নামে ওই বৃদ্ধের অভিযোগ, “পুলিশ যদি ভোটের দিনটাতে এ রকম সক্রিয় থাকত, তাহলে এসব হত না। আজ যে পুলিশের মেলা বসে গিয়েছে!” 
১৭ মে, ২০১৮
Howrah Station
দেবাশিস দাশ
পূর্ব রেলের বক্তব্য, হাওড়া শাখায় পণ্য শুল্ক থেকে রেলের আয় এমনিতেই কম। এই শাখার ৭০ শতাংশ রাজস্ব আসে মূলত যাত্রী-ভাড়া থেকে।
১৭ মে, ২০১৮
আরও খবর