Advertisement
১৯ এপ্রিল ২০২৪

অনুপমের জামিনের আবেদন প্রত্যাহার

সবং মামলায় ধৃত অনুপম আদকের জামিনের আবেদন প্রত্যাহার করে নিলেন তাঁর আইনজীবী। মঙ্গলবার মেদিনীপুরের জেলা ও দায়রা আদালতে এই আবেদনের শুনানি হওয়ার কথা ছিল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৫ ০১:৩৪
Share: Save:

সবং মামলায় ধৃত অনুপম আদকের জামিনের আবেদন প্রত্যাহার করে নিলেন তাঁর আইনজীবী। মঙ্গলবার মেদিনীপুরের জেলা ও দায়রা আদালতে এই আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। আবেদনপত্র প্রত্যাহার করে নেওয়ায় অবশ্য আর শুনানি হয়। অনুপমের আইনজীবী হরিসাধন ভট্টাচার্য বলেন, “ওর পরিবারের লোকেরা হাইকোর্টে যাওয়ার ব্যাপারে চিন্তাভাবনা করছেন। এ নিয়ে আমার সঙ্গে কথাও হয়েছে। তাই এ দিন মেদিনীপুর আদালতে করা ওই আবেদন প্রত্যাহার করা হয়েছে।” গত ৭ অগস্ট সবং সজনীকান্ত কলেজ চত্বরে সিপি কর্মী কৃষ্ণপ্রসাদ জানাকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। এই মামলায় এখনও পর্যন্ত ৭ জন গ্রেফতার হয়েছেন। এরমধ্যে ৪ জন ছাত্র পরিষদের (সিপি)। ৩ জন তৃণমূল ছাত্র পরিষদের (টিএমসিপি)। ধৃত সিপি কর্মী অনুপম আদক গোপন জবানবন্দি দিয়েছেন। অনুপমকে খুনের মামলায় যুক্ত করেনি পুলিশ। চার্জশিটে তাঁকে মারধর সহ জামিনযোগ্য ধারা দেওয়া হয়েছে। যে ধারা দেওয়া হয়েছে ধৃত ৩ টিএমসিপি কর্মীকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE