Advertisement
২০ এপ্রিল ২০২৪

উৎসব নির্বিঘ্ন করতে বৈঠক

পুজোর আর বেশি দেরি নেই। উৎসবের মরসুমে আনন্দে মাতবেন এলাকাবাসী। আর সেই উৎসবকে নির্বিঘ্ন করতে আলোচনায় বসল পটাশপুর থানা পুলিশ-প্রশাসন। শনিবার সকালে পটাশপুর গ্রাম পঞ্চায়েত সভাঘরে এলাকার সমস্ত পুজো কমিটি ও এলাকার মহরম কমিটিগুলিকে নিয়ে আলোচনা হয়।

নিজস্ব সংবাদদাতা
এগরা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৫ ০১:০৮
Share: Save:

পুজোর আর বেশি দেরি নেই। উৎসবের মরসুমে আনন্দে মাতবেন এলাকাবাসী। আর সেই উৎসবকে নির্বিঘ্ন করতে আলোচনায় বসল পটাশপুর থানা পুলিশ-প্রশাসন। শনিবার সকালে পটাশপুর গ্রাম পঞ্চায়েত সভাঘরে এলাকার সমস্ত পুজো কমিটি ও এলাকার মহরম কমিটিগুলিকে নিয়ে আলোচনা হয়। ছিলেন পটাশপুর থানা পুলিশ আধিকারিক মহিউল ইসলাম, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ মৃণাল দাস, পটাশপুর-২ ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি চন্দন সাউ-সহ অনেকেই। বিভিন্ন এলাকায় যানবাহনগুলির গতি নিয়ন্ত্রণ ও রুটচা র্ট তৈরি করা হয়। এছাড়া মণ্ডপের অগ্নি নির্বাপণ ব্যবস্থা, রাতে মণ্ডপগুলিতে ভিড় নিয়ন্ত্রণে সেচ্ছাসেবী ও সিভিক পুলিশ নিয়োগ, এলাকায় পুলিশি সহায়তা কেন্দ্র ও শিবিরের বিষয়ে আলোচনা করেন পটাশপুর থানার ওসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE