হুগলি শিল্পাঞ্চলের ‘ত্রাস’ রমেশ মাহাতোর ‘ডানহাত’ বলে পরিচিত নেপু গিরি দীর্ঘদিন ধরেই ওই জেলে রয়েছে। বুধবার নেপু ও তার সাত শাগরেদকে চুঁচুড়া আদালতে হাজির করানো হয়েছিল।
নিজস্ব সংবাদাদাতা
১৮ জানুয়ারি, ২০১৮
Nepu
নিজস্ব সংবাদদাতা
সংশোধনাগারে থেকেও অপরাধ জগৎ থেকে সে যে সরেনি, তা পুলিশের তদন্তে বারবার ধরা পড়েছে। ২০১৬ সালে সে এই জেলে তাণ্ডব চালিয়েছিল। বুধবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি।
১৮ জানুয়ারি, ২০১৮
Teacher
প্রকাশ পাল
প্রণববাবু তখনই প্রধান শিক্ষক সন্দীপ সিংহের গোচরে আনেন বিষয়টি। তারপরেই স্কুলের উদ্যোগে এবং প্রশাসনের মধ্যস্থতায় হরিপালের পূর্ব নারায়ণপুরের বাসিন্দা, ষোলো বছরের ওই ছাত্রীর বিয়ে দেওয়ার চেষ্টায় ইতি টানলেন অভিভাবকেরা।
১৮ জানুয়ারি, ২০১৮
Eye Sight
নিজস্ব সংবাদদাতা
ক্ষুব্ধ সুদীপ্তবাবু আরআইও-তে লিখিত অভিযোগ জানান। মুখ্যমন্ত্রী-সহ বিভিন্ন দফতরেও তা জানানো হয়। সুদীপ্তবাবু বলেন, ‘‘দু’জন দৃষ্টিহীন আলো দেখবেন‌, এ জন্যই বাবার চোখ দিতে চেয়েছিলাম।
১৮ জানুয়ারি, ২০১৮
Court
শ্রীরামপুরের অতিরিক্ত জে‌লা ও দায়রা বিচারক কাজি সফিউর রহমানের এজলাসে এ দিন উত্তর ২৪ পরগনার বনগাঁর বাসিন্দা প্রভাতবাবু জানান, দেহ উদ্ধারের দিন এক আত্মীয়ের কাছ থেকে তিনি খুনের কথা শোনেন।
১৮ জানুয়ারি, ২০১৮
Woman
নিজস্ব সংবাদদাতা
ইট-গাঁথুনি বাড়ির ছাদে ছিল ত্রিপলের ছাউনি। ফলে আগুন লেলিহান হয়েছে অল্প সময়ের মধ্যে। সোমবার উলুবেড়িয়ার কাঁটাবেড়িয়া মধ্যমপাড়ায় তৃণমূল-বিজেপির সংঘর্ষের আগুনে জখমও এক বিজেপি সমর্থক।
১৭ জানুয়ারি, ২০১৮
Football
প্রকাশ পাল
হুগলির শহরাঞ্চলে যখন ক্রীড়া সংস্থার কর্তারা মাঠে লোক না হওয়ায় বিমর্ষ, সেখানে গ্রামেগঞ্জে ফুটবল খেলা দেখতে উপচে পড়ছে ভিড়।
১৭ জানুয়ারি, ২০১৮
Fish
তাপস ঘোষ
সার দিয়ে রাখা রয়েছে ইলিশ, ভেটকি, কাতলা, বোয়াল। দরদাম করছেন ক্রেতারা। কোনও মাছের বাজার নয়, এটি একটি মেলার ছবি। তবে যে সে মেলা নয়, মাছের মেলা। সোমবার সরস্বতী নদীর পাড় ঘেষা ব্যান্ডেলের দেবানন্দপুরের কৃষ্ণপুরে এই মেলার আয়োজন করেছিল স্থানীয় বাসিন্দারা।
১৬ জানুয়ারি, ২০১৮
Ishan Porel
প্রকাশ পাল
অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ চলছে নিউজিল্যান্ডে। সেখানে  ভারতীয় দলের সদস্য হিসেবে গিয়েছেন চন্দননগরের ছেলে ঈশান পোড়েল। শনিবার গ্রুপ লিগের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়েছে ভারত। দলের হয়ে শিবম মাভির সঙ্গে বোলিং শুরু করেছিলেন ডান হাতি জোরে বো‌লার ঈশান।
১৬ জানুয়ারি, ২০১৮
Shantanu Mukhopadhyay
নিজস্ব সংবাদদাতা
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শান্তনুবাবু দোতলায় একাই থাকতেন। একতলায় থাকেন তাঁর বৃদ্ধা মা বন্দনা মুখোপাধ্যায়, বাড়ির পরিচারিকা ও তাঁর মেয়ে। বন্দনাদেবী জানিয়েছেন, তাঁর ছেলে দীর্ঘ দিন মানসিক অবসাদে ভুগছিলেন। চিকিৎসাও চলছিল।
১৫ জানুয়ারি, ২০১৮
Shops
গৌতম বন্দ্যোপাধ্যায়
সম্প্রতি মন্দির কর্তৃপক্ষের তরফে মহারাজের ওই চিঠি নবান্নে পৌঁছে দেওয়া হয়। মুখ্যমন্ত্রীর কাছে বেদখল হওয়ায় ওই সব সম্পত্তি পুনরুদ্ধারের ব্যবস্থা করারও আবেদন জানিয়েছেন তিনি।
১৫ জানুয়ারি, ২০১৮
Public
নিজস্ব সংবাদদাতা
দিনকয়েক আগেই কলকাতা হাইকোর্ট রাজ্য সরকারকে নির্দেশ দিয়েছে, ভাবাদিঘির যে অংশ রেলকর্তারা এখনও হাতে পাননি, সেটা রেলের হাতে তুলে দেওয়ার জন্য সাহায্য করতে হবে।
১৫ জানুয়ারি, ২০১৮
People
নিজস্ব সংবাদদাতা
কারও মা নিখোঁজ। কারও বাবা দুর্ঘটনায় মারা যাওয়ার পরে পড়াশোনায় দাঁড়ি পড়ার মতো অবস্থা। কারও পরিবারের নুন আনতে পান্তা ফুরোয় দশা।
১৪ জানুয়ারি, ২০১৮
Eye Donation
প্রকাশ পাল
 রাজ্যের বহু দৃষ্টিহীন মানুষ চোখের অপেক্ষায় দিন গুনছেন। তাঁদের কেউ দৃষ্টি ফিরে পাবেন, এই আশায় জীবদ্দশায় চক্ষুদানের অঙ্গীকার করেছিলেন জাঙ্গিপাড়ার এক বৃদ্ধ। কিন্তু মৃত্যুর পরে তাঁর সেই ইচ্ছা পূরণ হল না। হেলায় নষ্ট হল অমূল্য সম্পদ।
১৪ জানুয়ারি, ২০১৮
students
নিজস্ব সংবাদদাতা
বৃহস্পতিবার থেকে ওই স্বেচ্ছাসেবী সংগঠন স্টল করে মরণোত্তর চক্ষুদান ও দেহদানের আবেদন জমা নিতে শুরু করেছে। বৃহস্পতিবার প্রথম দেহদানের অঙ্গিকারটি করেন বছর চল্লিশের সমুদ্রগুপ্ত নন্দী।
১৪ জানুয়ারি, ২০১৮
Sagar Balmiki
নিজস্ব সংবাদদাতা
ফরমাস মতো কাজ না করায় এক কিশোরের গলায় ব্লেড চালিয়ে দেওয়ার অভিযোগ উঠল তারই এলাকার এক যুবকের বিরুদ্ধে। আহত কিশোরের গলায় তিনটি সেলাই পড়েছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বেলুড়ের খামারপাড়ায়।
১৪ জানুয়ারি, ২০১৮
Sub Inspector
নুরুল আবসার
তরুণবাবু বলেন, ‘‘মতিয়ারের বাহিনীর আচমকা হানাতেই আমরা কিছুটা বিভ্রান্ত হয়ে পড়ি। ওরা প্রথমে এক সিভিক ভলান্টিয়ারকে মারধর করে পুকুরে ফেলে দেয়।
১৩ জানুয়ারি, ২০১৮
Sarika
শান্তনু ঘোষ
তবে বুধবার সন্ধ্যার এই ঘটনার পরে রাতে ওই ব্যক্তির স্ত্রী থানায় আসতেই ঝাঁপিয়ে তাঁর কোলে ওঠে শিশুটি। ওই শিশু যে তাঁদেরই সন্তান, এর পরে সে সম্পর্কে কাগজপত্রও জমা দেন ওই মহিলা।
১৩ জানুয়ারি, ২০১৮
Park
দেবাশিস দাশ
হাওড়া সিটি পুলিশের বক্তব্য, শহর জুড়ে সারা বছর ধরে ‘সেফ ড্রাইভ, সেফ লাইফ’ নিয়ে নানা অনুষ্ঠান হচ্ছে। কিন্তু হাতে-কলমে শেখানোর জন্য একটা জায়গার প্রয়োজন ছিল।
১৩ জানুয়ারি, ২০১৮
আরও খবর