Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আজ পাঁশকুড়ায় দেব, থাকছে পর্যাপ্ত পুলিশ

ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে ইতিমধ্যে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকায় রোড-শো করেছেন, সভায় যোগ দিয়েছেন। কিন্তু ঘাটাল লোকসভা কেন্দ্রের মধ্যে থাকা পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পশ্চিম বিধানসভা এলাকায় প্রচার করতে তৃণমূল প্রার্থী হিসেবে আজই প্রথম পূর্ব মেদিনীপুরে আসছেন ‘খোকাবাবু’।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৪ ০১:৪৬
Share: Save:

ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে ইতিমধ্যে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকায় রোড-শো করেছেন, সভায় যোগ দিয়েছেন। কিন্তু ঘাটাল লোকসভা কেন্দ্রের মধ্যে থাকা পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পশ্চিম বিধানসভা এলাকায় প্রচার করতে তৃণমূল প্রার্থী হিসেবে আজই প্রথম পূর্ব মেদিনীপুরে আসছেন ‘খোকাবাবু’। এ দিন মূলত পাঁশকুড়ার গ্রামীণ এলাকায় রোড-শো করবেন তৃণমূলের এই তারকা প্রার্থী। জেলা পুলিশ সুপার সুকেশকুমার জৈন বলেন, “দেবের রোড-শো সুষ্ঠভাবে করার জন্য সবরকম প্রস্তুতি নেওয়া হয়েছে। মহিলা পুলিশও থাকবে।”

আজ, শুক্রবার সকাল ৯টায় ঘাটাল ও পাঁশকুড়ার সীমানায় খুকুড়দহ থেকে রোড-শো শুরু হবে। এরপর তা বলরামপুর, মাইশোরা, জানাবাড় বাইপাস হয়ে মঙ্গলদাড়ি, মহাপুর, রাতুলিয়া হয়ে হাউর পর্যন্ত যাবে। দুপুরে পাঁশকুড়ার প্রতাপপুরের কাছে একটি বেসরকারি অতিথিশালায় খাওয়া-দাওয়া ও বিশ্রাম নেবেন দেব। বিকেলে ফের রোড-শো শুরু হবে প্রতাপপুর থেকে। সেখান থেকে রানীহাটি, রায়বাঁধ, পূর্ব চিল্কা হয়ে পুরুষোত্তমপুর বাজারে এ দিনের প্রচার শেষ হবে। তৃণমূলের পাঁশকুড়া ব্লক সভাপতি দীপ্তিকুমার জানা বলেন, “রোড-শো’তে সকালে ও বিকেলে মিলিয়ে প্রায় ৬০ কিলোমিটারের বেশী যাত্রাপথ অতিক্রম করবেন দেব। এই পথের প্রায় পুরোটাই পাঁশকুড়ার গ্রামীণ এলাকা। এলাকায় পাকা রাস্তা ছাড়াও কিছুটা মোরাম রাস্তা দিয়ে রোড-শো হবে।”

বছর দু’য়েক আগে ‘খোকাবাবু ৪২০’ ছবির শু্যটিং করতে জেলার মহিষাদল রাজবাড়িতে এসেছিলেন নায়ক দেব। শু্যটিং ‘এর সময় নায়ককে দেখতে প্রতিদিন ভিড় উপচে পড়েছিল। এ বার তৃণমূল প্রার্থী হিসেবে পাঁশকুড়ায় আসছেন দেব। আর ভোট প্রচারে আসা এই তারকা প্রার্থীকে ঘিরে যে ভাবে উন্মাদনা তৈরি হয়েছে তা সামাল দিতে হিমসিম খাচ্ছে পুলিশ ও দলের স্বেচ্ছাসেবক বাহিনী। আগে দেবের সঙ্গে একাধিক রোড-শোয়ে যোগ দিয়েছেন রাজ্যের জলসম্পদ মন্ত্রী সৌমেন মহাপাত্র। পাঁশকুড়ার বাসিন্দা সৌমেনবাবু বলেন, “দেবকে ঘিরে মানুষের উত্‌সাহ-উদ্দীপনা কিরকম হয়, তা চাক্ষুষ করেছি। তাই রোড-শো যাতে নির্বিঘ্নে হয় সেজন্য পুলিশের কাছে সাহায্য চাওয়া হয়েছে। দলীয় কর্মীরাও ভিড় সামলানোয় সাহায্য করবে।” দীপ্তিবাবু জানান, আগামী ১ মে ফের পাঁশকুড়ায় প্রচারে এসে রোড-শো করবেন দেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

election campaign panskura deb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE