শিয়াখালার শ্রীপতিপুরের পলাশ পাল ৬ বিঘে জমিতে শীতের বেগুন চাষ করেছিলেন। তাঁরও মাথায় হাত। নিম্নচাপের বৃষ্টিতে সেই জমিতে এখন হাঁটু জল।
গৌতম বন্দ্যোপাধ্যায়
১১ ডিসেম্বর, ২০১৭
Traffic
নুরুল আবসার
জাতীয় সড়ক কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, হাওড়া জেলায় মুম্বই রোডের পাশে বাগনান, উলুবেড়িয়া এবং ধুলাগড়ে তিনটি ট্রাফিক গার্ড রয়েছে।
১১ ডিসেম্বর, ২০১৭
Crowd
নিজস্ব সংবাদদাতা
স্টেশনের পশ্চিম দিকে নবগ্রাম এবং কানাইপুর পঞ্চায়েত। স্কুল-কলেজ, অফিস বা অন্যান্য প্রয়োজনে অসংখ্য মানুষ প্রতিদিন ওই স্টেশন লাগোয়া নৈটি রোড ধরে যাতায়াত করেন।
১১ ডিসেম্বর, ২০১৭
Dead Body
নিজস্ব সংবাদদাতা
মৃতা অনন্যা হালদার বেলুড় গার্লস হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্রী। বেলুড়ে ঘুসুড়ি এলাকার গিরিশ ঘোষ রোডের সরকারি আবাসনের বাসিন্দা সে। প্রতিবেশীরা জানাচ্ছেন, শনিবার স্কুলে পরীক্ষা দেওয়ার পর বাড়ি ফিরলে দেখা যায়, তার জ্বর এসেছে।
১১ ডিসেম্বর, ২০১৭
Howrah Municipality
দেবাশিস দাশ
জলাশয় ও সবুজ রক্ষায় এ বার মধ্য হাওড়ার বড় জলাশয় দালালপুকুরকে ঘিরে বিনোদন পার্ক গড়তে চাইছেন হাওড়া পুর কর্তৃপক্ষ। এ জন্য একটি বেসরকারি সংস্থাকে দিয়ে পরিকল্পনাও করা হয়েছে।
১০ ডিসেম্বর, ২০১৭
Boating
নুরুল আবসার
২০০৯ সালে কোলাঘাটে রূপনারায়ণ নদের ধারে পিকনিকের সময়ে নৌকাবিহার করতে গিয়ে সলিল-সমাধি ঘটেছিল শিশু-সহ কয়েকজনের। তার পর থেকেই হাওড়ার বিভিন্ন পর্যটনকেন্দ্রে চড়ুইভাতির মরসুমে নৌকাবিহার নিষিদ্ধ করে পুলিশ।
১০ ডিসেম্বর, ২০১৭
Sujan Chakraborty
নিজস্ব সংবাদদাতা
এ দিন থেকে এসএফআইয়ের দু’দিনের সম্মেলন শুরু হয়েছে সিঙ্গুরের বলরামবাটি স্টেশন লাগোয়া একটি হিমঘর চত্বরে। এ দিন সেখানেই এসেছিলেন সুজনবাবু।
১০ ডিসেম্বর, ২০১৭
Dead Farmer's family
পীযূষ নন্দী
শুক্রবার সকালে ঘরের সিলিং ফ্যান থেকে গলায় মাফলারের ফাঁস লাগানো অবস্থায় আরামবাগের মজফ্ফরপুর গ্রামের গোলোকবিহারী উলাল (৪৯) নামে ওই চাষির ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।
০৯ ডিসেম্বর, ২০১৭
Parents
নিজস্ব সংবাদদাতা
মৃতের নাম রুদ্রনীল সাহা। তার বাড়ি বৈদ্যবাটির পদ্মাবতী কলোনিতে। শিশুটি বৈদ্যবাটি-চৌমাথার কাছে একটি বেসরকারি স্কুলের শিশু শ্রেণিতে পড়ত। তাদের বাড়ির পাশে বৈদ্যবাটি-তারকেশ্বর রোড।
০৮ ডিসেম্বর, ২০১৭
Treatment
সুব্রত জানা
পুলিশ গিয়ে দুই মহিলা-সহ সিআইডি-র পাঁচ অফিসারকে উদ্ধার করেন। পরে অবশ্য ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় অলোক দলুই নামে অভিযুক্ত যুবককে।
০৮ ডিসেম্বর, ২০১৭
Bio Gas
প্রকাশ পাল
বৈদ্যবাটি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের চক মুসলমানপাড়ার কেশবচন্দ্র ধোলের বাড়িতে গোবর গ্যাসে রান্নার বন্দোবস্ত হল মঙ্গলবার।
০৮ ডিসেম্বর, ২০১৭
Dog
নিজস্ব প্রতিবেদন
এই বিষয়ে পুরসভার কোনও হেলদোল নেই। আর প়ঞ্চায়েতগুলোর দাবি, এই বিষয়ে তাদের কিছুই কর্তব্য নেই।
০৭ ডিসেম্বর, ২০১৭
Poster
গৌতম বন্দ্যোপাধ্যায়
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই খালে নিয়মিত আশপাশের আবর্জনা ফেলা হয়।
০৭ ডিসেম্বর, ২০১৭
Teacher
নিজস্ব সংবাদদাতা
কারণ জানতে চাইলে ছাত্রীটি জানায়, তাকে ওই শিক্ষক নিগ্রহ করেছেন। এরপরই মেয়েটির পরিবারের তরফে দেবব্রতবাবুর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করা হয়।
০৬ ডিসেম্বর, ২০১৭
Hospital
প্রকাশ পাল
হাতের কাছে পুরোদস্তুর স্বাস্থ্যকেন্দ্র থাকলেও তাই স্থানীয়দের অন্যত্র ছুটতে হয়। অবশেষে ৪ বিঘে জমির উপর গড়ে ওঠা স্বাস্থ্যকেন্দ্রটির হাল ফেরাতে রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ। কমিটি গড়ে জনমত তৈরি শুরু হয়েছে।
০৬ ডিসেম্বর, ২০১৭
আরও খবর